বাংলা নিউজ > ক্রিকেট > ICC T20 WC Super 8 Full Fixture and Timing: টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে কোন দেশ? জানুন সব ম্যাচের সময়সূচি

ICC T20 WC Super 8 Full Fixture and Timing: টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে কোন দেশ? জানুন সব ম্যাচের সময়সূচি

টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কবে খেলবে কোন দেশ

সুপার ৮-এ গ্রুপ ১-এ আছে ভারত, অস্ট্রেলিয়া, আফগানিস্তান এবং বাংবলাদেশ। গ্রুপ ২-তে আছে দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, আমেরিকা এবং ইংল্যান্ড।

টি২০ বিশ্বকাপর পরবর্তী পর্বের টিকিট পেয়ে গিয়েছে বাংলাদেশ। এই আবহে সুপার ৮-এর ৮টি দলেরই নাম নিশ্চিত হয়ে গিয়েছে। গ্রুপ পর্ব থেকে গ্রুপ এ থেকে পরবর্তী রাউন্ডে গিয়েছে ভারত ও আমেরিকা, গ্রুপ বি থেকে উঠেছে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড, গ্রুপ সি থেকে আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজ, গ্রুপ ডি থেকে দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশ। এই আবহে কোন দল কাদের বিরুদ্ধে কবে মাঠে নামবে? (আরও পড়ুন: এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা?)

  • সুপার ৮-এ গ্রুপ ১-এ আছে ভারত, অস্ট্রেলিয়া, আফগানিস্তান এবং বাংবলাদেশ। গ্রুপ ২-তে আছে দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, আমেরিকা এবং ইংল্যান্ড।
  • টি২০ বিশ্বকাপের সুপার ৮ পর্বের প্রথম ম্যাচটি হবে আমেরিকা বনাম দক্ষিণ আফ্রিকার। ম্যাচটি ১৯ জুন ভারতীয় সময় রাত ৮টায় শুরু হবে। এই ম্যাচটি গ্রুপ ২-এর।
  • এরপর ২০ জুন ভারতী সময় সকাল ৬টায় হবে সুপার ৮-এর দ্বিতীয় ম্যাচটি। সেই ম্যাচটিও গ্রুপ ২-র। সেই ম্যাচে ইংল্যান্ড মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজের।
  • এরপর ভারত সুপার ৮-এ নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে আফগানিস্তানের বিরুদ্ধে। গ্রুপ ১-এর এই ম্যাচটি ২০ জুন ভারতীয় সময় রাত ৮টার সময় হবে।
  • ২১ জুন সুপার ৮ পর্বে গ্রুপ ২-র দ্বিতীয় ম্যাচটি হবে অস্ট্রেলিয়া এবং বাংলাদেশের। এই ম্যাচটি ভারতীয় সময় সকাল ৬টার সময় শুরু হবে। বাংলাদেশি সময় সাড়ে ৬টায় ম্যাচের প্রথম বলটি গড়াবে।
  • এরপর ২১ জুন ভারতীয় সময় রাত ৮টায় গ্রুপ ২-র পরের ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা।
  • ২২ জুন ভারতীয় সময় সকাল ৬টায় আমেরিকা গ্রুপ ২-র ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজের।
  • এরপর গ্রুপ ১-এর ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। ম্যাচটি হবে ২২ জুন ভারতীয় সময় রাত ৮টা, বাংলাদেশি সময় রাত সাড়ে ৮টায়।
  • ২৩ জুন গ্রুপ ১-এর ম্যাচে আফগানিস্তান মাঠে নামবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় সকাল ৬টায়।
  • ২৩ জুন ভারতীয় সময় রাত ৮টায় গ্রুপ ২-র ম্যাচে আমেরিকা মাঠে নামবে ইংল্যান্ডের বিরুদ্ধে।
  • ২৪ জুন ভারতীয় সময় সকাল ৬টায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলতে নামবে দক্ষিণ আফ্রিকা।
  • ২৪ জুন রাত ৮টায় সুপার ৮-এ নিজেদের শেষ ম্যাচে মাঠে নামবে ভারত। প্রতিপক্ষ হবে অস্ট্রেলিয়া।
  • ২৫ জুন ভারতীয় সময় সকাল ৬টা এবং বাংলাদেশি সময় সকাল সাড়ে ৬টায় আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।
  • এরপর ২৭ জুন ভারতীয় সময় সকাল ৬টায় অনুষ্ঠিত হবে প্রথম সেমিফাইলান।
  • ২৭ জুন ভারতীয় সময় রাত ৮টায় অনুষ্ঠিত হবে দ্বিতীয় সেমিফাইনাল। ভারত সেমিফাইনালে উঠলে এই সেমিফাইনালটি খেলবে।
  • এরপর ২৯ জুন ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে ফাইনাল।

 

ক্রিকেট খবর

Latest News

স্ত্রী-সন্তানদের সামনেই শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটারকে গুলি করে হত্যা! সোহিনী লক্ষ্মীমন্ত বউমা! শোভনের বাড়িতে ঢুকেই চমক নায়িকা-বউয়ের, কী লিখলেন গায়ক শিক্ষকদের বেতন বাড়াতে হবে! সুপ্রিম কোর্টে ধাক্কা খেল রাজ্য সরকার, কাদের বাড়বে? বিজেপির হাইভোল্টেজ বৈঠকের আগে ক্ষোভ আছড়ে পড়ছে, কাঠগড়ায় রাজ্য নেতৃত্ব কর্কটে প্রবেশ সূর্যর, আজ থেকে ৬ রাশির খুলবে কপাল, বাড়বে পদ প্রতিপত্তি বড় চমক দিতে চলেছে BCCI, গম্ভীরের কাছের লোকই হতে চলেছেন ভারতের নতুন টি২০ অধিনায়ক টবে এই গাছগুলি লাগান, বাড়িতে সুন্দর দেখতে প্রজাপতিরা ভিড় করবে ২ দিন পরেই ভারী বৃষ্টি দক্ষিণবঙ্গে! জারি সতর্কতা, নিম্নচাপে ভাসবে কোন কোন জেলা? শাহজাহানের ভাই–জামাই–গাড়িচালককে নোটিশ, জিজ্ঞসাবাদের জন্য তলব করল ইডি কদিন আগেই সৌমিতৃষার সঙ্গে ঝামেলা! এবার ‘পারিবারিক শিক্ষা’ নিয়ে বিস্ফোরক তন্বী

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.