বাংলা নিউজ > ক্রিকেট > Ravi Shastri's Social Media Post: আমি হটি, আমি নটি, আমি সিক্সটি- রবি শাস্ত্রীর হট লুকে ঝড় উঠল নেটপাড়ায়

Ravi Shastri's Social Media Post: আমি হটি, আমি নটি, আমি সিক্সটি- রবি শাস্ত্রীর হট লুকে ঝড় উঠল নেটপাড়ায়

আমি হটি, আমি নটি, আমি সিক্সটি- রবি শাস্ত্রীর হট লুকে ঝড় উঠল নেটপাড়ায়।

Ravi Shastri's social media post set social media ablaze: তবে বিজ্ঞাপনের শ্যুটিং হলেও, নিঃসন্দেহে ৬০ পার করে ফেলা প্রাক্তনীর হট লুকে মজেছে নেটপাড়া। এই বয়সেও এমন উষ্ণতা! রবি শাস্ত্রীর ধারাভাষ্যে সব সময়েই বাড়তি স্বতঃস্ফূর্তা থাকে, আর নেটপাড়ায় তাঁর এমন হট ছবি দেখে ঝড় উঠেছে অনেকেরই মনে। 

তাঁর রসিকতাবোধের কথা ক্রিকেট বিশ্বে বহু চর্চিত। ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার তথা প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয়। সেখানে তাঁর নানা পোস্ট নিয়েও চর্চা চলতেই থাকে। এবার চর্চার কেন্দ্রে তাঁর সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ার পোস্ট। নেটপাড়ার উষ্ণতা বাড়িয়ে নিজের কিছু ছবি পোস্ট করেছেন রবি শাস্ত্রী। সঙ্গে ক্যাপশনেও হটনেসের ছোঁয়া।

আরও পড়ুন: হারের পরেই কারণ বলা খুব কঠিন, ধারাভাষ্যকরকে কথা শোনালেন সঞ্জু

গায়ে জড়ানো বাথরোব। কোনও ছবিতে লেখা, তিনি হট। দুষ্টুমি করতে তৈরি। কোথাও আবার লেখা, তিনি তৃষ্ণার্ত। নিজের অফিশিয়াল এক্স হ্যান্ডেলে ছবিগুলি শেয়ার করার পরে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। ৬২ ছুঁই ছুঁই রবি শাস্ত্রী সোশ্যাল মিডিয়ার উষ্ণতা সত্যি সত্যি বাড়িয়ে দিয়েছে। যদিও, এই ছবিগুলি ঠিক কী উদ্দেশ্য নিয়ে পোস্ট করা হয়েছে, তা কারও কাছেই প্রথমে স্পষ্ট ছিল না।

আরও পড়ুন: একেই মরশুমের প্রথম হার, গোদের উপর বিষফোঁড়া আবার ১২ লাখ টাকা জরিমানা করা হল সঞ্জুকে

প্রথম যে ছবিটি তিনি পোস্ট করেন, তাঁর ক্যাপশনে শাস্ত্রী লিখেন, ‘আমি হটি, আমি নটি, আমি সিক্সটি।’ অন্য ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘এই ছবির কোয়ালিটি দেখে কি মনে হচ্ছে থ্রাস্ট ট্র্যাপ?’ তৃতীয় ছবিটির ক্যাপশনে আবার লিখেছেন, ‘আপনাদের মেয়েদের আমার মুখ দেখে চেনার প্রয়োজন নেই যে, এটাই আমি...।’ তিনটি ছবিই বুধবার পোস্ট করেছেন। তবে আলাদা আলাদা সময়ে।

শাস্ত্রীর এই পোস্ট নিয়ে নানা জল্পনা ছড়ায়। অনেকেই ভাবেন, তাঁর অ্যাকাউন্ট বোধহয় হ্যাক হয়ে গিয়েছে। কিন্তু পরে শাস্ত্রী নিজেই বিকেলের দিকে এই ছবিগুলি শেয়ার করার রহস্য ভেদ করেন। রবি শাস্ত্রী একটি ৩৫ সেকেন্ডের ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একটি স্পায়ের মধ্যে ঢুকছেন তিনি এবং বীরেন্দ্র সেহওয়াগ। সেই ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘আমি নিশ্চিত নই, এখানে হটেস্ট কে… আমি, বীরু নাকি ধোঁয়া।’

ওই ভিডিয়োতেই বাথটবে একসঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে রবি শাস্ত্রী এবং সেওয়াগকে। তাঁরা দু’জন আসলে একটি ট্র্যাভেল কোম্পানির বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন। এবং তার ভিডিয়োই দু'জন তাঁদের সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করেছেন।

আরও পড়ুন: কমলা টুপির লড়াইয়ে বড় লাফ রিয়ান, শুভমন, সঞ্জুর, পার্পল ক্যাপ পুনরুদ্ধার করলেন যুজি

সেহওয়াগ আবার ভিডিও শেয়ার করে ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘রবিভাই তো বলছিল বাথরোবও খুলে ফেলবে...।’

তবে বিজ্ঞাপনের শ্যুটিং হলেও, নিঃসন্দেহে ৬০ পার করে ফেলা প্রাক্তনীর হট লুকে মজেছে নেটপাড়া। এই বয়সেও এমন উষ্ণতা! রবি শাস্ত্রীর ধারাভাষ্যে সব সময়েই বাড়তি স্বতঃস্ফূর্তা থাকে, আর নেটপাড়ায় তাঁর এমন হট ছবি দেখে ঝড় উঠেছে অনেকেরই মনে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং 'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষী আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা 'একটুও নার্ভাস নই,' রাহুলের ছেড়ে দেওয়া আসনে দাঁড়িয়ে আর কী বললেন প্রিয়াঙ্কা? পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.