বাংলা নিউজ > ক্রিকেট > IND vs CAN, T20 WC 2024: সত্যি হল আশঙ্কা, ভেস্তে গেল ফ্লোরিডার ভারত-কানাডা ম্যাচ
ঢাকা রয়েছে লডারহিলের বাইশগজ। ছবি- আইসিসি।

IND vs CAN, T20 WC 2024: সত্যি হল আশঙ্কা, ভেস্তে গেল ফ্লোরিডার ভারত-কানাডা ম্যাচ

India vs Canada, T20 World Cup 2024 Live Score Updates: ফ্লোরিডায় এ-গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ভারতের লড়াই ছিল কানাডার বিরুদ্ধে। যদিও শনিবার শেষমেশ ম্যাচ শুরু করাই সম্ভব হয়নি।

India vs Canada, T20 World Cup 2024: টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর প্রথম গ্রুপ ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দাপুটে জয় তুলে নেয় টিম ইন্ডিয়া। এ-গ্রুপের দ্বিতীয় ম্যাচে ভারত হারিয়ে দেয় চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে। তৃতীয় ম্যাচে আমেরিকাকে হারিয়ে চলতি টি-২০ বিশ্বকাপের সুপার এইটের যোগ্যতা অর্জন করেন রোহিত শর্মারা। এবার গ্রুপের চতুর্থ তথা শেষ ম্যাচে ভারতের প্রতিপক্ষ ছিল কানাডা। এই ম্যাচের ফলাফল যাই হোক না কেন, এ-গ্রুপের এক নম্বর দল হিসেবে পরের রাউন্ডে যাওয়া আটকাতো না ভারতের। তাই এই ম্যাচটি রোহিতদের কাছে বিবেচিত হচ্ছিল সুপার এইটের প্রস্তুতি ম্যাচ হিসেবে। কানাডার কাছেও এই ম্যাচটি ছিল নিছক নিয়ম রক্ষার লড়াই। কেননা এই ম্যাচ জিতলেও পরের রাউন্ডে যাওয়ার কোনও সম্ভাবনা ছিল না তাদের। উভয় দল খোলা মনে মাঠে নামতে পারবেন বলেই ধুমধাড়াক্কা ক্রিকেটের প্রত্যাশায় ছিলেন দু'দলের সমর্থকরা। যদিও ভিজে আউটফিল্ডের জন্য ম্যাচ ভেস্তে যায় শেষমেশ।

15 Jun 2024, 09:32:31 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: শেষ হল ভারত-কানাডা ভেস্তে যাওয়া ম্যাচের লাইভ ব্লগ

ভারত বনাম কানাডা টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর এ-গ্রুপের ম্যাচটির লাইভ ব্লগ শেষ হল এখানেই। পরিত্যক্ত হওয়া ম্যাচের প্রতিটি মুহূর্তের বিস্তারিত বিবরণ জানতে চোখ রাখুন এই ব্লগে।

15 Jun 2024, 09:09:56 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: ভেস্তে গেল ভারত-কানাডা ম্যাচ

শেষমেশ সত্যি হল আশঙ্কা। ভিজে আউটফিল্ডের জন্য ভেস্তে গেল ফ্লোরিডার ভারত-কানাডা ম্যাচ। ক্রিকেটারদের চোট-আঘাতের সম্ভাবনার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয় নিশ্চিত। কেননা এমনিতেই এই ম্যাচের বিশেষ গুরুত্ব ছিল না। ভারত আগেই সুপার এইটে পৌঁছে গিয়েছে। আগেই টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত করেছে কানাডা। সুতরাং, এই ম্যাচটি ছিল নিছক নিয়ম রক্ষার। খেলা পরিত্যক্ত হওয়ায় ভারত ও কানাডা, উভয় দলকে ১ পয়েন্ট করে ভাগ করে দেওয়া হয়।

15 Jun 2024, 08:32:10 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: ম্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা

ফ্লোরিডায় শুনিবারের ম্যাচও ভেস্তে যেতে পারে। উড়িয়ে দেওয়া যাচ্ছে না আশঙ্কা। সুপার এইটের আগে ভারতীয় ক্রিকেটাররা চোট-আঘাত নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইবেন না নিশ্চিত। ভিজে মাঠে খেলা হলে ক্রিকেটারদের চোট লাগার আশঙ্কা থেকেই যায়। যদিও আশার কথা এই যে, অন্ততপক্ষে ৫ ওভার প্রতি ইনিংসের ম্যাচ আয়োজন করতে হলে প্রায় রাত ১২টা পর্যন্ত সময় রয়েছে হাতে।

15 Jun 2024, 08:10:54 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: পরবর্তী মাঠ পরিদর্শন রাত ৯টায়

ভারতীয় সময় অনুযায়ী রাত ৮টার সময় মাঠ পরিদর্শনে নামেন দুই আম্পায়ার রিচার্ড কেটেলবরো ও শরাফুদ্দৌলা। যদিও এখনও ম্যাচ শুরুর মতো পরিস্থিতি তৈরি হয়নি। ফলে আম্পায়াররা ভারতীয় সময় অনুযায়ী রাত ৯টার সময় ফের মাঠ পরিদর্শনে নামবেন। তখন জানা যেতে পারে ম্যাচ শুরু হবে কখন। আপাতত ক্রিকেটাররা মাঠে নিজেদের মধ্যে আড্ডা দিতে ব্যস্ত। রোহিত শর্মাদের ফুটবল নিয়ে গা ঘামাতেও দেখা যাচ্ছে।

15 Jun 2024, 07:54:47 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: ডি-গ্রুপ থেকে ছিটকে গেল নেপাল

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া হয় নেপালের। জিতলে তাদের সুপার এইটের যাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হতো। ১ রানে ম্যাচ হেরে বসায় এবারের মতো গ্রুপ লিগ থেকেই বিদায় নিশ্চিত হয়ে যায় নেপালের। বিস্তারিত পড়ুন:- Nepal Eliminated From T20 WC 2024: নেপালের হারে স্বস্তি পেল বাংলাদেশ, রোহিতরা ২ রান তুললেই রাতের ঘুম উড়ত শাকিবদের

15 Jun 2024, 07:35:16 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: এ-গ্রুপের পয়েন্ট টেবিল

১. ভারত- ৩ ম্যাচে ৬ পয়েন্ট।
২. আমেরিকা- ৪ ম্যাচে ৫ পয়েন্ট।
৩. পাকিস্তান- ৩ ম্যাচে ২ পয়েন্ট।
৪. কানাডা- ৩ ম্যাচে ২ পয়েন্ট।
৫. আয়ারল্যান্ড- ৩ ম্যাচে ১ পয়েন্ট।

15 Jun 2024, 07:14:15 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: পিছিয়ে গেল টসের সময়

আউটফিল্ড ভিজে। তাই নির্ধারিত সময়ে ভারত-কানাডা ম্যাচ শুরু করা সম্ভব হবে না। ভারতীয় সময় অনুযায়ী রাত ৮টায় আম্পায়াররা মাঠ পরিদর্শনে নামবেন। অথচ সেই সময়ে শুরু হওয়ার কথা ম্যাচ। যার অর্থ পিছিয়ে যাচ্ছে টসের সময়। অবধারিতভাবে পিছবে ম্যাচ শুরুর সময়ও। আশার কথা এই যে, বৃষ্টি হচ্ছে না।

15 Jun 2024, 07:00:20 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: চোখ থাকবে আবহাওয়ায়

ফ্লোরিডায় গত কয়েকদিন ধরে টানা বৃষ্টি হয়েছে। সেই কারণেই শুক্রবার এই মাঠে আমেরিকা বনাম আয়ারল্যান্ড ম্যাচ ভেস্তে যায়। বৃষ্টির পূর্বাভাস রয়েছে ভারত বনাম কানাডা ম্যাচের সময়েও। শনিবার প্রকৃতি ম্যাচে বিঘ্ন ঘটাতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। যদিও ম্যাচের আগে মাঠের যা পরিস্থিতি, তাতে নতুন করে বৃষ্টি না নামলে খেলা পুরোপুরি ভেস্তা যাওয়ার সম্ভাবনা কম।

15 Jun 2024, 06:47:39 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: ভারতের প্রথম ৩ ম্যাচের ফলাফল

ভারত গ্রপের প্রথম ৩টি ম্যাচ খেলে নিউ ইয়র্কে। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে দেয় ভারত। দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে ৬ রানে পরাজিত করে টিম ইন্ডিয়া। তৃতীয় ম্যাচে আমেরিকার বিরুদ্ধে ৭ উইকেটে জয় তুলে নেন রোহিত শর্মারা। এবার গ্রুপ লিগের চতুর্থ তথা শেষ ম্যাচে কানাডার মুখোমুখি ভারতীয় দল।

15 Jun 2024, 06:39:50 PM IST

IND vs CAN, T20 World Cup 2024 Live: হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে স্বাগত

হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে স্বাগত। ফ্লোরিডার লডারহিলের সেন্ট্রার ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর এ-গ্রুপের ম্যাচে সম্মুখসমরে ভারত ও কানাডা। এই ম্যাচের লাইভ স্কোর ও যাবতীয় ঘটনাবলির আপডেট পাবেন এই ব্লগে।

ক্রিকেট খবর

Latest News

স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.