বাংলা নিউজ > ক্রিকেট > বিপদের মুখে পাকিস্তানের ফাস্ট বোলারের ভবিষ্যত! সামনে এল ভুল চিকিৎসার চাঞ্চল্যকর তথ্য প্রমাণ

বিপদের মুখে পাকিস্তানের ফাস্ট বোলারের ভবিষ্যত! সামনে এল ভুল চিকিৎসার চাঞ্চল্যকর তথ্য প্রমাণ

বিপদের মুখে পাকিস্তান ফাস্ট বোলারের ভবিষ্যত (ছবি:পিসিবি)

পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার এহসানউল্লাহর মেডিকেল রিপোর্ট সামনে আসতেই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। এহসানুল্লাহর মেডিকেল রিপোর্ট বলা হয়েছে এই তরুণ ফাস্ট বোলারের চোটের নাকি ভুল চিকিৎসা হয়েছে। এরপরেই ঝড় উঠেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডে।

পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার এহসানউল্লাহর মেডিকেল রিপোর্ট সামনে আসতেই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। এহসানউল্লাহর মেডিকেল রিপোর্ট বলা হয়েছে এই তরুণ ফাস্ট বোলারের চোটের নাকি ভুল চিকিৎসা হয়েছে। এরপরেই ঝড় উঠেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডে। সূত্র মারফৎ জানা গিয়েছে, পিসিবি গতকাল তদন্ত কমিটির প্রতিবেদন পেয়েছে, যেখানে এহসানুল্লাহর চিকিৎসা ও অপারেশন ভালো হয়নি বলে জানা গিয়েছে।

বিপদের মুখে পাকিস্তান ফাস্ট বোলারের ভবিষ্যত-

তরুণ ফাস্ট বোলার এহসানউল্লাহর ভবিষ্যৎ ঝুঁকির মধ্যে রয়েছে এখন প্রশ্ন হল এর জন্য দোষী কে? মনে রাখা উচিত যে এহসানউল্লাহর ইনজুরিতে জটিলতার বিষয়টি গত মাসে এপ্রিল মাসে সামনে এসেছিল যার পরে পিসিবি এই সমস্যা সমাধানের দিকে মনোনিবেশ করেছিল। গত বছর অর্থাৎ ২০২৩ সালের এপ্রিল থেকে চোটের সঙ্গে লড়াই করছেন এহসানউল্লাহ। এখন জানা যাচ্ছে যে তাঁর সুস্থ হতে আরও ৬ মাস থেকে ১ বছর সময় লাগতে পারে।

আরও পড়ুন… এখানে যে কেউ সেঞ্চুরি করতে পারে, আবার ৫ উইকেটও নিতে পারে- IPL কি তবে ফাটকা? রোহিতের উত্তরে বিতর্কের গন্ধ

ঘটনাটা কী ঘটেছিল?

প্রতিবেদনে বলা হয়েছে যে, মেডিকেল অ্যান্ড স্পোর্টস সায়েন্সেসের পরিচালক সোহেল সেলিম একজন অযোগ্য সার্জন নিয়োগের সুপারিশ করেছিলেন। আসলে এহসানুল্লাহর নাকি অস্ত্রোপচারের কোনও প্রয়োজন ছিল না। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, এহসানুল্লাহ দেশে ফেরার পর তার সম্পূর্ণ পরীক্ষা-নিরীক্ষার পর সংশ্লিষ্ট বিশেষজ্ঞদের সহায়তায় পুনর্বাসনের কাজ করা হতে পারে। তাঁর নাকি এখন একটানা ফিজিওথেরাপি লাগবে, ৬ মাস থেকে এক বছরের মধ্যে সুস্থ না হলে অপারেশন বিবেচনা করা হতে পারে।

আরও পড়ুন… T20 WC 2024: রিঙ্কুকে দেখতে পেয়েই ডেকে নিয়ে গিয়ে কথা বললেন রোহিত, অভিমান ভাঙানোর চেষ্টা?

পিসিবি-র চেয়ারম্যান মহসিন নকভি কী পদক্ষেপ নেন

উল্লেখ্য, জাতীয় দলের তরুণ ফাস্ট বোলার এহসানউল্লাহ গত বছর থেকে চোটের কারণে মাঠের বাইরে ছিলেন এবং পিসিবি মেডিকেল স্টাফদের বিরুদ্ধে তার কনুইয়ের চোট ভুল নির্ণয়ের অভিযোগ আনা হয়েছিল। এরপরে এহসানুল্লাহর ইনজুরি খতিয়ে দেখতে একটি স্বাধীন তদন্ত কমিটি গঠন করেছিলেন পিসিবি-র চেয়ারম্যান মহসিন নকভি। এবং তিনি বলেছিলেন যে যদি কোনও ত্রুটি পাওয়া যায় তবে দায়ীদের বিরুদ্ধে বোর্ডের তরফ থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন… IPL 2024: স্কাই এমন কি করলেন যে মুচকি হেসে ফেললেন নারিন! ভাইরাল দুই তারকার ভিডিয়ো

পদত্যাগ করলেন পিসিবি মেডিকেল কমিশনের চেয়ারম্যান ডাঃ সোহেল সেলিম

সূত্র থেকে জানা যাচ্ছে যে, পিসিবি গতকাল তদন্ত কমিটির প্রতিবেদন পেয়েছে, যাতে জানা যায় এহসানুল্লাহর চিকিৎসা ও অপারেশন সঠিকভাবে হয়নি। রোগ নির্ণয়ের ক্ষেত্রে অস্বাভাবিক বিলম্বও সমস্যার সৃষ্টি করেছে। এই ঘটনার পরে পিসিবি মেডিকেল কমিশনের চেয়ারম্যান ডাঃ সোহেল সেলিম গতকাল পদত্যাগ করেছেন। এহসানউল্লাহর মেডিকেল রিপোর্ট আসার পর তিনি পদত্যাগ করেন।

আরও পড়ুন… ISL 2023-24: আমরাই চ্যাম্পিয়ন হব- মোহনবাগানের সমর্থকদের ফাইনাল জেতার আশ্বাসবাণী দিলেন দিমিত্রি পেত্রাতোস

উল্লেখ্য যে পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি গত কয়েকদিনে একটি স্বাধীন তদন্ত কমিটি এবং মেডিকেল বোর্ড গঠন করেছিলেন, এর আগে পিএসএল ফ্র্যাঞ্চাইজি মুলতান সুলতানস এবং পিসিবির যৌথ প্রচেষ্টায় বোলার চিকিৎসার জন্য লন্ডনে চলে গিয়েছিলেন যেখানে তাকে প্রাথমিকভাবে পরীক্ষা করা হয়েছিল এবং বিখ্যাত অর্থোপেডিক সার্জন প্রফেসর অ্যাডাম ওয়াটস দ্বারা চিকিৎসা করা হয়।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ‘অবশেষে ভগবানের দেখা…’পোপের সঙ্গে মোদীর ছবি পোস্ট করেও পরে ক্ষমা চাইল কংগ্রেস রেলকর্মীদের পাশে আছি, ওদের পেনশন বন্ধ, অথচ সরকার হ্যাকিংয়ে ব্যস্ত, তোপ মমতার রাজবংশী ভাষায় শপথ নিতে চান জগদীশ বর্মা বসুনিয়া, কেন এমন সিদ্ধান্ত নিলেন? ভুটানে জলবিদ্যুৎ প্রকল্প শুরু করবে আদানিরা, রাজা, PMর সঙ্গে দেখা করে হল মউ সই Rubyglow Pineapple: ৩৩,০০০ টাকায় বিক্রি হচ্ছে বিশ্বের সবচেয়ে দামি আনারস ভিডিয়ো-KKR-কে চ্যাম্পিয়ন করবে বলে রাজনীতি ছেড়েছেন গম্ভীর! বড় দাবি নাইট তারকার মানিপ্ল্যান্ট বাড়িতে রেখেও মিলছে না সমৃদ্ধি? এই ভুল করছেন না তো!রইল বাস্তুটিপস 'শেষ হয়েও হইল না শেষ'! দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো ফেরার কথা জানালেন কপিল শর্মা 'মরেই তো যেতাম…রেল সফর আর নিরাপদ নয়…'ট্রেন দুর্ঘটনায় আহতরা ভর্তি NBMC-তে

T20 WC 2024

বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.