বাংলা নিউজ > ক্রিকেট > Sanju Samson on Rohit Sharma- ‘আমাদের বিরুদ্ধে এতগুলো ছক্কা মারলে!’ সঞ্জুকে প্রথম সাক্ষাতে বলেছিলেন রোহিত

Sanju Samson on Rohit Sharma- ‘আমাদের বিরুদ্ধে এতগুলো ছক্কা মারলে!’ সঞ্জুকে প্রথম সাক্ষাতে বলেছিলেন রোহিত

ভারতীয় জার্সিতে অনুশীলন করছেন সঞ্জু স্যামসন (ছবি-PTI)

Sanju Samson on Rohit Sharma- টিম ইন্ডিয়াতে সঞ্জু স্যামসনের ক্রমাগত উপেক্ষা করার কারণে রোহিত শর্মাকে প্রচুর সমালোচিত হতে হয়েছে। স্যামসন এই বিষয়ে বলেছেন, ‘আমি সবসময় রোহিত ভাইয়ের কাছ থেকে অনেক সমর্থন পেয়েছি।’ স্যামসনের এই বক্তব্যের পরে, এই বিতর্ক শান্ত হতে পারে বলে মনে করা হচ্ছে। 

Sanju Samson breaks silence- ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য, বিসিসিআই অনেক সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দিয়েছে। এমন অবস্থায় সূর্যকুমার যাদবের নেতৃত্বে অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে। কিন্তু এই সিরিজের জন্য যখন টিম ইন্ডিয়ার দল ঘোষণা করা হয়েছিল, তখন সঞ্জু স্যামসন সবচেয়ে বেশি আলোচিত হয়েছিলেন। কারণ তাঁর নাম স্কোয়াডে অন্তর্ভুক্ত ছিল না। ক্রমাগত সঞ্জু স্যামসনকে উপেক্ষা করার জন্য অধিনায়ক রোহিত শর্মা এবং টিম ম্যানেজমেন্ট দীর্ঘদিন ধরে সমালোচিত হচ্ছেন। এখন এই বিষয়ে নীরবতা ভাঙলেন সঞ্জু স্যামসন।

টিম ইন্ডিয়াতে সঞ্জু স্যামসনের ক্রমাগত উপেক্ষা করার কারণে রোহিত শর্মাকে প্রচুর সমালোচিত হতে হয়েছে। স্যামসন এই বিষয়ে বলেছেন, ‘আমি সবসময় রোহিত ভাইয়ের কাছ থেকে অনেক সমর্থন পেয়েছি।’ স্যামসনের এই বক্তব্যের পরে, এই বিতর্ক শান্ত হতে পারে বলে মনে করা হচ্ছে। যেখানে সঞ্জুকে দল থেকে বাদ দেওয়ার জন্য রোহিত শর্মাকে প্রায়শই দোষী বলে মনে করা হয়।

সঞ্জু স্যামসন ভারতীয় ক্রিকেটের এমন একজন তারকা যিনি দলে না থাকার কারণে সবসময়ই খবরে থাকেন। সঞ্জু স্যামসন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২, তারপর এশিয়া কাপ ২০২৩ এবং বিশ্বকাপ ২০২৩-এর দলে নির্বাচিত হননি। যেখানে এশিয়া কাপের আগে ধারণা করা হচ্ছিল এশিয়া কাপ ও বিশ্বকাপে চার নম্বর ব্যাটসম্যান হিসেবে সঞ্জু স্যামসন খেলবেন। কিন্তু এশিয়া কাপে তার জায়গায় তিলক বর্মাকে নেওয়া হয়। বিশ্বকাপে সূর্যকুমার যাদবকে অন্তর্ভুক্ত করায় স্যামসনের জন্য যে কোনও সুযোগই শেষ হয়ে যায়।

সঞ্জু স্যামসন ২০১৫ সালে টি-টোয়েন্টি দিয়ে নিজের আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করেছিলেন। কিন্তু গত আট বছরে তিনি খুব কমই সুযোগ পেয়েছেন। আজ তিনি দলে একটি প্রতিষ্ঠিত নাম। স্যামসন মাত্র ১৩টি ওয়ানডে ও ২৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন। ওয়ানডেতে ৩৯০ রান এবং টি-টোয়েন্টিতে ৩৭৪ রান করেছেন তিনি। তবে এর মাঝেই ক্রিকেট বিশ্বে সঞ্জু স্যামসনকে ভারতের সবচেয়ে দুর্ভাগা ক্রিকেটারও বলা হয়ে থাকে।

একটি ইউটিউব চ্যানেলে সঞ্জু স্যামসন বলেছেন, ‘লোকেরা আমাকে সবচেয়ে দুর্ভাগা খেলোয়াড় বলে, কিন্তু আমি এখন যতটা পৌঁছেছি, তা আমি যা ভেবেছিলাম তার চেয়ে অনকটা বেশি।’ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান বলেন, ‘রোহিত শর্মাই প্রথম বা দ্বিতীয় ব্যক্তি যিনি আমার কাছে এসে আমার সঙ্গে কথা বলেছেন। তিনি আমাকে বললেন, 'আরে সঞ্জু, কেমন আছো... তুমি আইপিএলে ভালো পারফর্ম করেছ, কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অনেক বেশি ছক্কা মেরেছ। তুমি সত্যিই ভালো ব্যাটিং কর। তাদের কাছ থেকে অনেক সমর্থন পেয়েছি।’ তবে বলা হচ্ছে, সঞ্জু স্যামসনের জন্য ভারতীয় দলের দরজা পুরোপুরি বন্ধ হয়নি। টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, প্রধান নির্বাচক অজিত আগরকার সম্প্রতি মুম্বইয়ে সঞ্জুর সঙ্গে কথা বলেছেন। যদিও বৈঠকে কী ঘটেছে তা জানা যায়নি, ইঙ্গিত পাওয়া যায় যে কেরালার ক্রিকেটার নির্বাচক কমিটির ভবিষ্যত পরিকল্পনার অংশ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED,রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.