বাংলা নিউজ > ক্রিকেট > আইপিএল পর্ব শেষ করে পাকিস্তান দলের সঙ্গে যোগ দিলেন গ্যারি কার্স্টেন

আইপিএল পর্ব শেষ করে পাকিস্তান দলের সঙ্গে যোগ দিলেন গ্যারি কার্স্টেন

গ্যারি কার্স্টেনের সঙ্গে ওয়াহাব রিয়াজ, বাবর আজম এবং আজহার মাহমুদ। ছবি- পিসিবি (এক্স)

পিসিবির ‘এক্স’ হ্যান্ডল থেকে পাকিস্তান দলের টিম হোটেলে কার্স্টেনের প্রথম সাক্ষাতের একটি ছবি পোস্ট করা হয়। কার্স্টেনের হাতে পাকিস্তানের জার্সি তুলে দেন সহকারী কোচ আজহার মাহমুদ, সিনিয়র ম্যানেজার ও নির্বাচক ওয়াহাব রিয়াজ এবং অধিনায়ক বাবর আজম।

শুভব্রত মুখার্জি:- আসন্ন টি-২০ বিশ্বকাপে ভালো ফল করতে মরিয়া পাকিস্তান দল। রীতিমতো ঢেলে সাজানো হয়েছে কোচিং স্টাফ সহ গোটা দলকে। অধিনায়ক হিসেবে সাদা বলের ফর্ম্যাটে ফেরানো হয়েছে বাবর আজমকে।২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের পর থেকে আইসিসি ট্রফি খরা চলছে পাকিস্তানের।সেই খরা কাটাতে পিসিবি এবার আগে থেকেই কোমর বেঁধে নেমেছে। প্রাক্তন দক্ষিণ আফ্রিকার ব্যাটার তথা বিশ্বকাপজয়ী কোচ গ্যারি কার্স্টেনের হাতে পাকিস্তান সিনিয়র দলের কোচিংয়ের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। পিসিবি সাদা বলের ক্রিকেটে জাতীয় দলের কোচ ঘোষণা করেছিল গত ২৮ এপ্রিল। সেই ঘোষনার তিন সপ্তাহ পরে এবার দলের সঙ্গে যোগ দিলেন তিনি। আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে প্রস্তুতি সারতে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলবে পাকিস্তান দল।তার আগেই দলের সঙ্গে যোগ দিয়েছেন গ্যারি। তাঁর নাম কোচ হিসেবে ঘোষণার পরে ও পাকিস্তান দল আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-২০'র সিরিজও খেলে ফেলেছে। সেই সিরিজে দলের সঙ্গে যোগ দেননি গ্যারি কার্স্টেন।

বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার

এই মুহূর্তে ইংল্যান্ডের লিডসে রয়েছে পাক দল। সেখানে দলের সঙ্গে গতকাল যোগ দিয়েছেন গ্যারি কার্স্টেন। বুধবার লিডসেই শুরু হবে পাকিস্তান-ইংল্যান্ড টি-২০ সিরিজ। এই সিরিজ শেষ করার পরেই দুই দলই উড়ে যাবে টি-২০ বিশ্বকাপের অন্যতম আয়োজক দেশ আমেরিকা যুক্তরাষ্ট্রে।

আরও পড়ুন-জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর

বিশ্বকাপের মাত্র এক মাস আগে নিয়োগ চূড়ান্ত হলেও কার্স্টেন আইপিএল চলার কারণে দলের সঙ্গে যোগ দিতে পারেননি। আইপিএলে গুজরাট টাইটানসের ব্যাটিং কোচ হিসেবে নিযুক্ত ছিলেন কার্স্টেন। তাঁর দল গুজরাট এবারের আইপিএলে লিগ পর্ব থেকে বিদায় নেয়। তারপরেই দলের সঙ্গে যোগ দিলেন তিনি।পিসিবির ‘এক্স’ হ্যান্ডল থেকে পাকিস্তান দলের টিম হোটেলে কার্স্টেনের প্রথম সাক্ষাতের একটি ছবি পোস্ট করা হয়।

আরও পড়ুন-রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই!

কার্স্টেনের হাতে পাকিস্তানের জার্সি তুলে দেন সহকারী কোচ আজহার মাহমুদ, সিনিয়র ম্যানেজার ও নির্বাচক ওয়াহাব রিয়াজ এবং অধিনায়ক বাবর আজম।টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ম্যাচ ৬ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে। এই বিশ্বকাপে 'এ’ গ্রুপে রয়েছে পাকিস্তান। এছাড়াও এই গ্রুপে রয়েছে ভারত, কানাডা ও আয়ারল্যান্ড। ভারত বনাম পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচটি হবে ৯ জুন নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে।এই স্টেডিয়ামের দর্শক ধারন ক্ষমতা ৩৪০০০।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী? বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী নবান্নে অভিষেকের মা, তারপরই ‘শান্তিনিকেতনে’ তৃণমূল সেনাপতির সঙ্গে দেখা মমতার রাজভবনের বদলে মমতা বা অভিষেকের বাড়ির সামনে ধরনার প্রস্তাব দিতে পারেন শুভেন্দু

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.