বাংলা নিউজ > ক্রিকেট > T20 World Cup 2024: T20 বিশ্বকাপে খেলাতে চাইলে এখনই বলে দিক BCCI, সোজা বললেন রোহিত- রিপোর্ট

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে খেলাতে চাইলে এখনই বলে দিক BCCI, সোজা বললেন রোহিত- রিপোর্ট

রোহিত শর্মা। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

২০২৪ সালে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার আগে হাতে রয়েছে সাত মাস। তবে এই বিশ্বকাপে যদি ভারতীয় বোর্ড রোহিত শর্মাকে খেলানোর পরিকল্পনা করে থাকে, তাহলে তা যেন এখনই জানানো হয় রোহিতকে। এমনই নাকি রোহিত বলেছেন বলে দাবি করা হয়েছে এক রিপোর্টে।

শুভব্রত মুখার্জি:- সদ্য শেষ হওয়া ওডিআই বিশ্বকাপের ফাইনালে ভারত খেলেছে রোহিত শর্মার নেতৃত্বে। ব্যাট হাতেও সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন রোহিত শর্মা। ওপেন করতে নেমে ভারতের হয়ে ব্যাট হাতে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। রোহিতের নেতৃত্বাধীন ভারতীয় দল ফাইনালে উঠলেও তাদেরকে ফাইনালে হারিয়েছে অস্ট্রেলিয়া। সামনের বছর অর্থাৎ ২০২৪ সালে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার আগে হাতে রয়েছে সাত মাস। তবে এই বিশ্বকাপে যদি ভারতীয় বোর্ড রোহিত শর্মাকে খেলানোর পরিকল্পনা করে থাকে, তাহলে তা যেন এখনই জানানো হয় রোহিতকে। এমনই নাকি রোহিত বলেছেন বলে দাবি করা হয়েছে এক রিপোর্টে।

সংবাদমাধ্যম দৈনিক জাগরণের রিপোর্ট অনুযায়ী, বিসিসিআইয়ের এক কর্তার সঙ্গে রোহিতের সম্প্রতি এক দীর্ঘ আলোচনা হয়েছে। যেখানে ছিলেন ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড় এবং নির্বাচক কমিটির সদস্যরাও। এই বৈঠকে ভারতের ওডিআই বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে চুলচেরা বিশ্লেষণ করা হয়েছে। বৈঠকে বিসিসিআইয়ের তরফে উপস্থিত ছিলেন সেক্রেটারি জয় শাহ, ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা। তাঁরা রোহিতদের থেকে রোডম্যাপ জানতে চান। আসন্ন দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে এবং আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বিশদে আলোচনা হয়েছে।

ওই রিপোর্ট অনুযায়ী, রোহিত শর্মা সেই সময়ে লন্ডনে ছিলেন। তিনি জুম কলে মিটিংয়ে যোগদান করেন। লন্ডনে পরিবার নিয়ে ছুটি কাটাচ্ছেন তিনি। এই মিটিংয়েই রোহিত শর্মা বিসিসিআইয়ের শীর্ষকর্তা এবং নির্বাচকদের কাছে জানতে চান, তাঁকে আদৌও আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে রাখবেন কিনা নির্বাচকরা, তা যেন‌ তাঁকে এখন জানিয়ে দেওয়া হয়।

ওই রিপোর্ট অনুযায়ী, রোহিত নাকি বলেন, 'আমাকে যদি আপনারা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলে নিতে চান, তাহলে যেন আমাকে এখন সেটা জানিয়ে দেওয়া হয়। কীভাবে সামনের দিকে দলকে এগিয়ে নিয়ে যেতে দেখতে চান নির্বাচকরা, তাও যেন জানানো হয়।' বোর্ডকর্তা থেকে নির্বাচক সকলেই নাকি একটা বিষয়ে সহমত হয়েছেন যে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দেওয়ার সঠিক এবং যোগ্য ব্যক্তি রোহিত শর্মাই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড বিস্তারিত ক্রীড়াসূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.