বাংলা নিউজ > ক্রিকেট > KKR-এর এই তারকা কোচকেও ভারতীয় দলের সঙ্গে যুক্ত করলেন গম্ভীর! তৈরি গৌতির কোচিং টিম

KKR-এর এই তারকা কোচকেও ভারতীয় দলের সঙ্গে যুক্ত করলেন গম্ভীর! তৈরি গৌতির কোচিং টিম

KKR-এর এই তারকা কোচকেও ভারতীয় দলের সঙ্গে যুক্ত করলেন গম্ভীর (ছবি-এক্স)

একটা সময়ে টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ হিসেবে কাকে নিযুক্ত করা হবে তা নিয়ে একটানা আলোচনা চলছিল। অবশেষে ৯ জুলাই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) আনুষ্ঠানিকভাবে গৌতম গম্ভীরের নাম প্রধান কোচ হিসাবে ঘোষণা করেছে। এবার প্রশ্ন হল গম্ভীরের কোচিং টিমে কাকে কাকে দেখা যাবে?

আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদও শেষ হয়েছে। এবং এরপরে টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ হিসেবে কাকে নিযুক্ত করা হবে তা নিয়ে একটানা আলোচনা চলছিল। গৌতম গম্ভীরের নাম শুরু থেকেই আলোচনায় ছিল এবং অবশেষে ৯ জুলাই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) আনুষ্ঠানিকভাবে গৌতম গম্ভীরের নাম প্রধান কোচ হিসাবে ঘোষণা করে।

আরও পড়ুন… Euro 2024 Semi Final ESP vs FRA Match Live: পিছিয়ে গিয়েও ২-১ গোলে জিতল স্পেন

এখন ভারতীয় ক্রিকেটে নতুন আলোচনা শুরু হয়েছে। এই আলোচনার বিষয় হল, কাকে কাকে দেখা যাবে গম্ভীরের কোচিং স্টাফের তালিকায়। এই লিস্টে কাদের নাম যুক্ত হবে সেটাই এখন দেখার। রাহুল দ্রাবিড়ের সঙ্গে ছিলেন ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, বোলিং কোচ পরশ মামব্রে এবং ফিল্ডিং কোচ টি. দিলীপ। মিডিয়া রিপোর্ট অনুসারে, কলকাতা নাইট রাইডার্সের অভিষেক নায়ারকে টিম ইন্ডিয়ার কোচিং স্টাফের সঙ্গে দেখা যেতে পারে। মনে করা হচ্ছে অভিষেক নায়ার যোগ দিতে পারেন। টি. দিলীপ ফিল্ডিং কোচ হিসাবে দলের সঙ্গে যুক্ত থাকবেন।

আরও পড়ুন… Lionel Messi’s bodyguard: দেখে নিন লিওনেল মেসির ভয়ঙ্কর বডিগার্ডকে! জানেন তাঁর বেতন কত?

অভিষেক নায়ার দীর্ঘদিন ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সাথে যুক্ত। চল্লিশ বছর বয়সি নায়ার ২০০৯ সালে টিম ইন্ডিয়ার হয়ে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। কেকেআর-এ নায়ার এবং গম্ভীরের মধ্যে পেশাদার সম্পর্ক খুবই দৃঢ়। নায়ার তার কাজের নৈতিকতার জন্য বেশ বিখ্যাত এবং গম্ভীরও একইরকম সঙ্গী খুঁজছেন। অভিষেক নায়ার সহকারী কোচ হিসাবে টিম ইন্ডিয়াতে যোগ দিতে পারেন বলে খবর পাওয়া যাচ্ছে, কারণ গম্ভীর নিজেই ব্যাটিং কোচের ভূমিকা পালন করতে পারেন।

আরও পড়ুন… Lanka Premier League 2024: ৫৯ বলে ১১৯ রান! T20 WC 2024-এ ব্যর্থতার পরে জ্বলে উঠলেন নিশঙ্কা, জিততে পারল না দল

এছাড়াও ফিল্ডিং কোচ টি দিলীপকে নিয়ে আলোচনা চলছে এবং মনে করা হচ্ছে যে তিনি ফিল্ডিং কোচ হিসাবে টিম ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হবেন। বোলিং কোচ হিসেবে দুজনের নাম আলোচিত হচ্ছে, প্রাক্তন ফাস্ট বোলার বিনয় কুমার বা লক্ষ্মীপতি বালাজিকে এই ভূমিকায় দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। তবে, বোলিং কোচের জন্য BCCI চায় টিম ইন্ডিয়াতে একজন হাই-প্রোফাইল কোচ যোগ দিন। এখন গম্ভীরের কোচিং স্টাফের সঙ্গে কাদের নাম যুক্ত হয় তা দেখার বিষয়। অভিষেক নায়ারের কথা বলতে গেলে, টিম ইন্ডিয়ার ওডিআই এবং টেস্ট অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে তাঁর রসায়নও খুব ভালো।

ক্রিকেট খবর

Latest News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেলেন যুবিরা? টুর্নামেন্টের সেরা কে?দেখুন পুরস্কার তালিকা ১৫৩ রান তাড়া করতে নেমে ২৮ বল বাকি থাকতে ১০ উইকেটে জয়,নয়া রেকর্ড গড়ল গিলের ভারত ২য় দিনেও বিয়ে বাড়িতে বউ-মেয়েকে সঙ্গ দিল না অভিষেক! ঠিক কোন কারণে ট্রোল ঐশ্বর্য ট্রাম্পকে খুনের চেষ্টা ভরা জনসভায়, প্রাক্তন US প্রেসিডেন্টের কান ঘেঁষে চলল গুলি সলমনের হাত ধরে ছবি তুললেন ঐশ্বর্য? কী করে ঘটল এমন কাণ্ড ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.