বাংলা নিউজ > ক্রিকেট > ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে গেছিল, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু

ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে গেছিল, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু

নভজ্যোক সিং সিধুর সঙ্গে ওয়াসিম আক্রম। ছবি- পিটিআই (PTI)

নভজ্যোত সিং সিধু বললেন, ‘এখানে অনেক বিভাগেই উন্নতির প্রয়োজন রয়েছে। কোনওভাবেই যেন আবহাওয়ার কারণে ম্যাচের ফলাফল না ঠিক করা হয়। ক্রিকেটাররা যেন নিজেদের পারফরমেন্স প্রমাণ করেই যোগ্য দল হিসেবে জিততে পারে সেটা আইসিসির দেখা উচিত। এই তো সেদিন দেখলাম, সুপার সপার বন্ধ হয়ে গেছে পেট্রল শেষ হয়ে গেছে বলে ’।

ফ্লোরিডায় একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচই বাতিল হয়ে গেছে। আইসিসি টি২০ বিশ্বকাপের ম্যাচ এই ভেনুতে দেওয়া হলেও পরিকাঠামাোগত দিক থেকে এসদমই ভালো জায়গায় ছিল না এই ভেনু। ভারত বনাম কানাডার ম্যাচের সময় বৃষ্টি পড়েনি সেরকমভাবে। তবুও ম্যাচ শুরু করা যায় নি। ভিজে আউটফিল্ডের কারণে কয়েকটা ঘন্টা অপেক্ষার পরেও ম্যাচ শুরু করতে না পারায় খেলা বাতিলের সিদ্ধান্ত নেন আম্পায়াররা। এর আগে এই মাঠেই আরও দুটি ম্যাচ বাতিল হয়েছিল। বৃষ্টির জন্য ম্যাচ বাতিল হওয়া নতুন নয়, কিন্তু বৃষ্টি থেমে যাওয়ার কয়েকঘন্টা পরেও ম্যাচ শুরু করতে না পারায় আয়োজকদের বিরুদ্ধে বিস্ফোরক দাবি করেছেন প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু।

আরও পড়ুন-কোপা আমেরিকার আগে স্বস্তি! মেসি ম্যাজিকে পিছিয়ে পড়া ম্যাচে জয় আর্জেন্তিনার

বর্তমান আইসিসি টি২০ বিশ্বকাপের সম্প্রচারকারী সংস্থার সঙ্গে যুক্ত রয়েছে সিধু। কাজ করছেন ধারাভাষ্যকর এবং ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে। এরই মধ্যে ভারতীয় দলের ম্যাচ বষ্টিতে বাতিল হওয়ার পর বড় দাবি করলেন তিনি। মার্কিন যুক্তরাষ্ট্র বনাম আয়ারল্যান্ড ম্যাচে নাকি সুপার সপারে পেট্রল না থাকার কারণে তা ঠিকভাবে চালানো সম্ভব হয়নি। আর সুপার সপার না চলাতেই মাঠের জল ঠিকভাবে শুকোয়নি, এমনই বিস্ফোরক দাবি করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। ভারতীয় দলের ম্যাচ বাতিলের পর রোহিতদের ব্যাটিং কোচও মাঠের আউটফিল্ড এবং পরিকাঠামো নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

আরও পড়ুন-ইংল্যান্ড-এর বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় জানালেন নামিবিয়া-র ডেভিড উইজে

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা দাবি করে আসছিলেন তাঁদের দলকে বিশ্বকাপ থেকে ছিটকে দিতেই আয়ারল্যান্ডের বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাচ আয়োজনে সচেষ্ট হননি মাঠকর্মিরা। এরই মধ্যে নভজ্যোত সিং সিধু বললেন, ‘এখানে অনেক বিভাগেই উন্নতির প্রয়োজন রয়েছে। কোনওভাবেই যেন আবহাওয়ার কারণে ম্যাচের ফলাফল না ঠিক করা হয়। ক্রিকেটাররা যেন নিজেদের পারফরমেন্স প্রমাণ করেই যোগ্য দল হিসেবে জিততে পারে সেটা আইসিসির দেখা উচিত। এই তো সেদিন দেখলাম, সুপার সপার বন্ধ হয়ে গেছে পেট্রল শেষ হয়ে গেছে বলে ’।

 

আরও পড়ুন-ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? প্রশ্ন ইংরেজদের

সিধু বলেছেন, ‘মার্কিন যুক্তরাষ্ট্র কিন্তু পরিকাঠামোর দিক থেকে খুব একটা পিছিয়ে থাকা দেশ নয়। এখানে রাগবি বা বাস্কেট বলের ক্ষেত্রে স্টেডিয়াম পুরো কভার থাকে। তাই আইসিসির উচিত বিষয়গুলো দেখা এবং নিশ্চি করা যাতে দলের শক্তির ওপর ম্যাচের ফল নির্ধারণ হয়, শুধু বৃষ্টির কারণে বড় দল প্রতিযোগিতা থেকে বাইরে চলে গেলে খেলার জৌলুশ হারাবে ’।

ক্রিকেট খবর

Latest News

কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.