বাংলা নিউজ > ক্রিকেট > ICC T20 World Cup- পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির

ICC T20 World Cup- পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির

পাকিস্তান ক্রিকেট দলের কোচ গ্যারি কার্স্টেন। ছবি- এএনআই (ANI)

পাকিস্তান দলের ওপর ক্ষুব্ধ কোচ গ্যারি কার্স্টেন। দলে কোনও ঐক্যতা নেই, তোপ দেগেছিলেন কার্স্টেন। ভারতের বিশ্বকাপজয়ী কোচকে পাকিস্তানে সময় নষ্ট না করার পরামর্শ দিলেন হরভজন সিং, বললেন ভারতের দায়িত্ব নিতে। 

টি২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেছে পাকিস্তান ক্রিকেট দল। প্রথম রাউন্ড অর্থাৎ গ্রুপ স্টেজ থেকেই তাঁদের বিদায় নিশ্চিত হয়ে গেছে। দায়িত্ব নিয়ে প্রথম বড় প্রতিযোগিতাতেই ব্যর্থ ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ গ্যারি কার্স্টেন। দঃ আফ্রিকার এই কোচ ২০১১ সালে ভারতীয় দলের দায়িত্বে ছিলেন। এবারেও আইপিএলে কোচিং করিয়েছেন। সেখান থেকে পাকিস্তান ক্রিকেট দলের দায়িত্ব নেন। কিন্তু দায়িত্ব নিয়ে তিনি দেখতে পেয়েছেন, দলে কোনও ঐক্যবদ্ধতা নেই, কেউ কাউকে সমর্থন করে না, এমনই দাবি করেছিলেন তিনি। এরপরই তাঁর উদ্দেশ্যে বড় বার্তা দিলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং।

আরও পড়ুন-ভিডিয়ো-নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক

সম্প্রতি পাকিস্তান দল টি২০ বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর গ্যারি কার্স্টেন বলেছিলেন, ‘পাকিস্তান দলের মধ্যে কোনও ঐক্য বলে কিছু নেই। তাঁরা এটাকে দল বলে, কিন্তু এটা কখনই একটা দল নয়। কেউ কাউকে সমর্থন করছে না। সবাই একে অপরের থেকে আলাদা। আমি এর আগে অনেক দলের সঙ্গে কাজ করেছি, কিন্তু এমন দল এর আগে কখনও দেখিনি ’। উল্লেখ্য ভারতের সঙ্গে তাঁরা যে গ্রুপে ছিল সেখানে আর কোনও বড় দল ছিল না। কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে হেরে প্রতিযোগিতা থেকে ছিটকে যায় তাঁরা, এরপর আর নিজেকে চুপ রাখতে পারেননি কার্স্টেন, বলেই ফেলেছেন আসল সত্যিটা।

আরও পড়ুন - সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

ভারতের বিশ্বকাপজয়ী কোচকে এমন পরিস্থিতির মধ্যে পড়তে দেখে তাঁকে বড় বার্তা দিলেন তাঁর কোচিংয়ে খেলা হরভজন সিং। ট্যুইট করে তিনি বলেছেন, ‘গ্যারি তুমি ওখানে সময় নষ্ট করো না। ভারতে চলে এসে কোচের দায়িত্ব নাও। গ্যারি কার্স্টেন আমার দেখা বিরল, সৎ এবং অসম্ভব ভালো একজন কোচ এবং মেন্টর। ২০১১ বিশ্বকাপজয়ী ভারতের কোচ, সেই দলের সকলের খুব প্রিয়। আর গ্যারি সত্যি স্পেশাল ’।

 

আরও পড়ুন-ATP Ranking-এ কেরিয়ারের সেরা ৭১ নম্বরে সুমিত নাগাল, ৬ ধাপ উঠে টপকালেন লিয়েন্ডারের নজির

উল্লেখ্য পাকিস্তান ক্রিকেটে কোন্দল রয়েছে বেশ কয়েক মাস ধরেই। শাহিন আফ্রিদিকে অধিনায়ক পদ থেকে সরানো, আজম খানকে দলে নেওয়া এসব বিতর্কে মাঝেই কোচের দায়িত্ব নেন গ্যারি। আর দায়িত্ব নিয়েই তিনি বুঝতে পারছেন, ঠিক কি ফাঁপরে তিনি পড়েছেন। আর ভারতীয় দলে অর্থ, পরিকাঠামো, অসাধারণ ক্রিকেটার থাকা পরেও তাঁদের তেমন বড় কোচ নেই। রাহুল দ্রাবিড়ের পর সেই পদের জন্য এখনও কাউকে চূড়ান্ত করেনি বিসিসিআই, তাই কার্স্টেন ভারতের দায়িত্ব নেওয়ার আবেদন জানালেন ভাজ্জি।

ক্রিকেট খবর

Latest News

১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.