বাংলা নিউজ > ক্রিকেট > GT vs CSK, IPL 2024: ৫০ বলে সেঞ্চুরি হাঁকিয়ে আগুনে মেজাজে সেলিব্রেশন, T20 WC থেকে বাদ পড়ার যেন জবাব দিলেন শুভমন- ভিডিয়ো

GT vs CSK, IPL 2024: ৫০ বলে সেঞ্চুরি হাঁকিয়ে আগুনে মেজাজে সেলিব্রেশন, T20 WC থেকে বাদ পড়ার যেন জবাব দিলেন শুভমন- ভিডিয়ো

৫০ বলে সেঞ্চুরি হাঁকিয়ে আগুনে মেজাজে সেলিব্রেশন, T20 WC থেকে বাদ পড়ার যেন জবাব দিলেন শুভমন।

Shubman Gill's fiery celebration: বিশ্বকাপের রিজার্ভ দলে রাখা হয়েছে শুভমনকে। তবে প্রধান দল থেকে বাদ পড়েছেন তিনি। চেন্নাইয়ের বিরুদ্ধে ২০০ স্ট্রাইক রেটে শতরানের ইনিংস খেলে সম্ভবত তারই জবাব দিলেন গুজরাট অধিনায়ক। অনেকটা দেখিয়ে দিলাম মানসিকতা দেখা গিয়েছে তাঁর সেলিব্রেশনের মধ্যে।

আইপিএলের ইতিহাসে শততম সেঞ্চুরিটি হয়েছে শুক্রবার। গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমন গিলের সেঞ্চুরির হাত ধরেই আইপিএলের শততম সেঞ্চুরি হয়েছে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে ৫০ বলে সেঞ্চুরি হাঁকান শুভমন। এটি টাইটান্স অধিনায়কের আইপিএলে নিজের চতুর্থ শতরান।

আরও পড়ুন: হঠাৎ প্লে-অফে রাসেলকে পাওয়া নিয়ে আশঙ্কার মেঘ, কোথায় যেতে হতে পারে তারকাকে?

শুভমনের আগ্রাসী সেলিব্রেশন

২০০ স্ট্রাইকরেটে সেঞ্চুরি হাঁকানোর পর, শুভমন গিলকে আগ্রাসী মেজাজে সেলিব্রেশন করতে দেখা যায়। হেলমুট খুলে হাত ছুড়ে লাফিয়ে ওঠেন তিনি। তার পর আক্রমণাত্মক ভঙ্গিতে মুখে সম্ভবত কোনও খারাপ শব্দও ব্যবহার করেছিলেন, যেটা শোনা যায়নি। শুভমনের এই আগ্রাসী মেজাজ সম্ভবত তাঁর বিশ্বকাপের ১৫ সদস্যের দল থেকে বাদ পড়ার জ্বালা।

আরও পড়ুন: ওর স্ট্রাইকরেট নিয়ে এখনও প্রশ্ন তুলবেন নিন্দুকেরা… PBKS ম্যাচের পর কোহলির হয়ে ব্যাট ধরলেন তাঁর শৈশবের কোচ

বিশ্বকাপের রিজার্ভ দলে রাখা হয়েছে শুভমনকে। তবে প্রধান দল থেকে বাদ পড়েছেন তিনি। এ দিন ২০০ স্ট্রাইক রেট রেখে শতরানের ইনিংস খেলে সম্ভবত তারই জবাব দিলেন গুজরাট অধিনায়ক। অনেকটা দেখিয়ে দিলাম মানসিকতা দেখা গিয়েছে তাঁর সেলিব্রেশনের মধ্যে। হয়তো নির্বাচকদের উদ্দেশ্যে এভাবেই জবাব দিলেন শুভমন।

জোড়া সেঞ্চুরি গুজরাটের দুই ওপেনারের

আইপিএলে প্লে-অফে ওঠার আশা বাঁচিয়ে রাখার জন্য জিততেই হত গুজরাট টাইটান্সকে। এই পরিস্থিতিতে চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে নামে গুজরাট। আর দলের দুই ওপেনার শুভমন এবং সাই সুদর্শনের জোড়া শতরানের ভর করে ২৩১ রান করে টাইটান্স। প্রথমে সেঞ্চুরি হাঁকান টাইটান্স অধিনায়কই। আর এটাই আইপিএলের ইতিহাসে ১০০তম সেঞ্চুরি। অর্থাৎ আগে আরও ৯৯টি শতরানের ইনিংস দেখেছে আইপিএল। পরে সাই সুদর্শনও তাঁর খেলা ৫০তম বলে ছয় মেরে শতরান পূর্ণ করেন। এটি আইপিএলের ১০১তম সেঞ্চুরি।

আরও পড়ুন: ১৭ বছর পর আইরিশদের কাছে লজ্জার হারের দিনই, হাফসেঞ্চুরি করে কোহলির বড় নজির ছুঁলেন বাবর আজম

সাতটি ছয়, পাঁচটি চারের হাত ধরে ৫১ বলে ১০৩ করেন সাই সুদর্শন। ৫৫ বলে ১০৪ করেন শুভমন। হাঁকান হাফডজন ছক্কা এবং ৯টি চার। ৩ উইকেট হারিয়ে গুজরাট ২৩১ করলে, জবাবে চেন্নাই নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেটে ১৯৬ রানই করতে পারে। ৩৫ রানে গুজরাট টাইটান্স ম্যাচটি জিতে যায়।

হেরে চাপে পড়ল সিএসকে, জিতে ভেসে থাকল টাইটান্স

চেন্নাইকে হারিয়ে ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের লাস্টবয় থেকে আট নম্বরে উঠে এসেছে গুজরাট টাইটান্স। জিইয়ে রেখেছে শেষ চারের আশা। অন্যদিকে হারলেও, এখনও প্লে অফে যাওয়ার সম্ভাবনা রয়েছে চেন্নাই সুপার কিংসের। তবে তাদের অঙ্কটা মারাত্মক জটিল হয়ে গিয়েছে। সিএসকে-র ১২ ম্যাচে বর্তমানে ১২ পয়েন্ট। তারা পয়েন্ট টেবলের চারেই রয়েছে। তবে প্লে-অফে ওঠার সমীকরণ মারাত্মক কঠিন হয়ে গিয়েছে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

Wimbledon 2024-এর পথে শ্রীরামপুরের সৈকত ও বালির অভিষেক সহ চার বঙ্গ সন্তান 'আমাদের কথা ভেবে…' কসবার অগ্নিকাণ্ডের পর কেন এমন বললেন ‘মির্চি অগ্নি’? কলকাতায় এবার হতে চলেছে শপিং ফেস্টিভ্যাল, বিদেশের ধাঁচে উদ্যোগ নিলেন মমতা পোর্টোফিনোতে চোখ ধাঁধানো আম্বানিদের পার্টি, দেখে নিন বিলাসবহুল ক্রুজের ১০ ছবি তিলক কেটে আসতে বারণ ছাত্রীকে, তীব্র বিক্ষোভের মুখে সুর নরম মুর্শিদাবাদের স্কুলের বলিউডে ১০ বছর পূর্তি উপলক্ষে অনুরাগীদের কাছে ধরা দিলেন, আনন্দে বিহ্বল কিয়ারা Thyroid Symptoms: থাইরয়েড থাকলে, এই ধরনের লক্ষণ মহিলাদের মধ্যে দেখা দিতে পারে ভূতে ধরেছে! সন্দেহে ছেলেকে ৮ দিন ধরে শিকলে বেঁধে রাখলেন বাবা মা, আলোড়ন হুগলিতে দীর্ঘ ৯ বছরের বিবাহিত জীবন, অবশেষে মা হচ্ছে টেলিপর্দার 'মধুবালা' দৃষ্টি গঙ্গা দশেরার দিন করুন তুলসী সংক্রান্ত এই তিন কাজ, ঘরে হবে না কখনও অর্থের অভাব

T20 WC 2024

T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.