বাংলা নিউজ > ক্রিকেট > ICC ODI WC 2023 Team India Squad Announcement Live: সেরা দল বেছে নিয়েছি-রোহিত
বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের জন্য দল ঘোষণা করল ভারত (ছবি-এক্স)

ICC ODI WC 2023 Team India Squad Announcement Live: সেরা দল বেছে নিয়েছি-রোহিত

দলে নেই সঞ্জু স্যামসন, তিলক বর্মা, প্রসিধ কৃষ্ণা। আসন্ন বিশ্বকাপের ১৫ জনের দলে এলেন কেএল রাহুল। বাকি টিমে এশিয়া কাপ দলের বাকিরা রয়েছেন। ২৮ সেপ্টেম্বরের মধ্যে এই দলকে পরিবর্তন করতে পারবে বিসিসিআই। এই দলে অবশ্য কোনও চমক নেই। এদিকে রাহুল ও শার্দুলকে নিয়ে প্রশ্ন উঠছে।

৫ সেপ্টেম্বরের মধ্যে আইসিসি-কে দল জমা দিতে হবে বিসিসিআই-কে। তবে ২৮ সেপ্টেম্বরের মধ্যে দল বদল করতে পারবে। 

05 Sep 2023, 02:05:42 PM IST

দেখে নিন ভারতের ১৫ সদস্যের দল

ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, ইশান কিষান, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজ।

05 Sep 2023, 01:59:38 PM IST

শার্দুল কি একজন ব্যাটার? শ্রীকান্ত

দলে কেন শার্দুল ঠাকুর? দলে কেন জায়গা পাবেন শার্দুল? তাঁকে আট নম্বরে ব্যাট করার জন্য ভাবা হচ্ছে, কিন্তু কেন এটা হবে! শার্দুল কি একজন ব্যাটার? শ্রীকান্তের বড় প্রশ্ন  

05 Sep 2023, 01:55:20 PM IST

এশিয়া কাপ দল থেকে বাদ গেলেন তিন ক্রিকেটার

এশিয়া কাপের দল থেকে বাদ গেলেন তিন ক্রিকেটার। সঞ্জু স্যামসন, তিলক বর্মা, প্রসিধ কৃষ্ণা আসন্ন বিশ্বকাপ দল থেকে ছিটকে গেলেন। ১৫ জনের দলে এলেন কেএল রাহুল। বাকি দল একই রাখা হয়েছে।  

05 Sep 2023, 01:52:32 PM IST

হার্দিকের ফর্মটা দরকার

ভালো করতে হলে হার্দিকের ফর্মটা খুব দরকার। তিনি কেমন খেলবেন তার উপর অনেক কিছু নির্ভর করবে।- রোহিত শর্মা 

05 Sep 2023, 01:49:56 PM IST

এই দলের উপর ভরসা রয়েছে

এই দলের উপর ভরসা রয়েছে, যারা দলে রয়েছেন তারা নিশ্চই ভালো করবেন- ভারতীয় দলের নতুন নির্বাচক কমিটির চেয়ারম্যান অজিত আগরকর

05 Sep 2023, 01:47:19 PM IST

এটা আমাদের সেরা কম্বিনেশন

রোহিত বললেন, ‘যারা বর্তমানে ভালো ফর্মে রয়েছেন, সঙ্গে যারা চাপের মধ্যে ভালো খেলেছেন তাদেরকেই দলে রাখা হয়েছে।’

05 Sep 2023, 01:43:24 PM IST

সেরা দল বেছে নিলাম-রোহিত

দলে অনেকেই জায়গা পেয়েছে আবার অনেকেই জায়গা পায়নি, এই বিষয় নিয়ে কথা বলতে গিয়ে রোহিত শর্মা বলেন, ‘আমরা সেরা দল বেছে নিয়েছি। কেউ বাদ গেলে, তাঁকে তৈরি থাকতে হবে, সুযোগ এলেই তাঁকে প্রমাণ করতে হবে।’

05 Sep 2023, 01:40:13 PM IST

দলে রয়েছে সূর্যকুমার যাদব

দলে সূর্যকুমার যাদব কুলদীপ যাদব ও শার্দুল ঠাকুরকে জায়গা দেওয়া হয়েছে। যুজবেন্দ্র চাহাল ও অশ্বিনকে দেখা যাবে না।

05 Sep 2023, 01:34:37 PM IST

দলে নেই কোনও চমক

যা ভাবা হয়েছিল সেই দলই ঘোষণা করলেন অজিত আগরকর ও রোহিত শর্মা। দলে জায়গা পেলেন কেএল রাহুল ও শ্রেয়স আইয়ার।

05 Sep 2023, 01:32:49 PM IST

দেখে নিন ভারতীয় স্কোয়াড

ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, ইশান কিষান, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজ।

05 Sep 2023, 01:26:07 PM IST

অক্ষর প্যাটেল ও সূর্যকুমার যাদবকে নিয়ে প্রশ্ন

১৫ জনের দলে কি অক্ষর প্যাটেল ও সূর্যকুমার যাদব সুযোগ পাবেন? শ্রীকান্তের কথা অক্ষরকে দলে নিতেই হবে। সূর্যকে সুযোগ দিতে চান বাঙ্গার।

05 Sep 2023, 01:19:38 PM IST

আটে কেন ব্যাটার দরকার? শ্রীকান্তের বড় প্রশ্ন

সকলেই শার্দুল ঠাকুরকে দলে চাইছেন। তাদের যুক্তি হল আট নম্বরেও ব্যাটিং শক্তি থাকবে ভারতের। তবে এই যুক্তি মানতে চান না শ্রীকান্ত। তাঁর মতে, শার্দুলকে ভুলে ভালো বোলারের দিকে যেতে পারে ভারত।  

05 Sep 2023, 01:11:21 PM IST

চাহালকে দেখতে চান শ্রীকান্ত

যুজবেন্দ্র চাহালকে ১৫ জনের দলে দেখতে চান শ্রীকান্ত। নিজের দলে য়ুজিকে দেখতে চান চিকা।

05 Sep 2023, 01:09:53 PM IST

ব্যাটিংকে কি শক্তিশালী করতে চায় দ্রাবিড়-রোহিত? 

এবারের আসন্ন বিশ্বকাপে কি দ্রাবিড় ও রোহিত ব্যাটিংকে শক্তিশালী করতে চায়? বড় ইঙ্গিত দিলেন সঞ্জয় বাঙ্গার। তাঁর মতে দলে রোহিত-দ্রাবিড়রা ব্য়াটিং গভীরতা দিতে চান। 

05 Sep 2023, 01:09:53 PM IST

দলে নেই সঞ্জু স্যামসন!

ইশান কিষান এবং কেএল রাহুলরা ফিট এবং বিশ্বকাপ জন্য উপলব্ধ থাকায় ঘরে মাঠে সঞ্জু স্যামসন টিম ইন্ডিয়ার লাইনআপে জায়গা পাওয়ার সম্ভাবনা কম।

05 Sep 2023, 12:53:36 PM IST

কী নিয়ে আলোচনা করলেন গম্ভীর ও কাইফ?

সম্প্রতি গম্ভীর এবং কাইফের মধ্যে কিষান বা রাহুলকে নিয়ে একটা দীর্ঘ আলোচনা হয়েছিল। তাদের মধ্যে আলোচনায় উঠে এসেছিল কে একাদশে জায়গা পাবেন? গৌতম গম্ভীর বলেছেন যে কিষান ফর্মে থাকায় তিনিই দলের প্রথম পছন্দ হওয়া উচিত।

05 Sep 2023, 12:40:58 PM IST

দেখে নিন ভারতের সম্ভাব্য দল

ভারত সম্ভাব্য স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, ইশান কিষান, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজ।

05 Sep 2023, 12:30:29 PM IST

রবীন্দ্র জাদেজা ও অক্ষর প্যাটেল কী একসঙ্গে খেলতে পারবেন?

ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া প্রশ্ন করেছেন বাঁহাতি স্পিনার রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেল একসঙ্গে খেলতে পারবেন কি না? তিনি টুইট করে লিখেছেন, ‘বিবেচনা করার একমাত্র পয়েন্ট হবে—ভারত কি একাদশে জাদেজা-অক্ষরকে খেলাবে? আমরা প্রায়শই এমনটা দেখিনি। চাহাল কি বিকল্প হতে পারেন? ভারত কি একজন অফ-স্পিনারকে মিস করবে!’

05 Sep 2023, 12:15:29 PM IST

ইশান কিষান নাকি কেএল রাহুল?

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর সময় ভারতের প্রথম পছন্দের উইকেটরক্ষক কে হওয়া উচিত - ইশান কিষান নাকি কেএল রাহুল। রাহুল অবশ্য এখনও এশিয়া কাপ ২০২৩-এর জন্য টিম ইন্ডিয়াতে যোগ দেননি। তবে ইশান কিষান ইতিমধ্যেই ওয়ানডে ক্রিকেটে চারটি অর্ধশতক করে ফেলেছেন। বিসিসিআই নির্বাচকরা কাকে বাছাই করবেন? সেটাই এখন দেখার।

05 Sep 2023, 12:00:13 PM IST

HT বাংলার লাইভ ব্লগে আপনাকে স্বাগত  

বিসিসিআই-এর সিনিয়র দলের জাতীয় নির্বাচক কমিটি নাকি শনিবার গভীর রাতে আসন্ন আইসিসি ওয়ানডে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড বেছে নিয়েছে। রিপোর্টে জানা গিয়েছিল যে এই দলে রাখা হয়নি সঞ্জু স্যামসনকে। দলে নাকি জায়গা পেয়েছেন কেএল রাহুল। নির্বাচক কমিটির চেয়ারম্যান অজিত আগরকর শ্রীলঙ্কায় উড়ে গিয়েছিলেন, সেখানে তিনি ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করেছিলেন এবং শোনা গিয়েছিল সেখানেই নাকি দল বেছে নিয়েছিলেন তিনি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে ভারতে বাড়ছে মাথা এবং ঘাড়ের ক্যানসারের ঝুঁকি, কোন উপসর্গ দেখলে হবেন সাবধান ঘুম ভাঙতে হবে ‘উইক লিঙ্ক’-র! SRH-কে হারাতে কোন ৫ কাজ করা উচিত KKR-র? ভুল হলে চাপ ‘ও একজন লড়াকু সৈনিক’- ধমকের পরেই সুর নরম করে অধীরের প্রশংসা খাড়গের ৪০ বছরের মধ্যে সবচেয়ে বেশি ভোট পড়ল বারামুল্লায়, ভোট দিল জঙ্গিদের পরিবার ৩ দিনে কলকাতায় সোনার দাম বাড়ল ১৪০০, রুপোর রেটে লাফ ৬৩৫০ টাকার! এবার মুখে মাখার পাশাপাশি খেতেও পারবেন সানস্ক্রিন, ঘটনাটা কী? জানুন তাহলে পিসিওএস-এর সমস্যায় ভুগছেন! এই উপাদানেই কমবে ঝামেলা কানের রেড কার্পেটে প্রথম হাঁটলেন নাসিরুদ্দিন ও রত্না, ‘আমার অবাস্তব মনে হচ্ছিল…’ রাইসির চপার দুর্ঘটনার পর আমেরিকার কাছে সাহায্য চায় ইরান, কী বলল ওয়াশিংটন?

Latest IPL News

হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.