বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ১০ লাখে নিয়েছিল MI, পুরনো ভিডিয়ো দিয়ে পোস্ট হার্দিকের, নিলেন না GT-র নামও

IPL 2024: ১০ লাখে নিয়েছিল MI, পুরনো ভিডিয়ো দিয়ে পোস্ট হার্দিকের, নিলেন না GT-র নামও

হার্দিক পান্ডিয়া। ছবি-টুইটার

ঘরের ছেলে ঘরে ফিরল, দুই বছর গুজরাট টাইটানসে থাকার পর অবশেষে মুম্বই ইন্ডিয়ান্সে ফিরলেন হার্দিক। পুরনো দলে ফিরে আবেগপ্রবণ হয়ে পড়লেন এই অলরাউন্ডার।

২০২৪ আইপিএলে তাঁকে কোন দলে দেখা যাবে? বেশ কয়েকদিন ধরেই এই প্রশ্ন উঠে আসছিল চারিদিক থেকে। তবে অবশেষে সব জল্পনার অবসান ঘটল। ঘরের ছেলে ফের ঘরে ফিরল। মুম্বই ইন্ডিয়ান্সে ফিরলেন টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। রবিবারই কার্যত পাকাপাকি হয়ে যায় হার্দিকের দল বদলের খবর। দুই বছর পর কামব্যাক হলো হার্দিকের। এই দুই বছর তিনি গুজরাট টাইটানসকে নেতৃত্ব দেন এবং তাদের অভিষেক সিজনে তাদের খেতাবও জেতান। পরের বছর ফাইনালে উঠলেও, শেষ পর্যন্ত চেন্নাইয়ের কাছে হারতে হয়। মুম্বই শিবিরে ফিরে অত্যন্ত খুশি হার্দিক। নিজের এক্স হ্যান্ডেল থেকে খুশি প্রকাশ করে হার্দিক জানিয়েছেন যে মুম্বই শিবিরে ফিরে আসতে পেরে তিনি অত্যন্ত খুশি এবং এই কামব্যাক তাঁকে মনে করিয়ে দিচ্ছে বহু পুরোনো স্মৃতি।

রবিবার নাটকীয়ভাবে ঘরে ফেরা হয় হার্দিকের। প্রথমে রিটেনশন সংক্রান্ত অনুষ্ঠানে ঘোষণা করা হয় হার্দিককে রিটেন করছে গুজরাট টাইটানস। কিন্তু ঘন্টা দুয়েক বাদেই ঘুরে যায় পুরো খেলা। ক্রিকবাজে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায় যে হার্দিক মুম্বইয়ে কামব্যাক করেছেন। তবে সোমবার আইপিএল'এর তরফ থেকে এক বিবৃতির মাধ্যমে ঘোষণা করে দেওয়া হলো হার্দিকের 'ঘর ওয়াপসি'র কথা।

আইপিএলের এক্স হ্যান্ডেল থেকেও ঘোষণা করা হয় এই খবর। ঘরে ফেরার খবরে আবেগতাড়িত হয়ে হার্দিক পান্ডিয়া নিজের এক্স হ্যান্ডেল থেকে জানিয়েছেন, 'দীর্ঘ দুই বছর বাদে আমি মুম্বই শিবিরে ফিরছি, এই খবর জানতে পেরে আমি অত্যন্ত খুশি। সেই পুরনো স্মৃতিগুলো মনে পড়ছে। ওয়ানখেড়েতে জয়ের সেই পুরনো দিনগুলি এখনও চোখের সামনে ভাসছে আমার।' হার্দিক পান্ডিয়ার জায়গায় শুভমন গিলকে গুজরাট টাইটানসের পরবর্তী অধিনায়ক ঘোষণা করা হয়েছে। এছাড়াও এদিন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ক্যামেরন গ্রিনকে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

উল্লেখ্য, ৩০ বছর বয়সী হার্দিক আইপিএলে অভিষেক ঘটিয়েছিলেন ২০১৫ সালে। এরপর একাধিক দুর্দান্ত ইনিংস খেলে জাতীয় দলে জায়গা করে নিয়েছিলেন তিনি। যদিও মাঝে একটি বিতর্কিত মন্তব্যের জন্য তাঁকে দলের বাইরে থাকতে হয়েছিল, তবে দেশের জার্সিতে কামব্যাক করে ব্যাট ও বল হাতে বহু ম্যাচ জিতিয়েছিলেন হার্দিক। এখনও পর্যন্ত হার্দিক খেলে ফেলেছেন ৩টি টি-২০ বিশ্বকাপ, দুটি ৫০ ওভারের বিশ্বকাপ এবং ৮টি আইপিএল। যদিও সদ্য শেষ হওয়া বিশ্বকাপে চোটের কারণে মাঝপথ থেকে তিনি ছিটকে যান টুর্নামেন্ট থেকে। এছাড়াও একটি চ্যাম্পিয়ন্স ট্রফি ও তিনটি এশিয়া কাপও খেলে ফেলেছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আগেই কাঞ্চনের উপর ক্ষুব্ধ শ্রীময়ী? অভিযোগ করে বললেন 'আজ পর্যন্ত আমায়…' মহিলাকে ধাক্কা দিয়ে বন্দিদের নিয়ে ছুটল পুলিশের গাড়ি, অভিযোগে উত্তাল সন্দেশখালি লোকসভা ভোটের দিন মার্চের কবে ঘোষণা হতে পারে? বিরাট ইঙ্গিত মিলেছে: Report কেবল সিনি শেট্টি নন,এবার মিস ওয়ার্ল্ডের দৌড়ে আছেন মোট ৪ হিন্দিভাষী! কারা তাঁরা 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.