বাংলা নিউজ > ক্রিকেট > IND vs PAK, ICC T20 WC 2024: পাক ফিল্ডিংয়ের দুরবস্থা দেখে হেসে গড়াল রোহিত, হাসি চাপার ব্যর্থ চেষ্টা কোহলির- ভিডিয়ো

IND vs PAK, ICC T20 WC 2024: পাক ফিল্ডিংয়ের দুরবস্থা দেখে হেসে গড়াল রোহিত, হাসি চাপার ব্যর্থ চেষ্টা কোহলির- ভিডিয়ো

পাক ফিল্ডিংয়ের দুরবস্থা দেখে হেসে গড়াল রোহিত, হাসি চাপার ব্যর্থ চেষ্টা কোহলির।

Virat Kohli and Rohit Sharma could not keep their laughter under wraps: পাকিস্তানের ফিল্ডিংয়ের খারাপ হাল দেখে নিজের হাসি চেপে রাখতে পারছিলেন না বিরাট কোহলি। মুখে হাত দিয়ে কোনওক্রমে হাসি চাপার চেষ্টা করেন তিনি। রোহিত শর্মা তো হেসেই ফেলেন। আর বাবর আজম এই কাণ্ড দেখে রেগে লাল হয়ে যান।

কার্যত হারতে বসা ম্যাচে বাজিমাত করেছে টিম ইন্ডিয়া। ব্যাটারদের ব্যর্থতা ঢেকে ফুল ফুটিয়েছেন ভারতের বোলাররা। জঘন্য ব্যাটিংয়ের প্রায়শ্চিত্ত করে, ভারতকে মুখ পোড়ার হাত থেকে বাঁচিয়েছেন জসপ্রীত বুমরাহ, হার্দিক পান্ডিয়ারা। মাত্র ১১৯ রানের পুঁজিকে সম্বল করে কী ভাবে ম্যাচ জিততে হয়, তা দেখিয়ে দিয়েছেন তাঁরা। রবিবার নিউইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ভারতীয় বোলারদের সৌজন্যেই পাকিস্তানকে ৬ রানে হারিয়ে হাঁফ ছেড়েছে রোহিত শর্মা ব্রিগেড।

আরও পড়ুন: এক বছর আগে যারা আমাকে বলেছিল, ক্যারিয়ার শেষ, তাঁরাই এখন… নিন্দুকদের সপাটে জবাব বুমরাহের

পাকিস্তানের জঘন্য ফিল্ডিং

তবে ভারতীয় ইনিংস চলার সময়ে একটি মজাদার ঘটনা ঘটে গিয়েছে। তখন ১৯তম ওভারের খেলা চলছে। মারাত্মক চাপে ছিল টিম ইন্ডিয়া। সেই সময়ে শাহিন আফ্রিদিদের তথৈবচ ফিল্ডিং দেখে হেসে গড়ালেন রোহিত শর্মা। বিরাট কোহলি আবার মুখে হাত দিয়ে জোর করে হাসি চাপার ব্যর্থ চেষ্টা করলেন। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ১৯তম ওভারের তৃতীয় বলে স্ট্রাইকে থাকা মহম্মদ সিরাজকে একটি ফুল টস ডেলিভারি করেন শাহিন আফ্রিদি। ডিপ কভারে খেলেন মহম্মদ সিরাজ। তার পর সিরাজ এবং আর্শদীপ এক রান নেন। দ্বিতীয় রানের কথা ভাবার সময়ে ফিল্ডার বল ছুড়ে দেন ননস্ট্রাইকে থাকা শাহিনের দিকে। বলটি শাহিনের পায়ের আঙুলে লেগে বের হয়ে যায়। ধরতে পারেননি তারকা পেসার।

আরও পড়ুন: কোথায় মন কষাকষি, পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে রোহিতের কোলে উঠে জড়িয়ে ধরলেন হার্দিক, ঘটল আবেগের বিস্ফোরণ

হাসি চাপতে পারলেন না রোহিত-কোহলি

এর পরেই আর্শদীপ, সিরাজ মিলে দ্বিতীয় রান নিয়ে নেন। ইফতিকার আহমেদ এর পর বলটি সংগ্রহ করে উইকেটকিপার মহম্মদ রিজওয়ানের দিকে থ্রো করেন। কিন্তু তিনিও সেই বল ধরতে ব্যর্থ হন। পাকিস্তান অধিনায়ক বাবর আজম পুরো ঘটনায় হতবাক হয়ে চেয়ে থাকেন। আর উল্টোদিকে ডাগআউটে বসে এই কাণ্ড দেখে নিজের হাসি চেপে রাখতে পারছিলেন না বিরাট কোহলি। মুখে হাত দিয়ে তিনি হাসি চাপার চেষ্টা করেন। রোহিত শর্মা তো হেসেই ফেলেন।

সিরাজ-আর্শ জুটির গুরুত্বপূর্ণ ১৬ রান

ভারতের ইনিংসের শেষ পাঁচ ওভারে প্রতিটি রানই গুরুত্বপূর্ণ প্রমাণিত হয়েছে। সিরাজ এবং আর্শদীপের জুটি ১৬ রান করেছিল। যা গুরুত্বপূর্ণ হয়ে ওঠে ভারতের জন্য। এই রানই কিন্তু দুই দলের মধ্যে পার্থক্য গড়ে দিয়েছে। আর্শদীপ ১৩ বলে ৯ করে রানআউট হয়ে যায়। সিরাজ ৭ বলে ৭ করে অপরাজিত থাকেন।

আরও পড়ুন: তুষারপাত শুরু হলে, সূর্যকে সকলেই মিস করে… শিবম ব্যর্থ হতেই, রিঙ্কুকে নির্বাচন না করা নিয়ে ফুটছে নেটপাড়া

ক্যাচ মিসের হিড়িক

ষষ্ঠ ওভারের মহম্মদ আমির বল করতে এলে, তাঁর প্রথম ডেলিভারি পন্তের ব্যাটের কাণায় লেগে স্লিপের দিকে উড়ে যায়। ইফতিকার আহমেদ নিজের বাঁ-দিকে ঝাঁপিয়ে পড়েন। তবে তিনি ক্যাচটা ধরতে পারেননি। আমিরের ওভারের দ্বিতীয় বলে পন্তের ক্যাচ ফেলে দেন উসমান খান। লেগসাইডের উপর দিয়ে মারতে গিয়ে বলটা ব্যাটের উপরের দিকে লেগে শূন্যে উঠে যায়। দৌড়ে ক্যাচটা ধরার চেষ্টা করেন উসমান। কিন্তু ধরতে পারেননি। দৌড়ে তিন রান নেন পন্ত। তারপর নবম ওভারে আরও একটি ক্যাচ ফস্কে দেয় পাকিস্তান। ক্যাচ মিস না হলে, পন্তকে আগে সাজঘরে ফেরাতে পারলে, হয়তো ম্যাচের ফল অন্য রকম হতে পারত।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মোদীর সঙ্গে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর! এত ভালোবাসা যে ঘুমোতেই দিচ্ছেন না প্রেমিক 'লক্ষ্য'-র ২০ বছর পার, ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে-কোথায় দেখা যাবে? গরম তো কমছে! এবার একটু হাসুন, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর মনটা রাখুন ফুরফুরে শ্রেয়া করেন গানের কথা বদলানোর আর্জি! বাংলায় ‘সামি’ লেখার অভিজ্ঞতা ভাগ শ্রীজাতর চরমে কোন্দল, BJPর প্রার্থী ঘোষণার পরদিনই বাগদায় গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধরা কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন আজ খোলা হচ্ছে কলেজে ভরতির অভিন্ন পোর্টাল! কতদিন চলবে? কতগুলিতে আবেদন করা যাবে? হার্টের অসুখ, ডায়াবিটিস, সহ বহু রোগের ওষুধের সর্বোচ্চ দাম বেঁধে দিল কেন্দ্র বিহারের সেতু ভেঙে পড়ায় দায় কার? স্পষ্ট করলেন সড়ক পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ী ভোটের ফল প্রকাশের ১৫ দিনের মধ্যে দলের তারকা প্রার্থীকে বহিষ্কার করল রাজ্য বিজেপি

T20 WC 2024

কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.