বাংলা নিউজ > ক্রিকেট > IND vs PAK: ইচ্ছে করে বল নষ্ট করেছে ওয়াসিম- বিস্ফোরক অভিযোগ করে কী ইঙ্গিত পাক প্রাক্তনীর?

IND vs PAK: ইচ্ছে করে বল নষ্ট করেছে ওয়াসিম- বিস্ফোরক অভিযোগ করে কী ইঙ্গিত পাক প্রাক্তনীর?

ইচ্ছে করে বল নষ্ট করেছে ওয়াসিম- বিস্ফোরক অভিযোগ করে কী ইঙ্গিত পাক প্রাক্তনীর? ছবি: গেটি ইমেজেস

India vs Pakistan, ICC T20 World Cup 2024: ভারতের বিরুদ্ধে হারের পর বিস্ফোরক অভিযোগ করেছেন প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক সেলিম মালিক। বর্তমান দলের অলরাউন্ডার ইমাদ ওয়াসিমের বিরুদ্ধে ইচ্ছে করে বল নষ্টের অভিযোগ এনেছেন তিনি।

শুভব্রত মুখার্জি: রবিবার চলতি টি-২০ বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে লো স্কোরিং থ্রিলারের সাক্ষী থাকে দর্শকরা। ম্যাচের শুরুর দিকে বেশ কয়েক বার বিঘ্ন ঘটিয়েছে বৃষ্টি। তবে ম্যাচে কোনও ওভার কাটা যায়নি। এক টানটান উত্তেজনার ম্যাচের সাক্ষী থেকেছেন দর্শকরা। ম্যাচে দাপট দেখিয়েছেন দুই দেশের বোলাররা। ভারত এই ম‌্যাচে প্রথমে ব্যাট করে মাত্র ১১৯ রানে অলআউট হয়ে যায়।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে পাকিস্তান একটা সময়ে জেতার অবস্থায় ছিল। ৫৭ রানে মাত্র এক উইকেট পড়েছিল তাদের। এমন অবস্থায় বিশেষজ্ঞরা সকলেই ভেবেছিলেন, পাকিস্তান হয়তো ম্যাচ জিতবে। কিন্তু ভারতের দুরন্ত বোলিংয়ের সামনে তা সম্ভব হয়নি। আর এর পরেই বিস্ফোরক অভিযোগ করেছেন প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক সেলিম মালিক। বর্তমান দলের অলরাউন্ডার ইমাদ ওয়াসিমের বিরুদ্ধে ইচ্ছে করে বল নষ্টের অভিযোগ এনেছেন তিনি।

আরও পড়ুন: শেষ ওভারে ১১ রান করতে গিয়ে পড়ল ২ উইকেট, সুপার থ্রিলার ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ৪ উইকেটে হারল বাংলাদেশ

নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে গত কাল ভারতের কাছে চরম ব্যাটিং ব্যর্থতার সম্মুখীন হয় পাকিস্তান। ফলে ম্যাচে হারতে হয়েছে পাকিস্তান দলকে । তাদের পেসাররা ভালো বোলিং করে দলকে ম্যাচে ফেরান। নাসিম শাহ–মহম্মদ আমিরদের দুর্দান্ত বোলিংয়ে ভারতকে ১১৯ রানে অলআউট করে দেয় পাকিস্তান। রান তাড়া করতে গিয়ে একটা সময়ে ১২.১ ওভারে ২ উইকেটে পাকিস্তানের স্কোর ছিল ৭৩ রান।

এখান থেকেই ছন্দপতন হয় পাকিস্তানের! মহম্মদ রিজওয়ান বোল্ড হন জসপ্রীত বুমরাহর বলে। রিজওয়ানের আউটের পর উইকেটে আসেন ইমাদ। জয়ের জন্য তখন ৪৬ বলে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৭ রান। হাতে ছিল ৭ উইকেট। ইমাদ সেই সময়ে স্ট্রাইক রোটেট করতে সমস্যায় পড়েন। অক্ষর প্যাটেলের এক ওভারে পরপর ৪ বলে কোনও রানই করতে পারেননি ইমাদ।

আরও পড়ুন: পাক ফিল্ডিংয়ের দুরবস্থা দেখে হেসে গড়াল রোহিত, হাসি চাপার ব্যর্থ চেষ্টা কোহলির- ভিডিয়ো

শেষ পর্যন্ত ২০তম ওভারের প্রথম বলে আর্শদীপ সিংয়ের বলে ২৩ বলে ১৫ রান করে আউট হন তিনি। যার মধ্যে একটি চার হাঁকান তিনি। ইমাদের ইনিংসের স্ট্রাইক রেট ছিল ৬৫.২১। তাঁর এই লো স্ট্রাইক রেটের ইনিংসটিকেই দলের হারের অন‌্যতম কারণ হিসেবে বেছে নিয়েছেন দলের প্রাক্তন অধিনায়ক সেলিম মালিক। ২৪ নিউজ চ্যানেলে ইমাদকে দোষারোপ করতে গিয়ে অন্য রকম এক ইঙ্গিত দিয়েছেন মালিক। তিনি বলেন, ‘ইমাদের ইনিংসটির দিকে তাকান। দেখে মনে হয়েছে ও রান–তাড়াকে কঠিন করে তুলতে চেষ্টা করছে। বল নষ্ট করেছে।’

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

‘‌আমিও তো দীর্ঘদিন ধরে মার খাচ্ছি....‌’‌, নীরব থাকার পণ ভেঙে মুখ খুললেন দিলীপ ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ!রাজস্থান থেকে আটক১ খলিস্তানি নেতা পান্নুন খুনের ছক কষার ঘটনায় ভারতীয় নাগরিকের প্রত্যর্পণ আমেরিকায় গৌরব-ঐশানীর পুবের ময়না-র সম্প্রচারের সময় প্রকাশ্যে! অকালে বন্ধ জি বাংলার এই মেগা ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে ধাক্কা মালগাড়ির, লাইনচ্যুত ২ কামরা, উদ্বেগ মমতার হোয়াটসঅ্যাপ ব্যবহারে দ্বিগুণ মজা, ভয়েস মেসেজ নিজে থেকেই টেক্সট আকার নেবে ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা মুরলীধর সেন লেনে BJP অফিসের কাছেই মিলল সুতলি বোমার মতো বস্তু, কী বলল পুলিশ? বাংলার ৭ হাসপাতালকে জরিমানা, পুনর্বিবেচনার আর্জি জানিয়ে NMC-কে চিঠি রাজ্যের 'বাবা না বয়ফ্রেন্ড!' দিদি নম্বর ১-এর মঞ্চে এই বাবা-মেয়ে জুটিকে দেখে তাজ্জব রচনাও

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.