বাংলা নিউজ > ক্রিকেট > চার বছর আগের বিভীষিকা ফিরল রায়নার জীবনে, এবার সড়ক দুর্ঘটনায় প্রিয়জনকে হারালেন তারকা ক্রিকেটার

চার বছর আগের বিভীষিকা ফিরল রায়নার জীবনে, এবার সড়ক দুর্ঘটনায় প্রিয়জনকে হারালেন তারকা ক্রিকেটার

প্রিয়জনকে হারালেন সুরেশ রায়না। ছবি- এপি।

ফের আইপিএলের সময় এক কাছের মানুষকে হারালেন সুরেশ রায়না। বছর চারেক আগেও ঘটেছিল একই রকম ঘটনা।

বছর চারের আগে আইপিএলের সময়েই ঘোর দুঃসংবাদ পেয়েছিলেন সুরেশ রায়না। পাঠানকোটে দুষ্কৃতীদের হাতে খুন হন রায়নার পিসেমশাই। ফলে তিনি আইপিএল থেকে সরে দাঁড়ান সেবছর। চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলতে আমিরশাহি পৌঁছে গিয়েছিলেন রায়না। দুঃসংবাদ পাওয়া মাত্রই তিনি আমিরশাহি ছেড়ে দেশে ফিরে আসেন।

ইতিমধ্যে আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি আইপিএল থেকেও অবসর নিয়েছেন সুরেশ রায়না। তবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের আঙিনা থেকে দূরে সরে নেই তিনি। রায়না এই মুহূর্তে চলতি আইপিএলে ধারাভাষ্য দিতে ব্যস্ত। তাঁকে দেখা যাচ্ছে বিশেষজ্ঞের চেয়ারেও। তবে হঠাৎই বছর চারের আগের সেই বিভিষীকা ফের ফিরে এল রায়নার জীবনে। এবার আইপিএল চলাকালীন ফের প্রিয়জনকে হারানোর শোক গ্রাস করল সুরেশকে।

বুধবার সড়ক দুর্ঘটনায় প্রয়াত হলেন রায়নার মামাতো ভাই সৌরভ কুমার। একা সৌরভই নন, বরং তাঁর সঙ্গে স্কুটারে থাকা আরও এক ব্যক্তির মৃত্যু হয় অন্য একটি গাড়ির ধাক্কায়। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী অন্য ব্যক্তি ছিলেন সৌরভ কুমারের বন্ধু শুভম।

আরও পড়ুন:- 3 Records In SRH vs RR Match: ইনিংসে সর্বাধিক ছক্কা, সব থেকে কম রানে জয়, হায়দরাবাদ বনাম রাজস্থান ম্যাচের ৩টি বড় রেকর্ড

বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ ধরমশালার গাগল বিমানবন্দরের কাছে ঘটে এই দুর্ঘটনা। পুলিশ সূত্রে খবর, অন্য গাড়ির চালক শের সিং এই মর্মান্তিক দুর্ঘটনার জন্য দায়ি। সৌরভ কুমারদের স্কুটারে ধাক্কা দেওয়ার পরে ঘটনাস্থল থেকে গাড়ি নিয়ে পালিয়ে যান শের সিং নামক ওই ব্যক্তি। তবে সিসিটিভি ফুটেজ দেখে গাড়ি শনাক্ত করে পুলিশ। পরে মান্ডি থেকে গ্রেফতার করা হয় শের সিংকে।

আরও পড়ুন:- IPL 2024-র ৫০ ম্যাচের শেষে সব থেকে বেশি ছয় মেরেছেন কারা? সেরা ১০-এ তিন SRH তারকা

সৌরভদের স্কুটারে ধাক্কা দেওয়া গাড়ির চালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ (বেপরোয়াভাবে গাড়ি চালানো), ৩০৪-এ (অসাবধানতায় মৃত্যু) ধারায় মামলা রুজু করা হয়েছে। সেই সঙ্গে মোটর ভেহিক্যালস অ্যাক্ট অনুযায়ী ১৮৭ নম্বর ধারায় কেস দায়ের হয়েছে শের সিংয়ের বিরুদ্ধে।

আরও পড়ুন:- IPL 2024 Orange-Purple Cap Updates: বুমরাহর থেকে বেগুনি টুপি ছিনিয়ে নিলেন নটরাজন, কমলা টুপির দৌড়ে বিরাট লাফ রিয়ানের

উল্লেখ্য, ২০২০ সালের ১৯ অগস্ট রাতে পরিবারের সকলে যখন ঘুমিয়েছিলেন, তখন সশস্ত্র ডাকাতদল হামলা চালায় রায়নার পিসেমশাই অশোক কুমারের বাড়িতে। দুষ্কৃতীরা আশোক কুমারের মাথায় আঘাত করলে তাঁর মৃত্যু হয়। নগদ টাকা ও সোনার গহনা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতী দল। গুরুতর আহত হন রায়নার পিসি আশা দেবী। গুরুতর চোট পান অশোক কুমারের দুই ছেলে আপিন ও কৌশল। দুষ্কৃতীরা রেহাই দেয়নি আশোক কুমারের মা সত্য দেবীকেও, সেই সময় যাঁর বয়স ছিল ৮০ বছর।

ক্রিকেট খবর

Latest News

England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা আম্বানিদের ১৫হাজার কোটির অ্যান্টিলিয়ার ছবি তো দেখেছেন, তবে কোথায় থাকেন রতন টাটা? কর্ণাটকে স্থানীয়দের চাকরির কোটা বিলে ক্ষুব্ধ ন্যাসকমকে 'স্বাগত জানাচ্ছে অন্ধ্র' বিমানে কিছু খেতে চাইছিলেন না যাত্রী, চেপে ধরতেই বেরিয়ে পড়ল সত্য়িটা, গ্রেফতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.