বাংলা নিউজ > ক্রিকেট > IND vs PAK: ভারতের বিরুদ্ধে খেলার জন্য ফিট তারকা অলরাউন্ডার! কার জায়গায় খেলবেন? দেখুন পাকিস্তানের সম্ভাব্য একাদশ

IND vs PAK: ভারতের বিরুদ্ধে খেলার জন্য ফিট তারকা অলরাউন্ডার! কার জায়গায় খেলবেন? দেখুন পাকিস্তানের সম্ভাব্য একাদশ

ভারতের বিরুদ্ধে খেলার জন্য ফিট পাকিস্তান দলের তারকা অলরাউন্ডার ইমাদ ওয়াসিম (ছবি-Action Images via Reuters) (Action Images via Reuters)

Imad Wasim set to return for India clash- টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর ১৯তম ম্যাচে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। দুর্দান্ত এই ম্যাচটি রবিবার, ৯ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচে সবার চোখ থাকবে পাকিস্তানের প্লেয়িং ইলেভেনের দিকে।

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর ১৯তম ম্যাচে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। দুর্দান্ত এই ম্যাচটি রবিবার, ৯ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচে সবার চোখ থাকবে পাকিস্তানের প্লেয়িং ইলেভেনের দিকে। আসলে এই টুর্নামেন্টের শুরুটা খুব একটা ভালো করতে পারেনি পাকিস্তান। আসলে বাবর আজমের দলের জন্য সেই ম্যাচটি দুঃস্বপ্নের চেয়ে কম ছিল না। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে বড় বিপর্যয়ের মুখে পড়ে ছিল পাকিস্তান দল। এমন অবস্থায় বাবর আজম একাদশে কিছু পরিবর্তন হতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন… T20 WC 2024 IND vs PAK- বাবরদের বাড়তি মোটিভেশনের দরকার নেই: পাকিস্তানের হেড কোচ গ্যারি কার্স্টেন

কী ইঙ্গিত দিলেন গ্যারি কার্স্টেন?

পাকিস্তানের সীমিত ওভারের দলের প্রধান কোচ গ্যারি কার্স্টেন শনিবার এমনটাই ইঙ্গিত দিয়েছেন। তিনি ঘোষণা করেছেন যে অলরাউন্ডার ইমাদ ওয়াসিম ভারতের বিরুদ্ধে ম্যাচের জন্য ফিট এবং এই বড় ম্যাচে তিনি পাকিস্তান দলের একাদশের অংশ হবেন। এমন পরিস্থিতিতে পাকিস্তান দলের একাদশে কিছু পরিবর্তন লক্ষ্য করা যেতে পারে। বিশেষজ্ঞরা বলছেন এই ম্যাচে পাকিস্তান দলে অন্তত একটি পরিবর্তন নিশ্চিত।

আরও পড়ুন… খারাপ পিচ ও আউটফিল্ড নিয়ে উঠেছে বিতর্কের ঝড়, নিউইয়র্ক থেকে কি বাকি ম্যাচ সরিয়ে নেবে ICC?

ইমাদ ওয়াসিমের প্রত্যাবর্তন নিশ্চিত, কাকে বাদ দেবে পাকিস্তান!

ইমাদের প্রত্যাবর্তন পাকিস্তানের প্লেয়িং ইলেভেনে ভারসাম্য এনে দেবে বলে মনে করা হচ্ছে। ইমাদ ওয়াসিম শুধু দুর্দান্ত বোলিংই করে না, ব্যাট করার ক্ষমতাও রাখেন তিনি। মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে বাবর আজমের দল ইমাদ ওয়াসিমের বোলিং মিস করেছিলেন। এখন প্রশ্ন হল যদি ইমাদ দলে প্রত্যাবর্তন করেন তাহলে কাকে বাদ দেবে পাকিস্তান দল? আসলে আমেরিকা যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ম্যাচে গোল্ডেন ডাকে আউট হয়েছিলেন আজম খান। নিজের সেই সুযোগকে কাজে লাগাতে পারেননি আজম খান। বিশেষজ্ঞরা মনে করেন, এমন পরিস্থিতিতে পাকিস্তান দলের একাদশ থেকে আজম খানের বিদায় নিশ্চিত। তবে দল কী সিদ্ধান্ত নেয় সেটাই এখন দেখার।

আরও পড়ুন… পাকিস্তানের বিরুদ্ধেও কি তিন নম্বরে ব্যাট করবেন ঋষভ পন্ত? উত্তর দিলেন টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ

পাকিস্তান দলের কম্বিনেশন কী হতে পারে-

ইমাদ উইসাম ও শাদাব খান, এই দুই স্পিনার একসঙ্গে মধ্য ওভারে ভারতীয় ব্যাটসম্যানদের নিয়ন্ত্রণ করতে পারেন বলে মনে করা হচ্ছে। পাকিস্তান দল যদি নিউইয়র্কের পিচে একজন স্পিনার নিয়ে যেতে চায়, তাহলে শাদাব খানের জায়গায় স্যাম আইয়ুবকেও সুযোগ দিতে পারে। এতে পাকিস্তান দলের ব্যাটিংয়ের গভীরতা বাড়বে।

আরও পড়ুন… T20 WC 2024 IND vs PAK: আকাশছোঁয়া টিকিটের মূল্য! 'রিসেল' মার্কেটে দাম উঠল ১.৪৬ কোটি টাকা

চলুন দেখে নেওয়া যাক পাকিস্তান দলের সম্ভাব্য একাদশ-

বাবর আজম (অধিনায়ক), মহম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), উসমান খান, ফখর জামান, ইমাদ ওয়াসিম, ইফতিখার আহমেদ, শাদাব খান/স্যাম আইয়ুব, শাহিন আফ্রিদি, নাসিম শাহ, মহম্মদ আমির, হ্যারিস রউফ।

ক্রিকেট খবর

Latest News

‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.