বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিত শর্মার

IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিত শর্মার

DRS নেওয়া নিয়ে সতীর্থদের অদ্ভুত নির্দেশ দিলেন অধিনায়ক রোহিত শর্মা (ছবি:এক্স)

রাঁচিতে ভারত বনাম ইংল্যান্ডের চলতি টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচের তৃতীয় দিনে এমন একটি ঘটনার সাক্ষী থেকেছে সকলে। ডিআরএস অর্থাৎ রিভিউ নেওয়ার সময়ে রবিবার রাঁচিতে সতীর্থদের উদ্দেশ্য করা তাঁর একটি মন্তব্যে কয়েক মুহূর্তের জন্য থমকে গিয়েছিলেন ধারাভাষ্যকাররাও। কী বলেছিলেন সতীর্থদের রোহিত? 

শুভব্রত মুখার্জি: মাঠে অধিনায়ক রোহিত শর্মা বরবার একটু অন্য ধরনের চরিত্র। হাসি, মজা যেমন করেন তেমন দরকারে কঠোরও হতে পারেন। ২২ গজে তাঁর 'ওয়ান লাইনার' অর্থাৎ এক একটি বাক্যে বলা কিছু কথা বা নির্দেশ বেশ মজার মজার বা অভিনব হয়ে থাকে। যা সোশ্যাল মিডিয়ার যুগে রীতিমতো ভাইরাল হয়। ঠিক এমন একটি ঘটনাই ঘটেছে রবিবার। রাঁচিতে ভারত বনাম ইংল্যান্ডের চলতি টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচের তৃতীয় দিনে এমন একটি ঘটনার সাক্ষী থেকেছে সকলে। ডিআরএস অর্থাৎ রিভিউ নেওয়ার সময়ে রবিবার রাঁচিতে সতীর্থদের উদ্দেশ্য করা তাঁর একটি মন্তব্যে কয়েক মুহূর্তের জন্য থমকে গিয়েছিলেন ধারাভাষ্যকাররাও। কী বলেছিলেন সতীর্থদের রোহিত? আসুন জেনে নেওয়া যাক।

রোহিতের এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস ব্যাটিংয়ের সময়ে। দ্বিতীয় ইনিংসের ৩০তম ওভারে ঘটে ঘটনাটি। বল করছিলেন বাঁহাতি স্পিনার রবীন্দ্র জাদেজা। জাদেজার বল মিস করেন বেন স্টোকস। বল গিয়ে লাগে তাঁর প্যাডে। এলবিডব্লিউর আপিল করেন ভারতীয় ফিল্ডাররা। তাতে সাড়া দেননি অনফিল্ড আম্পায়ার। জাদেজা নিশ্চিত ছিলেন যে বল উইকেটে লাগছে। তবে কিপার ধ্রুব জুরেল জানান যে তাঁর মনে হচ্ছে বল লেগের দিক থেকে বাইরে বেরিয়ে যাচ্ছে। রোহিত নিশ্চিত ছিলেন সিদ্ধান্ত সঠিক ছিল। ডিআরএস টাইমারে সময় তখন বেরিয়ে যাচ্ছিল। সেই সময়ে সতীর্থদের উদ্দেশ্যে আপিল করেন রোহিত।

তাদেরকে মাথা খাটাতে বলেন। রোহিতকে বলতে শোনা যায়, ‘কুছ সেকেন্ড বাকি হ্যায় (কয়েক সেকেন্ড বাকি রয়েছে)। সব লোগ দিমাগ লাগাও (সবাই মাথা খাটাও)।’ এরপর রোহিত সকলের সঙ্গে আলোচনা করে রিভিউ নেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর যদিও সেই রিভিউ নিয়ে সাফল্য পায়নি ভারতীয় দল। ঘটনায় অবাক হয়ে যান ধারাভাষ্যকাররা। দীনেশ কার্তিক জানান, ‘আমরা এখন বুঝতে পারছি যে একটা ডিআরএস নেওয়ার আগে সতীর্থদের সঙ্গে কী কথোপকথন হয়।’ এদিন অবশ্য ভারতীয় বোলারদের দাপটে ম্যাচে ফিরে আসে রোহিত শর্মা বাহিনী। চার উইকেট নেন কুলদীপ যাদব। পাঁচ উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন। দ্বিতীয় ইনিংসে ১৪৫ রানেই অলআউট হয়ে যায় ইংল্যান্ড। ফলে ভারতের জয়ের জন্য লক্ষ্যমাত্রা দাঁড়িয়েছে ১৯২ রান। ভারত ১২০ রানের মধ্যে পাঁচ উইকেট হারিয়ে ফেলে। এই মুহূর্তে ধ্রুব জুরেল ও শুভমন গিল লড়াই চালাচ্ছেন। 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.