বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও

IPL 2024-কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও

বিরাট কোহলি এবং এমএস ধোনি। ছবি- এএনআই (ANI)

শনিবার চিন্নাস্বামী স্টেডিয়ামে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে সিএসকের বিরুদ্ধে জয় ছিনিয়ে নেয় আরসিবি। রুদ্ধশ্বাস ম্যাচে শেষ ওভারে গিয়ে দলকে জেতান যশ দয়াল। এরপর মহেন্দ্র সিং ধোনি হাত মেলানোর জন্য অপেক্ষা করার পর ড্রেসিংরুমে রওনা দেন।সেখানেই মাহির সঙ্গে হাত মেলাতে যান কোহলি এবং গেইল

আইপিএল ২০২৪-এর অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল শনিবার চিন্নাস্বামী স্টেডিয়ামে। সেই ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ২৭ রানে হারিয়ে দেয় বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। রুদ্ধশ্বাস ম্যাচে শেষ ওভার শুরুর আগে মনে হয়েছিল অ্যাডভান্টেজ সিএসকে। ধোনি এবং জাদেজা যে মেজাজে ছিলেন তাতে শেষ ওভারে ১৭ রান উঠলেই তাঁরা প্লে অফে কোয়ালিফাই করে জেতেন। ১৯তম ওভারে লকি ফারগুসনের মতো তারকা পেসারকেও হেলায় উড়িয়ে ১৯ রান তুলেছিলেন জাড্ডু, মাহিরা। কিন্তু শেষ ওভারে যশ দয়ালের অনবদ্য পারফরমেন্সের সৌজন্যে ম্যাচ জেতা হয়নি সিএসকের। বরং নাটকীয় কামব্যাক করে প্লে অফে জায়গা করে নেয় বেঙ্গালুরু। টানা ৬ ম্যাচ জিতে প্লে অফে পৌঁছানোর জন্য মাঠের ভিতরেই অনাবিল আনন্দে মেতে ওঠেন কোহলি, ফ্যাফ ডু প্লেসিরা। এরই মধ্যে মহেন্দ্র সিং ধোনি কিছুক্ষণ অপেক্ষা করেন আরসিবি ক্রিকেটারদের সঙ্গে হাল মেলানোর জন্য, কিন্তু তারা মাঠেই উচ্ছাসে ব্যস্ত থাকায়, তিনি হাত না মিলিয়েই চলে যান ড্রেসিংরুমে। এরপরই তাঁর পিছনে সিএসকে ড্রেসিংরুমে যান আরসিবির দুই তারকা।

আরও পড়ুন-IPL 2024-'৬ বছর ধরে শুনে আসছি', ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইারাল হয়েছে মহেন্দ্র সিং ধোনির জন্য সিএসকে ড্রেসিংরুমে পৌঁছে যাওয়া বিরাট কোহলির ভিডিও। সেখানে গিয়ে মাহিকে খুঁজতে দেখা যায় কোহলিকে। তবে স্রেফ কোহলি একাই নন, আরসিবির আরেক প্রাক্তন তারকা তথা ক্যারিবিয়ান কিংবদন্তী ক্রিস গেইলও মাহির পিছু নেন ড্রেসিংরুমে। সেখানে গিয়ে পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়কের সঙ্গে হাত মেলান ইউনভার্স বস।

 

আরও পড়ুন-পাখির চোখ T20 বিশ্বকাপ, ২৫মে মার্কিন যুক্তরাষ্ট্র রওনা দেবেন রোহিত, পান্ডিয়ারা

সিএসকে ড্রেসিংরুমে গিয়ে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ছবি তোলেন গেইল। সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেন ক্যারিবিয়ান তারকা। এমএসডির পাশাপাশি ডোয়েন ব্র্যাভোর সঙ্গেও দেখা করেন গেইল। এরপর সেই ছবিতে তিনি লেখেন, ‘ মহেন্দ্র সিং ধোনি এবং ডোয়েন ব্র্যাভোর সঙ্গে দেখা করে খুব ভালো লাগছে। অনেক ভালোবাসা এবং সম্মান’।

আরও পড়ুন-বিশ্বের সবথেকে টাকা কামানো অ্যাথলিট হলেন CR7! মেসি কোথায়? দশে আছেন বিরাট?

এরপর আরসিবির ড্রেসিংরুমে ক্রিইস গেইল আসতেই দেখা যায় তাঁর হাতে রয়েছে চেন্নাই সুপার কিংসের জার্সি। অর্থাৎ ধোনি এবং ব্র্যাভোর সঙ্গে দেখা করার পর নিজের জন্য সিএসকের একটি জার্সিও নিয়ে নেন ওয়েস্ট ইন্ডিজের এই প্রাক্তন তারকা। এই ম্যাচ জয়ের ফলে প্লে অফে পৌঁছে গেছে আরসিবি। লিগের মাঝপথে কেউ ভাবতেও পারেনি লিগের তলানিতে থাকা আরসিবি আর লিগের ফার্স্ট বয় রাজস্থান রয়্যাল এলিমিনেটরে খেলবে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মনোজের মতোই বেঙ্গল প্রো টি-২০ লিগে হার দিয়ে অভিযান শুরু ঋদ্ধিমান-অনুষ্টুপের TRP: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো প্যারিস অলিম্পিক্সে ক্লে কোর্টের মহারাজ-যুবরাজ একই ফ্রেমে, খেলবেন জুটি বেঁধে ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর অতিভারী বৃষ্টিতে ভেসে গেল তিস্তা বাজার, ফুঁসে ওঠা নদীর রণমূর্তিতে বন্ধ রাস্তা পুজোর ছুটিতে ঘুরতে যাবেন? টিকিট কাটার ক্ষেত্রে মিলবে বড় সুবিধা, ঘোষণা রেলের কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন ভোট মিটতেই খরচের খোঁজখবর করতে রাজ্যে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.