বাংলা নিউজ > ক্রিকেট > IND vs BAN, ICC T20 WC: ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিত, কোহলিদের নতুন মানসিকতাকে স্বাগত জানালেন অশ্বিন

IND vs BAN, ICC T20 WC: ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিত, কোহলিদের নতুন মানসিকতাকে স্বাগত জানালেন অশ্বিন

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিত, কোহলিদের নতুন মানসিকতাকে স্বাগত জানালেন অশ্বিন। ছবি: গেটি ইমেজেস

India vs Bangladesh: হয়তো স্কোরবোর্ডে হার্দিকের নামের পাশেই একমাত্র হাফসেঞ্চুরি লেখা থাকবে, কিন্তু এদিন সূর্যকুমার যাদব বাদে, বাকিরা যেভাবে ব্যাট করলেন, তাতে স্বস্তি পাবেন রাহুল দ্রাবিড়। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ১৯৬ রান। চলতি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার এটাই সর্বোচ্চ স্কোর।

অ্যান্টিগায় টি২০ বিশ্বকাপের সুপার আটে নিজেদের দ্বিতীয় ম্যাচে দুরন্ত ছন্দে ভারতীয় ব্যাটাররা। হয়তো স্কোরবোর্ডে হার্দিক পান্ডিয়ার নামের পাশেই একমাত্র হাফসেঞ্চুরি লেখা থাকবে, কিন্তু এদিন সূর্যকুমার যাদব বাদে, বাকিরা যেভাবে ব্যাট করলেন, তাতে স্বস্তি পাবেন রাহুল দ্রাবিড়। 

আরও পড়ুন: ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের,প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড, ভাঙল ধোনির নজির

চলতি টি২০ বিশ্বকাপে ভারতের ব্যাটিং নিয়ে বেশ চিন্তায় পড়ে গিয়েছিল টিম ম্য়ানেজমেন্ট। কিন্তু এদিন চিন্তা দূর করলেন বিরাট কোহলিরা। সকলের মিলিত লড়াইয়ে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ১৯৬ রান। চলতি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার এটাই সর্বোচ্চ স্কোর। সবচেয়ে সফল ব্যাটার হার্দিক পান্ডিয়া। ইনিংসের শেষ বলে অর্ধশতরান সম্পূর্ণ করেন তিনি।

আরও পড়ুন: প্রথম ব্যাটার হিসেবে T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস

উৎফুল্ল অশ্বিন

আর ভারতীয় ব্য়াটারদের আগ্রাসী মেজাজ লড়াই দেখে উৎফুল্ল রবিচন্দ্রন অশ্বিন। তারকা স্পিনার নিজের এক্স হ্যান্ডলে লিখেও ফেলেন, ‘আমরা এমন একটি পদ্ধতিতে অভ্যস্ত নই, যেখানে ব্যাটসম্যানরা ৩০-২০-র ঘরে রান করে আউট হয়ে যাচ্ছেন। তবে সময় এসেছে, বিশেষ করে প্রথমে ব্যাট করার ক্ষেত্রে এই ধরনের পদ্ধতি অবলম্বন করতে হবে। এখনও পর্যন্ত সমস্ত ভারতীয় ব্যাটারদের এটিই আসল অভিপ্রায়।’

বিন্দু বিন্দু দিয়েই সিন্ধু রচনা ভারতের

শনিবার ভারতের বিরুদ্ধে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। গত বিশ্বকাপ থেকেই রোহিতকে মারমুখী মেজাজে দেখা যাচ্ছে। এদিনও একই ধারা বজায় ছিল। কিন্তু বড় শট খেলতে গিয়ে ১১ বলে ২৩ করে আউট হন রোহিত। সংক্ষিপ্ত ইনিংসে ছিল ১টি ছয়, ৩টি চার। ভালো খেলছিলেন বিরাট কোহলি। প্রথম থেকেই অ্যাটাকিং শট খেলছিলেন। তিনটি ছক্কাও হাঁকান তিনি। প্রথম চার ম্যাচে মাত্র ২৯ রান করলেও এদিন ২৮ বলে ৩৭ করেন বিরাট।

আরও পড়ুন: গিলক্রিস্ট, সাঙ্গাকারার বড় রেকর্ড ভাঙলেন পন্ত, স্টাম্পের পিছনে দাঁড়িয়ে T20 World Cup-এ লিখলেন ইতিহাস

একমাত্র সূর্যকুমার যাদবই ২ বলে ৬ করে আউট হন। এছাড়া ঋষভ পন্ত করেন ২৪ বলে ৩৬ রান। শিবম দুবের সংগ্রহ আবার ২৪ বলে ৩৪ রান। চারটি চার, তিনটি ছক্কার হাত ধরে হার্দিক ২৭ বলে ৫০ করে অপরাজিত থাকেন। ৫ বলে অপরাজিত ৩ করেন অক্ষর প্যাটেল। তিনি বেশি বলই পাননি খেলার জন্য। মোদ্দা কথা, এদিন সূর্য বাদে ভারতের সব ব্যাটারই ২০-এর উপর পিটিয়েই রান করেছেন। এদিন বিন্দু বিন্দু দিয়েই সিন্ধু রচনা করেছে টিম ইন্ডিয়া। আর তাতেই দু'শোর কাছে স্কোর করে ফেলেছে রোহিত শর্মা ব্রিগেড।

ক্রিকেট খবর

Latest News

কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.