বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AUS ODI- আমি যদি সঞ্জুর জায়গায় থাকতাম… স্যামসনকে দলে দেখতে না পেয়ে ক্ষোভে ফেটে পড়লেন ইরফান

IND vs AUS ODI- আমি যদি সঞ্জুর জায়গায় থাকতাম… স্যামসনকে দলে দেখতে না পেয়ে ক্ষোভে ফেটে পড়লেন ইরফান

ফের দলে জায়গা হল না সঞ্জু স্যামসনের (ছবি-পিটিআই)

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের প্রকাশের পরে নিজের হাতাশা চেপে রাখতে পারেননি ইরফান পাঠান, এবার এই বিষয়ে মুখ খুলেছেন তিনি। সঞ্জুকে নিয়ে নিজের অনুভূতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাঠান। ভারীয় দলে সঞ্জু স্যামসনের জায়গা না হওয়ায় খুব হতাশ হয়েছেন ইরফান পাঠান।

আসন্ন অস্ট্রেলিয়া সফরের জন্য দল ঘোষণা করছে ভারত। এই দলেই সুযোগ হয়নি সঞ্জু স্যামসনের। ওডিআই সিরিজের দল থেকে সঞ্জু স্যামসনের বাদ যাওয়া নিয়ে অনেকেই হতাশ হয়েছেন। সেই তালিকাতে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের প্রকাশের পরে নিজের হাতাশা চেপে রাখতে পারেননি ইরফান পাঠান, এবার এই বিষয়ে মুখ খুলেছেন তিনি। সঞ্জুকে নিয়ে নিজের অনুভূতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাঠান। ভারীয় দলে সঞ্জু স্যামসনের জায়গা না হওয়ায় খুব হতাশ হয়েছেন ইরফান পাঠান।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৭ সদস্যের ভারতীয় ক্রিকেট দলের ঘোষণা করা হয়েছে। রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া এবং কুলদীপ যাদবের মতো উল্লেখযোগ্য খেলোয়াড়রা সিরিজের প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না। ইতিমধ্যেই বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন সঞ্জু স্যামসন। আবারও বাদ পড়েছেন ভারতের এই উইকেটরক্ষক ব্যাটার। আশ্চর্যজনকভাবে, স্যামসনের চেয়ে তিলক বর্মা এবং রুতুরাজ গায়কোয়াড়ের মতো খেলোয়াড়দের পছন্দ করা হয়েছিল। সম্প্রতি এশিয়া কাপ ২০২৩-এর জন্য রিজার্ভ হিসাবে সঞ্জু স্যামসনের নাম দেওয়া হয়েছিল।

ইরফান পাঠানের মন্তব্য করেন, ‘যদি আমি সঞ্জু স্যামসনের জায়গায় থাকতাম তাহলে খেলোয়াড় হিসাবে আমিও বেশ হতাশ হতাম।’ সঞ্জু স্যামসন, ব্যাটসম্যান এবং উইকেটরক্ষক হিসাবে তার বহুমুখী প্রতিভার জন্য পরিচিত। ভারতের হয়ে ১৩টি ওডিআই খেলেছেন তিনি। ৫৫.৭১ গড়ে মোট ৩৯০ রান করেছেন।

যার মধ্যে তিনটি অর্ধশতক করেছেন। তবে দলের নিয়মিত সদস্য হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি তিনি। সদ্য সমাপ্ত এশিয়া কাপে দলে থাকলেও সুযোগ পাননি তিনি। টুর্নামেন্টের মাঝ পথ থেকেই তাঁকে দেশে ফিরিয়ে আনা হয়েছিল। এরপরে আবারও তাঁকে বাদ দিয়েই দল ঘোষণা করা হল।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটি ওডিআইয়ের জন্য ভারতের স্কোয়াডে রয়েছেন কেএল রাহুল, শুভমন গিল, রুতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ার, ইশান কিষান, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, মহম্মদ শামি, তিলক বর্মা, প্রসিধ কৃষ্ণা, রবিচন্দ্রন অশ্বিন এবং ওয়াশিংটন সুন্দর।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ওডিআইয়ের স্কোয়াডে রয়েছেন রোহিত শর্মা, শুভমন গিল, শ্রেয়স আইয়ার, কেএল রাহুল, ইশান কিষান, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, মহম্মদ শামি, হার্দিক পান্ডিয়া, বিরাট কোহলি, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল (ফিটনেস মূল্যায়ন সাপেক্ষে), রবিচন্দ্রন অশ্বিন, এবং ওয়াশিংটন সুন্দর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.