বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AFG, ICC T20 WC 2024: ভিডিয়ো- সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল

IND vs AFG, ICC T20 WC 2024: ভিডিয়ো- সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল

সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল।

Virat Kohli's Priceless Reaction Goes Viral: ফিল্ডিং কোচ দিলীপ যখন আফগানিস্তান ম্যাচে পর সেরা ফিল্ডার হওয়ার দৌড়ে যাঁরা ছিলেন, তাঁদের মধ্যে অক্ষরের নাম নেন, তখন তারকা অলরাউন্ডার নিজেই বিস্মিত হন। আর অক্ষরের পাশে বসে থাকা বিরাট কোহলিও হতবাক হয়ে যেন আকাশ থেকে পড়েন।

২০২৪ টি২০ বিশ্বকাপের সুপার আট পর্বের নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ৪৭ রানে হারিয়ে দিয়েছে ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যান্য ম্যাচের মতো এই ম্যাচের পরেও দলের ফিল্ডিং কোচ টি দিলীপ একজন খেলোয়াড়কে সেরা ফিল্ডার হিসেবে ঘোষণা করেছেন এবং তাঁকে পুরস্কৃত করেছেন। তবে এই সময়ে বিরাট কোহলিকে দু'টি ঘটনায় হতবাক হতে দেখা যায়।

সাজঘরে নেওয়া হল সেরা ফিল্ডারের নাম

রশিদ খানের নেতৃত্বাধীন দলকে পরাজিত করার পর ভারতীয় ড্রেসিংরুম ফুরফুরে মেজাজে ছিল। ফিল্ডিং কোচ দিলীপ সেরা ফিল্ডার হিসেবে বিজয়ীর নাম ঘোষণার আগে, সেরা হওয়ার তালিকায় যাঁরা রয়েছেন, তাঁদের নাম বলেন। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের সময় রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল এবং ঋষভ পন্তের মতো খেলোয়াড়দের প্রচেষ্টার জন্য প্রশংসিত করা হয়। কিন্তু কোহলি অবাক হয়েছিলেন অক্ষরের নাম শুনে।

আরও পড়ুন: হাফসেঞ্চুরি করে ভারতকে অক্সিজেন দিলেন, ম্যাচের সেরা হয়ে কোহলির নজির ছুঁলেন সূর্য

অক্ষরের নাম নেওয়ার পরই হতবাক কোহলি

ফিল্ডিং কোচ দিলীপ যখন আফগানিস্তান ম্যাচে পর সেরা ফিল্ডার হওয়ার দৌড়ে যাঁরা ছিলেন, তাঁদের মধ্যে অক্ষরের নাম নেন, তখন তারকা অলরাউন্ডার নিজেই বিস্মিত হন। আর অক্ষরের পাশে বসে থাকা বিরাট কোহলিও হতবাক হয়ে যেন আকাশ থেকে পড়েন। তার পর অক্ষরের প্রতিক্রিয়া দেখে হোহো করে হেসে ওঠেন বিরাট। হাত মেলান তারকা অলরাউন্ডারের সঙ্গে।

আরও পড়ুন: ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও

এর পর দিলীপ বলেন, ‘একজন বিশেষ অতিথি বিজয়ীকে পদক উপহার দিতে আমাদের সঙ্গে থাকবেন।’ এর তিনি সেই অতিথিকে আমন্ত্রণ জানাতে দরজার খোলেন। কিন্তু দরজা বন্ধ করে আবার ফিরে এসে বলেন যে, সেই অতিথি আর কেউ নন, তিনি রাহুল দ্রাবিড়। দ্রাবিড়ের নাম শুনে বিরাট কোহলি আবার চমকে ওঠেন এবং হাসতে শুরু করেন।

আরও পড়ুন: আফগানিস্তানের ১০ ব্যাটারই ক্যাচ আউট হলেন, T20 World Cup-এ এমন নজির হল দ্বিতীয় বার

দ্রাবিড়কে কোলে তুলে নেন জাদেজা

রবীন্দ্র জাদেজার গলায় সেরা ফিল্ডারের পদর পরিয়ে দেন দ্রাবিড়। পদক পাওয়ার পর জাদেজা বলেন, ‘এই পদকটি খুবই গুরুত্বপূর্ণ। এই পদক পেয়ে আমি খুবই খুশি এবং মহম্মদ সিরাজের কাছ থেকে আমি খুবই অনুপ্রাণিত। ধন্যবাদ সিরাজ, চিয়ার্স!’ এর পরেই জাদেজাও কোলে তুলে নেন কোচ দ্রাবিড়কে। তাঁর এই কাণ্ড দেখে সাজঘরে উপস্থিত কেউই হাসি চাপতে পারেননি। আফগানিস্তান ম্যাচের পর ভারতীয় ড্রেসিংরুমে এমন সুন্দর মুহূর্তের ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

কী হল ম্যাচে?

ফাস্ট বোলার জাসপ্রীত বুমরাহ এবং আর্শদীপ সিং-এর দুর্দান্ত বোলিংয়ের হাত ধরে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত টানা চতুর্থ জয় নথিভুক্ত করেছে। ভারত আফগানিস্তানকে ৪৭ রানে হারিয়ে সুপার এইট পর্বের গ্রুপ ওয়ানের নিজেদের প্রথম ম্যাচ জিতেছে। প্রথমে ব্যাট করতে নেমে সূর্যকুমার যাদবের হাফসেঞ্চুরির হাত ধরে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৮১ রান করে টিম ইন্ডিয়া। ২৮ বলে পাঁচটি চার এবং তিনটি ছক্কার সৌজন্যে ৫৩ রানের দুরন্ত ইনিংস খেলেন সূর্য। এছাড়া হার্দিক পান্ডিয়া ২৪ বলে ৩২ রান করেন, তিনটি চার এবং দুটি ছক্কার হাত ধরে।

আফগানিস্তান রান তাড়া করতে নামলে বুমরাহ এবং আর্শদীপ তিনটি করে উইকেট তুলে নেন, যার ভিত্তিতে ভারত আফগানিস্তানকে ২০ ওভারে ১৩৪ রানে গুটিয়ে দেয়। আফগানিস্তানের হয়ে আজমতউল্লাহ ওমরজাই ২০ বলে সর্বোচ্চ ২৬ রান করেন। তিনি মারেন দু'টি চার এবং একটি ছক্কা।

ক্রিকেট খবর

Latest News

টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.