বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG: পরিবারের জন্য খেলতে পারেননি সিরিজ, জয় আসতেই বিশেষ বার্তা দিতে ভুললেন না কোহলি

IND vs ENG: পরিবারের জন্য খেলতে পারেননি সিরিজ, জয় আসতেই বিশেষ বার্তা দিতে ভুললেন না কোহলি

রোহিত শর্মাদের সিরিজ জয়ের পরে বিরাট কোহলির বিশেষ বার্তা (ছবি-এক্স)

টিম ইন্ডিয়ার সিরিজ জয়ের পরে বিরাট কোহলি টুইট করে ভারতীয় দলের তরুণদের প্রশংসা করেছেন। এই সিরিজ জয়ের জন্য টিম ইন্ডিয়ার তরুণ দলের গুরুত্ব দিয়েছেন তিনি। এই সিরিজ জয়কে অভূতপূর্ব হিসাবে বলেছেন তিনি। ভারতের এই দলের আশ্চর্যজনক ধৈর্য ও ​​সংকল্পের পাশাপাশি স্থিতিস্থাপকতারও প্রশংসা করেছেন বিরাট কোহলি।

টিম ইন্ডিয়া চতুর্থ টেস্ট ম্যাচে ইংল্যান্ডকে ৫ উইকেটে পরাজিত করে সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে গিয়ে এবং সিরিজ পকেটে তুলে নিয়েছে। গোটা দেশ যখন এই জয়ের সেলিব্রেশন করছে, তখন বিরাট কোহলি বা কেন পিছনে থাকেন। তিনিও টিম ইন্ডিয়ার এই জয়ের সেলিব্রেশন করছেন। রাঁচিতে ভারতের এদিনের জয়ের সেলিব্রেশন করে সোশ্যাল মিডিয়াতে একটি বিশেষ বার্তা দিয়েছেন বিরাট কোহলি। যা রীতি মতো ভাইরাল হতে শুরু করেছে।

টিম ইন্ডিয়ার সিরিজ জয়ের পরে বিরাট কোহলি টুইট করে ভারতীয় দলের তরুণদের প্রশংসা করেছেন। এই সিরিজ জয়ের জন্য টিম ইন্ডিয়ার তরুণ দলের গুরুত্ব দিয়েছেন তিনি। এই সিরিজ জয়কে অভূতপূর্ব হিসাবে বলেছেন তিনি। ভারতের এই দলের আশ্চর্যজনক ধৈর্য ও ​​সংকল্পের পাশাপাশি স্থিতিস্থাপকতারও প্রশংসা করেছেন বিরাট কোহলি। সিরিজ জয়ের পরে বিরাট কোহলি সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘হ্যা, আমাদের তরুণ দলের অভূতপূর্ব সিরিজ জয়। দলটি আশ্চর্যজনক ধৈর্য, ​​সংকল্প এবং স্থিতিস্থাপকতা দেখিয়েছে।’

আরও পড়ুন… IND vs ENG: ছক্কা মারতেই বদলে গেল চেনা ছবি! মেজাজ গরম করলেন অ্যান্ডারসন, জবাব দিলেন রোহিত

তবে বিরাট কোহলির এই টুইটের পরে একটি বিষয় নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। এখন অনেকেই মনে করছেন হয়তো ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট ম্যাচে ফিরতে চলেছেন বিরাট কোহলি। যাইহোক, আমরা আপনাকে জানিয়ে রাখি যে বিরাট কোহলি পুরো সিরিজ থেকে নিজের নাম তুলে নিয়েছেন। অর্থাৎ তাঁকে এই সিরিজে খেলতে দেখা যাবে না। তবে একজন অভিজ্ঞ খেলোয়াড় হওয়ায় যে কোনও সময় তাঁকে দলে ফিরিয়ে নেওয়া যেতে পারে। তবে ধরমশালায় বিরাট কোহলি ফেরার সম্ভাবনা খুবই কম বা নেই বললেই চলে।

আরও পড়ুন… IND vs ENG: আমার ভাই, স্বপ্ন সত্যি করার সময় এসে গিয়েছে- ধ্রব জুরেলের জন্য রিঙ্কু সিংয়ের বিশেষ বার্তা

রাঁচি টেস্টে ইংল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে ৫ ম্যাচের সিরিজে ৩-১ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নিয়েছে ভারত। টিম ইন্ডিয়ার সামনে জয়ের জন্য ১৯২ রানের লক্ষ্য ছিল। যেটি শুভমন গিল এবং ধ্রুব জুরেলের গুরুত্বপূর্ণ হাফ সেঞ্চুরি জুটির ভিত্তিতে টিম ইন্ডিয়া অর্জন করেছিল। গিল ৫২ রানে অপরাজিত থাকেন আর জুরেল ৩৯ রানে অপরাজিত থাকেন। এছাড়া অধিনায়ক রোহিত শর্মা ৫৫ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। যশস্বী জসওয়াল ৩৭ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। এই জয়ের ফলে ঘরের মাঠে টানা ১৭তম টেস্ট সিরিজ জিতেছে ভারত। ব্যাজবলের বিরুদ্ধেও ইতিহাস গড়েছে টিম ইন্ডিয়া। ব্যাজবলের সমাধান আবিষ্কার করা বিশ্বের প্রথম দল হয়ে উঠেছে ভারত। বেন স্টোকস ও ব্রেন্ডন ম্যাককালামদের নেতৃত্বে প্রথমবারের মতো টেস্ট সিরিজ হেরেছে ইংল্যান্ড।

আরও পড়ুন… ভিডিয়ো: তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি

এই ম্যাচে, ব্রিটিশ দল, প্রথমে ব্যাট করে, জো রুটের সেঞ্চুরির ভিত্তিতে বোর্ডে ৩৫৩ রান করেছিল। যার জবাবে ভারতও প্রথম ইনিংসে ৩০৭ রান করতে সক্ষম হয়েছিল। ধ্রুব জুরেল (৯০) এবং যশস্বী জসওয়াল (৭৩) টিম ইন্ডিয়াকে এই স্কোরে নিয়ে যাওয়ার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। ৪৬ রানের লিডের পর, ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে ১৪৫ রানে অলআউট হয়ে যায়। ভারতের কাছে জয়ের জন্য ১৯২ রানের লক্ষ্য রাখে। ভারত ৬১তম ওভারে পাঁচ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন সুখবিন্দরের ক্রেডিট চুরি করেছেন রহমান? 'জয় হো' নিয়ে রামগোপালের দাবি ওড়ালেন গায়ক মনোনয়ন জমা দিয়ে একী কাণ্ড ঘটালেন মহুয়া! কমিশনে নালিশ করল বিজেপি প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য

Latest IPL News

IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.