বাংলা নিউজ > ক্রিকেট > IND vs BAN, ICC T20 WC: নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলে দিলেন তানজিম- ভিডিয়ো

IND vs BAN, ICC T20 WC: নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলে দিলেন তানজিম- ভিডিয়ো

নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলে দিলেন তানজিম।

India vs Bangladesh, ICC T20 World Cup 2024 Super 8 Match: নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে তানজিম হাসান সাকিব একটি ছক্কা হজম করলেও, তুলে নিলেন ২টি গুরুত্বপূর্ণ উইকেট। তাতেই বদলে গেল ম্যাচের রং।

আট ওভারে ভারত ১ উইকেটে ৭১ রান করে ফেলেছিল। ভালো ছন্দে ছিলেন বিরাট কোহলিঋষভ পন্ত উল্টোদিকে হাল ধরে রেখেছিলেন। বেশ ভালো জায়গায় ছিল ভারত। কিন্তু নবম ওভারে বল করতে এসে খেলার রং-ই বদলে তানজিম হাসান সাকিব

নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে তানজিম একটি ছক্কা হজম করলেও, তুলে নিলেন ২টি গুরুত্বপূর্ণ উইকেট। শনিবার অ্যান্টিগায় বাংলাদেশের বিরুদ্ধে ভারত তাদের টি২০ বিশ্বকাপের সুপার আটের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে। কিন্তু তানজিমের ছোঁবলে কেঁপে যায় টিম ইন্ডিয়া

আরও পড়ুন: ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের,প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড, ভাঙল ধোনির নজির

নবম ওভারের প্রথম বলেই ধীরগতির অফকাটার দিয়েছিলেন তানজিম। সেই বল মিস করে যান কোহলি। ভেঙে যায় স্টাম্প। তিনটি ছক্কা এবং একটি চারের হাত ধরে ২৮ বলে ৩৭ করে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন কোহলি। এই ধাক্কা কাটিয়ে ওঠার জন্য কোহলির পরিবর্তে নামা সূর্যকুমার যাদব ব্যাট করতে এসেই তানজিমের দ্বিতীয় বলে ছক্কা হাঁকান। কিন্তু তৃতীয় বলে তিনিও আউট হয়ে সাজঘরে ফিরে যান।

আরও পড়ুন: প্রথম ব্যাটার হিসেবে T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস

পিচের অসমান বাউন্সের কারণে সূর্যের বল কিছুটা লাফিয়ে উপরে উঠে গিয়েছিল। সেটা সামলাতে গিয়েই ব্যাটের কানায় লেগে উইকেটকিপার লিটন দাসের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। তাঁর সংগ্রহ ২ বলে ৬ রান। এই ওভারের বাকি তিন বলে হয় আর ৩ রান। ওভার থেকে ৯ রান এলেও, সূর্য আর কোহলির উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারত। এই ওভারটিই ভারতের ইনিংসের টার্নিং পয়েন্ট হয়ে যায়।

বাংলাদেশের জন্য এই ম্যাচটি নিঃসন্দেহেই খুবই গুরুত্বপূর্ণ। তাদের টি২০ বিশ্বকাপের লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচটি জিততে হবে। হারলে ছিটকে যেতে হবে। এহেন গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ভারতের হয়ে ইনিংসের ওপেন করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে শুরু করেন বিরাট কোহলি এবং রোহিত শর্মা।

আরও পড়ুন: গিলক্রিস্ট, সাঙ্গাকারার বড় রেকর্ড ভাঙলেন পন্ত, স্টাম্পের পিছনে দাঁড়িয়ে T20 World Cup-এ লিখলেন ইতিহাস

প্রথম দুই ওভারে দুই ওপেনার যোগ করেন ২৫ রান। তৃতীয় ওভারে ৬ রান দেন তানজিম। চতুর্থ ওভারের প্রথম তিন বলেই ১০ রান করে ফেলেছিলেন রোহিত। তবে ওভারের চতুর্থ বলেই শাকিব আল হাসান ফেরান রোহিতকে। রোহিতের ক্ষেত্রেও বাউন্সের সমস্যা ছিল। তিনি বলটি মারতে গিয়ে ক্যাচ তোলেন। জাকের আলি সেই ক্যাচ কোনও ভাবে মিস করেননি। ৩টি চার, একটি ছক্কার হাত ধরে ১১ বলে ২৩ রান করে সাজঘরে ফেরেন রোহিত।

ক্রিকেট খবর

Latest News

রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.