বাংলা নিউজ > ক্রিকেট > IND vs PAK, Asia Cup 2023, Live Streaming: ২০১৯-এর পর ODI-এ ফের ইন্দো-পাক মহারণ, জেনে নিন কোথায় কী ভাবে দেখবেন ম্যাচ

IND vs PAK, Asia Cup 2023, Live Streaming: ২০১৯-এর পর ODI-এ ফের ইন্দো-পাক মহারণ, জেনে নিন কোথায় কী ভাবে দেখবেন ম্যাচ

ভারত-পাক মহারণকে ঘিরে উন্মাদনা বাড়ছে।

শেষ বার দুই দল একে অপরের বিরুদ্ধে ওডিআই খেলেছে ২০১৯ বিশ্বকাপে। যে ম্যাচে ভারত ৮৯ রানের বিশাল ব্যবধানে জয় পেয়েছিল। শেষ পাঁচটি ওডিআই ম্যাচে ভারত হেড টু হেডে ৪-১ ব্যবধানে এগিয়ে আছে। ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ওভালে তারা এক বার হেরেছিল।

গত চার বছর ওডিআই ক্রিকেটে মুখোমুখি হয়নি ভারত এবং পাকিস্তান। টি-টোয়েন্টি খেললেও ৫০ ওভারের ক্রিকেটে ইন্দো-পাক মহারণ দেখা যায়নি। শনিবার চলতি এশিয়া কাপে পাল্লেকেলেতে চার বছরের মধ্যে প্রথম বার মুখোমুখি হতে চলেছে ভারত এবং পাকিস্তান। স্বাভাবিক ভাবেই এই ম্যাচকে ঘিরে উন্মাদনা আরও বেশি।

শেষ বার দুই দল একে অপরের বিরুদ্ধে ওডিআই খেলেছে ২০১৯ বিশ্বকাপে। যে ম্যাচে ভারত ৮৯ রানের বিশাল ব্যবধানে জয় পেয়েছিল। শেষ পাঁচটি ওডিআই ম্যাচে ভারত হেড টু হেডে ৪-১ ব্যবধানে এগিয়ে আছে। ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ওভালে তারা এক বার হেরেছিল।

এশিয়া কাপের যাবতীয় স্টোরি পড়তে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/cricket/asia-cup

ভারত বুধবারই ক্যান্ডিতে পৌঁছেছে। বৃহস্পতিবার তারা কোনও প্রশিক্ষণ সেশন রাখেনি। তবে শুক্রবার সন্ধ্যায় তারা অনুশীলনে নেমেছিল। কিন্তু ভারতের যেটা সবচেয়ে বড় সমস্যার বিষয় হতে চলেছে, তা হল আবহাওয়া। পূর্বাভাস অনুযায়ী, আগামী তিন দিনের জন্য মাঝারি থেকে ভারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ভারত বনাম পাকিস্তান ম্যাচকে ঘিরেও তাই তীব্র অনিশ্চয়তা রয়েছে। শনিবার ৯০ শতাংশ ভারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আর ম্যাচে ভেস্তে যাওয়াটা মোটেও হজম করতে পারবে না দুই দলের ক্রিকেটার থেকে ক্রিকেট ভক্ত- সকলেই।

আরও পড়ুন: বিশ্বের এক ও তিন নম্বর দল মুখোমুখি চার বছর বাদে, জানুন দুই দলের দুর্বলতা কী কী

তবে যদি ম্যাচ হয়, তা হলে কী ভাবে দেখতে পাবেন ইন্দো-পাক মহারণ? ম্যাচের টেলিকাস্ট এবং লাইভ স্ট্রিমিং সম্পর্কে জেনে নিন বিস্তারিত:

২০২৩ এশিয়া কাপের গ্রুপ ‘এ’র ভারত বনাম পাকিস্তান ম্যাচটি কবে হবে?

২০২৩ এশিয়া কাপের গ্রুপ ‘এ’র ভারত বনাম পাকিস্তান ম্যাচটি শনিবার অর্থাৎ ২ সেপ্টেম্বর খেলা হবে।

২০২৩ এশিয়া কাপের গ্রুপ ‘এ’র ভারত বনাম পাকিস্তান ম্যাচটি কোথায় খেলা হবে?

২০২৩ এশিয়া কাপের গ্রুপ ‘এ’র ভারত বনাম পাকিস্তান ম্যাচটি ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

২০২৩ এশিয়া কাপের গ্রুপ ‘এ’র ভারত বনাম পাকিস্তান ম্যাচটি ক'টা থেকে শুরু হবে?

২০২৩ এশিয়া কাপের গ্রুপ ‘এ’র ভারত বনাম পাকিস্তান ম্যাচটি শুরু হবে ভারতীয় সময়ে বিকেল তিনটে থেকে। টস হবে দুপুর আড়াইটের সময়ে।

২০২৩ এশিয়া কাপের গ্রুপ ‘এ’র ভারত বনাম পাকিস্তান ম্যাচটি কোথায় কী ভাবে দেখা যাবে?

২০২৩ এশিয়া কাপের গ্রুপ ‘এ’র ভারত বনাম পাকিস্তান ম্যাচটি স্টার স্পোর্টস নেটওয়ার্কে সম্প্রচার করা হবে।। এছাড়া হটস্টারে সরাসরি লাইভ স্ট্রিমিং দেখা যাবে। HT বাংলাতেও সরাসরি ম্যাচের লাইভ আপডেট পাবেন আপনারা।

ক্রিকেট খবর

Latest News

আজ ভারী বৃষ্টি ২ জেলায়, কাল থেকে কিছুটা কমবে, কবে থেকে ফের বাড়বে? কোথায় কোথায়? ঘুমন্ত ক্যাটরিনাকে জ্বালাচ্ছেন ভিকি! বউয়ের জন্মদিনে কোন 'গুড নিউজ' দিলেন? কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল কার্যত নিজেকে কোচ ঘোষণা করে দিয়েছিলেন সৌরভ, কিন্তু DC খুঁজছে গম্ভীরের মত কাউকে! দুম পটাশ পৃথ্বী! কাকা অনন্তের বিয়েতে আকাশ-শ্লোকা পুত্র পড়ে গেল এভাবে, দেখুন

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.