বাংলা নিউজ > ক্রিকেট > বাংলাদেশ সিরিজে দুরন্ত পারফরম্যান্স, আইসিসির ক্রমতালিকায় উন্নতি হরমনপ্রীত-রিচার

বাংলাদেশ সিরিজে দুরন্ত পারফরম্যান্স, আইসিসির ক্রমতালিকায় উন্নতি হরমনপ্রীত-রিচার

হরমনপ্রীত কৌর এবং স্মৃতি মান্ধনা। ছবি- পিটিআই

বাংলাদেশ সিরিজে দুরন্ত পারফরম্যান্সের ফল হাতে নাতে পেলেন ভারতীয় মহিলা ক্রিকেটাররা, আইসিসির ক্রমতালিকায় উন্নতি হরমনপ্রীত কৌর-রিচা ঘোষের

শুভব্রত মুখার্জি:- সবেমাত্র শেষ হয়েছে ভারতীয় সিনিয়র মহিলা ক্রিকেট দলের বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজ। সিরিজে দুরন্ত পারফরম্যান্স করেছে ভারতীয় দল। হরমনপ্রীত কৌরের নেতৃত্বাধীন ভারতীয় দল হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ দলকে। আর এই সিরিজে বড় জয়ের পুরস্কার পেল ভারতীয় ক্রিকেটাররা। বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি দ্বারা প্রকাশিত ক্রমতালিকায় বেশ কয়েক ধাপ এগিয়ে গিয়েছেন হরমনপ্রীত কৌর,রিচা ঘোষরা।

আরও পড়ুন-IPL 2024- অরেঞ্জ ক্যাপের দৌড়ে শীর্ষে বিরাট, পার্পল ক্যাপে দৌড়ে সবার ওপরে বুমরাহ,তবে আজই হতে পারে বদল

ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌরের ক্রমতালিকায় তিন ধাপ উন্নতি হয়েছে। তিনি উঠে এসেছেন ১৩ তম স্থানে। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে ব্যাট হাতে বেশ ভালো ফর্মে ছিলেন হরমনপ্রীত কৌর। তিনি সিরিজে মোট ১০৫ রান করেছেন। কিপার ব্যাটার রিচা ঘোষ এই সিরিজের শেষ ম্যাচে ব্যাট হাতে বেশ ভালো একটা ইনিংস খেলেছেন। তিনি অপরাজিত ২৮ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। এরপরেই নয়া ক্রমতালিকায় তিনি দুই ধাপ উঠে এসেছেন। এই মুহূর্তে তিনি রয়েছেন ২৩ নম্বরে। 

আরও পড়ুন-ICC T20 World Cup- ভারত সেমিফাইনালে উঠলে ম্যাচ গায়ানাতে, নেই রিজার্ভ ডে

বোলারদের ক্রমতালিকায় উন্নতি হয়েছে দুই ভারতীয় বোলার রাধা যাদব এবং তিতাস সাধুর। সাত ধাপ উঠে এসেছেন রাধা যাদব। তিনি এই মুহূর্তে রয়েছেন ২৩ নম্বরে। আর অন্যদিকে বাংলার মেয়ে তথা ভারতীয় দলের অন্যতম বড় অস্ত্র তিতাস উঠে এসেছেন ১৮ ধাপ । তিনি রয়েছেন ৬০ নম্বরে।

আরও পড়ুন-IPL 2024-অধিনায়কত্ব নিয়ে পিটারসনের তুলোধনা করলেন গৌতি, প্রাক্তন অধিনায়ক স্বীকার করলেন নিজের ব্যর্থতা

অন্যদিকে ইংল্যান্ডের অধিনায়ক হিথার নাইট টি-২০ ব্যাটারদের তালিকায় চার ধাপ উঠে এসে রয়েছেন ১৮ নম্বরে। অ্যামি জোন্স তিন ধাপ উঠেছেন। তিনি ব্যাটারদের তালিকাতে রয়েছেন ২৬ নম্বরে। সারা গ্লেন বোলারদের তালিকায় দুই ধাপ উঠে এসে রয়েছেন চার নম্বরে।তার উপরেই রয়েছেন সোফি একেলস্টোন। অন্যদিকে টি-২০ ব্যাটারদের তালিকায় সম্প্রতি এক দুরন্ত শতরান করে দুই ধাপ উঠে সাত নম্বরে রয়েছেন চামারি আতাপাত্তু। বোলারদের মধ্যে উদিস্কা প্রবোধিনী উঠে এসেছেন ৩০ নম্বরে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা নষ্ট হওয়া ইলেকট্রনিক সরঞ্জাম বর্জ্য থেকে শহরবাসীকে মুক্তি, উদ্যোগ নিল পুরসভা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের ২৭শে মে থেকে বড় বদল জি বাংলায়! কোন সময়ে দেখবেন অষ্টমী? কপাল পুড়ল কোন মেগার? Sunrisers Hyderabad বনাম Punjab Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অধীর চৌধুরীর বিজেপিতে যোগ দেওয়ার বর্তমানের ভাইরাল প্রতিবেদনটি ভুয়ো চরিত্র নিয়ে ট্রোল, কড়া জবাব এল ইমনের থেকে, ‘…তোমার মত ভদ্র কিম্বা অসভ্য’ হাই ব্লাড প্রেসারকে কেন বলা হয় নীরব ঘাতক? জানুন আজই আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী

Latest IPL News

ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.