বাংলা নিউজ > ক্রিকেট > সাদা সিধে ছেলের পেটে এত কিছু...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা বলেছিলেন কেন নারিন?

সাদা সিধে ছেলের পেটে এত কিছু...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা বলেছিলেন কেন নারিন?

সুনীল নারিনের সঙ্গে গৌতম গম্ভীর। ছবি- পিটিআই (PTI)

সুনীল নারিনের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে দিয়ে গৌতম গম্ভীর বলছেন, 'সানির সঙ্গে আমার স্বভাবের মিল আছে। আমরা খুব বেশি উচ্ছাস দেখাইনা, নিজের কাজটা করে চলে আসি। প্রথমবার যখন ওর সঙ্গে আলাপ হয়, ওর প্রথম প্রশ্ন ছিল, বান্ধবীকে আইপিএলে আনা যাবে কিনা'।

আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স। দুরন্ত পারফরমেন্স দেখা গেছে সুনীল নারিনের ব্যাট থেকে। বল হাতেও অসাধারণ পারফরমেন্স করেছেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার। একমাত্র নাইট ক্রিকেটার হয়ে জিতে ফেলেছেন তিনটি আইপিএল ট্রফি। ১২ বছর আগেও দলের অপরিহার্য অঙ্গ ছিলেন, ১২ বছর পরেও আইপিএলজয়ী দলের প্রধান অস্ত্র ছিলেন তিনিই। ২০১২ সালে অধিনায়ক গম্ভীরের তুরুপের তাস এবারে মেন্টর গম্ভীরের তুরুপের তাস হয়ে উঠেছিলেন। দায়িত্ব নিয়ে দলে ফিরেই সানিকে পাঠিয়েছিলেন ওপেনিং করতে, তাতেই সল্টের সঙ্গে জুটি ক্লিক করে যায় নারিনের। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। এবার নারিনের সঙ্গে হওয়ার প্রথম সাক্ষাৎ-এর কথা জানালেন গম্ভীর। প্রথম দিনে অধিনায়ক গম্ভীরের কাছে ঠিক কি আবদার করেছিলেন নারিন, এতদিনে মুখ খুললেন গৌতি।

আরও পড়ুন-IPL 2024-ভিডিয়ো, রাগি হেডস্যার গম্ভীরকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপরা, ভালোবাসার অত্যাচার হাসি মুখেই মানলেন গৌতি

২০১২ সালে প্রথম নারিনের সঙ্গে আলাপ হয় গৌতম গম্ভীরের। এখনকার মতো নারিন তখনও খুব চুুুপচাপ থাকতেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নাইটদের মেন্টর বলেছেন, ‘আমার আর নারিনের স্বভাব অনেকটা একইরকম। নিজেদের আবেগটাও অনেকটা এক। আমার এখনও মনে আছে, যখন ২০১২ সালে প্রথম নারিন আইপিএলে এল, আমরা জয়পুরে ছিলাম। অনুশীলনে যাওয়ার আগে ওকে বলেছিলাম, আমাদের সঙ্গে মধ্যাহ্নভোজ করতে। এতটাই লাজুক ছিল নারিন, যে খেতে বসে একটা কথাও বলেনি। এরপর প্রথম প্রশ্নই আমায় করেছিল, ‘আচ্ছা আমি আইপিএলে আমার গার্লফ্রেন্ডকে নিয়ে আসতে পারি ’?।

আরও পড়ুন-ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের

আইপিএল জয়ের পর গৌতম গম্ভীর নিজের দলের অন্যতম সেরা ক্রিকেটারের সঙ্গে কাটানো অভিজ্ঞতার কথা বলতে গিয়ে বলছেন, ‘প্রথম মরশুমে একদম কথা বলত না নারিন, কিন্তু এখন আমরা সব বিষয় নিয়ে আলোচনা করি। ও আমার নিজের ভাইয়ের মতো হয়ে গেছে। আমি ওকে এখন আমার দলের সতীর্থ বা বন্ধু হিসেবে দেখি না, ভাই হিসেবেই দেখি। কোনও দরকার হলেই, একে অপরকে সঙ্গে সঙ্গে ফোন করি, এখন আমাদের মধ্যে এমনই সম্পর্ক। আমরা খুব বেশি আনন্দ বা উচ্ছাস দেখাই না। নিজেদের কাজটা করি, আর চলে আসি ’ ।

আরও পড়ুন-IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

এবারে ব্যাট হাতে নারিন করেছেন ৪৮৮ রান, বল হাতে নিয়েছেন ১৭ উইকেট। ব্যাট হাতে স্ট্রাইক রেট ছিল ১৮০-র ওপরে। এবারের আইপিএলের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের পুরস্কারও পেয়েছেন তিনি। নিঃসন্দেহে তিনি ছাড়া এবারের আইপিএলে এই পুরস্কার পাওয়ার জন্য এতটা যোগ্য হয়ত কেউ ছিলেন না। আগামী বছরের আইপিএলে তাঁকে নাইট জার্সিতে দেখা যাবে কিনা, এখন থেকেই সেই নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে, কারণ ২০২৫ সালে মেগা নিলাম হওয়ার কথা আইপিএলে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

‘অমিতাভ বচ্চনের পরে আমিই সেরা’! নিজের বক্তব্য থেকে এখনও নড়তে নারাজ কঙ্গনা ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা ভিডিয়ো: BAN vs NED ম্যাচে পুল করতে গিয়ে বল লাগল তানজিদ হাসানের হেলমেটের গ্রিলে বিশ্ব জুনিয়র মেয়েদের দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ভারতের দিব্যা দেশমুখ নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ভিন ধর্মে বিয়ে চেপে রাখার চেষ্টা? সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে কী বললেন পুনম ধিলন পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল পরিমাণ সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি, কোথা থেকে মিলল?‌ দৃষ্টি শক্তি বাড়াতে মাত্র এক চামচই যথেষ্ট! কী এই উপাদান ‘‌আর কিছু বলব না’‌, নয়াদিল্লি থেকে ফিরে মুখে লাগাম টানলেন দিলীপ ঘোষ, কোন অঙ্কে? লোকসভার স্পিকার নির্বাচন কবে হবে?‌ নির্দেশিকা জারি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর

T20 WC 2024

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.