বাংলা নিউজ > ক্রিকেট > Gambhir on girl's proposal poster: ‘গম্ভীর না হাসলে ক্রাশকে প্রোপোজ করব না’, তরুণীর পোস্টার দেখে হেসে দিলেন গৌতম!

Gambhir on girl's proposal poster: ‘গম্ভীর না হাসলে ক্রাশকে প্রোপোজ করব না’, তরুণীর পোস্টার দেখে হেসে দিলেন গৌতম!

তরুণীর সেই প্রোপোজাল পোস্ট, তাতে গম্ভীরের প্রতিক্রিয়া। (ছবি সৌজন্যে gautamgambhir55 এবং ফেসবুক Kolkata Knight Riders)

'গম্ভীর যতক্ষণ না হাসবেন, ততক্ষণ আমি আমার ক্রাশকে প্রোপোজ করব না' - সোশ্যাল মিডিয়ায় এক তরুণীর এমনই একটি পোস্টার ভাইরাল হয়ে যায়। আর সেই পোস্ট দেখে তরুণীর মনস্কামনা পূরণ করলেন কলকাতা নাইট রাইট রাইডার্সের (কেকেআর) মেন্টর গৌতম গম্ভীর।

'গম্ভীর যতক্ষণ না হাসবেন, ততক্ষণ আমি আমার ক্রাশকে প্রোপোজ করব না'- তরুণীর হাতে পোস্টার দেখে তাঁর মনোবাঞ্চা পূরণ করে দিলেন গৌতম গম্ভীর। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তরুণীর হাতে থাকা পোস্টার এবং নিজের হাসি ছবি পোস্ট করে কলকাতা নাইট রাইট রাইডার্সের (কেকেআর) মেন্টর লেখেন, ‘এই নাও।’ আর সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা বলতে শুরু করেছেন, ‘গম্ভীর আর গম্ভীর নেই।’ কেউ-কেউ আবার মজা করে বলতে শুরু করেন, ওই তরুণীর ক্রাশ আদতে গম্ভীরই নয় তো!

KKR-র ফ্যান তরুণী

তরুণীর ক্রাশ আদতে গম্ভীর কিনা, সেই উত্তর জানা না গেলেও তাঁর প্রেম যে কেকেআর, তা নিয়ে কোনও সন্দেহ নেই। ওই তরুণীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই বেগুনি-সোনালির প্রতি তাঁর প্রেম বোঝা যাবে। নিয়মিত কেকেআর নিয়ে পোস্ট করেছেন। ইডেন গার্ডেন্সে কেকেআরের ম্যাচ দেখতে যাওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তরুণী। যিনি কেকেআরের ফ্যানক্লাবের সদস্য বলেও দাবি করা হয়েছে।

আরও পড়ুন: LSG trolled over Arshad Khan ‘post’: যিনি ব্যাটিং করছেন, তিনিই ডাগ-আউটে বসে হাততালি দিচ্ছেন! ‘পোস্ট’ নিয়ে ট্রোল LSG-কে

তারইমধ্যে তাঁর পোস্টারের ছবিটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যাতে লেখা ছিল, ‘গম্ভীর যতক্ষণ না হাসবেন, ততক্ষণ আমি আমার ক্রাশকে প্রোপোজ করব না।’ যে ছবিটা শেষপর্যন্ত গম্ভীরের কাছেও পৌঁছে গিয়েছে। ওই ছবির সঙ্গে নিজের হাসিমুখের ছবি কোলাজ করে ইনস্টাগ্রামে পোস্ট করেন গম্ভীর। যা নেটিজেনদের মনটা একদম ভালো করে দিয়েছে। নিজেদের হাসি থামাতে পারেননি তাঁরা।

আরও পড়ুন: ক্রিকেটারদের অনুরোধ ফেরালেন দ্রাবিড়, কোচ হতে চান না ভিভিএস লক্ষ্মণও

নেটিজেনদের প্রতিক্রিয়া

এক নেটিজেন বলেন, ‘গৌতম গম্ভীরের প্রতি শ্রদ্ধাটা বেড়ে গেল।’ এক নেটিজেন আবার বলেন, ‘গম্ভীর স্যার, আই লাভ ইউ স্যার।’ অপর একজন আবার মজা করে বলেন, ‘তরুণীর যে ক্রাশ, তিনি যদি বলেন যে যতদিন না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আইপিএল জিতবে, ততদিন প্রোপাজাল গ্রহণ করবেন না, তখন কী হবে?’ উল্লেখ্য, একটি সাক্ষাৎকারে গম্ভীর বলেছিলেন যে আরসিবিকে প্রতিবার হারাতে চান তিনি। আরসিবি কিছু জেতেনি। কিন্তু এমন ভাব করে যেন সব জিতে ফেলেছে। সম্ভবত গম্ভীরের সেই কথার প্রেক্ষিতে এরকম মন্তব্য করেছেন নেটিজেন।

হাসি থাকারই কথা গম্ভীরের মুখে

যে যাই হোক, আপাতত গম্ভীর নিশ্চিতভাবে বেশ ফুরফুরে মেজাজে থাকবেন। হাসিও থাকবে মুখে। কারণ একটি ম্যাচ বাকি থাকতেই এবার আইপিএলের গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকার বিষয়টি নিশ্চিত করে ফেলেছে কেকেআর। ২০১৪ সালের পরে এই প্রথমবার গ্রুপ লিগে প্রথম দুটি স্থানের মধ্যে শেষ করছে। সেই সুবাদে প্রথম কোয়ালিফায়ারে খেলবে। যা শেষবার ২০১৪ সালে খেলেছিল কেকেআর। আর জিতেছিল আইপিএল।

আরও পড়ুন: IPL 2024 Playoffs Equation: SRH ১৯৪ রানে হারলে প্লে-অফে যেতে পারে DC! কোন কোন দল কীভাবে যাবে? রইল IPL-র পুরো অঙ্ক

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

পুরো টুর্নামেন্টে ১টাও গেম হারেননি, থাইল্যান্ড ওপেন জিতলেন সাত্ত্বিক ও চিরাগ রাজ্যের একাধিক জেলায় ভারী বৃষ্টি নয়া সপ্তাহে, বাংলায় কবে ঢুকছে বর্ষা? খালি বালতি এবং হাতা নিয়ে লঙ্গর পরিবেশনের নাটক করেছেন কি প্রধানমন্ত্রী শাহজাহাঁকে বাঁচাতে সন্দেশখালিদের বোনেদের চরিত্র নিয়ে প্রশ্ন তুলছে তৃণমূল: মোদী ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা নষ্ট হওয়া ইলেকট্রনিক সরঞ্জাম বর্জ্য থেকে শহরবাসীকে মুক্তি, উদ্যোগ নিল পুরসভা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের ২৭শে মে থেকে বড় বদল জি বাংলায়! কোন সময়ে দেখবেন অষ্টমী? কপাল পুড়ল কোন মেগার? টসে জিতল Punjab Kings , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| অধীর চৌধুরীর বিজেপিতে যোগ দেওয়ার বর্তমানের ভাইরাল প্রতিবেদনটি ভুয়ো

Latest IPL News

ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.