বাংলা নিউজ > ক্রিকেট > IND vs USA: সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

IND vs USA: সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

সৌরভ নেত্রভালকরের জন্য ১১ সাংবাদিক গেলেন না আর্শদীপ সিংয়ের সাংবাদিক সম্মেলনে! (ছবি:এএনআই)

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ নতুন তারকাকে জন্ম দিয়েছে USA ক্রিকেট। তাদের দলের তারকা বোলার সৌরভ নেত্রভালকর এখন নায়কের সম্মান পাচ্ছেন। সৌরভকে দেখার জন্য সকলেই আগ্রহ দেখাচ্ছেন। ভারত বনাম আমেরিকা ম্যাচের পরে সৌরভ নেত্রভালকরের জন্য ১১ সাংবাদিক গেলেন না POTM আর্শদীপ সিংয়ের সাংবাদিক সম্মেলনে

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ নতুন তারকাকে জন্ম দিয়েছে USA ক্রিকেট। তাদের দলের তারকা বোলার সৌরভ নেত্রভালকর এখন নায়কের সম্মান পাচ্ছেন। সৌরভকে দেখার জন্য সকলেই আগ্রহ দেখাচ্ছেন। আর হবে নাই বা কেন, পাকিস্তানের বিরুদ্ধে ২/১৮ তুলে নেওয়ার পর, সুপার ওভারে ১৮ রান ডিফেন্ড করেছিলেন সৌরভ নেত্রভালকর। এরপর বিরাট কোহলিকে গোল্ডেন ডাক করেন তিনি। তারপরে রোহিত শর্মাকেও আউট করেছিলেন সৌরভ নেত্রভালকর। তবে সৌরভের শুরুটা হয়েছিল ভারত থেকেই। সেই কারণে ভারতেও সৌরভকে নিয়ে আগ্রহ দেখা দিচ্ছে। এই ছবিটা নিউইয়র্কেও দেখা দিয়েছে। যেখানে সৌরভ নেত্রভালকরের সাক্ষাৎ নিতে গিয়ে আর্শদীপ সিংয়ের সাংবাদিক সম্মেলনে যাননি ১১ জন সাংবাদিক।

আরও পড়ুন… Calcutta Football League: গ্রুপ লিগেই মুখোমুখি মোহনবাগান-ইস্টবেঙ্গল! মহমেডানের প্রথম ম্যাচ ২৫ জুন

আর্শদীপের সাংবাদিক সম্মেলনে গেলেন না ১১ সাংবাদিক-

আসলে সেই ১১ জন সাংবাদিক আইসিসি মিশ্র মিডিয়া জোনে নেত্রভালকরের সাক্ষাৎকার নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন। জানা গিয়েছে তারা সেই সময়ে ভারতের পেসার আর্শদীপ সিংয়ের ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলন এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে এই ম্যাচে ৭ উইকেটে জিতেছিল ভারত, এই জয়ের পিছনে বড় ভূমিকা পালন করেছিলেন আর্শদীপ সিং। তিনি এই ম্যাচে নিজের কোটার চার ওভারে ৯ রান দিয়ে ৪ উইকেট শিকার করেছিলেন। এমন দুরন্ত পারফরমেন্স করার জন্য ম্যাচের সেরা হয়েছিলেন আর্শদীপ সিং।

আরও পড়ুন… সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? জেনে নিন আসল ঘটনা

জনপ্রিয়তা বাড়ছে সৌরভ নেত্রভালকরের-

নিয়মিত প্রাক-ম্যাচ এবং ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলন ছাড়াও, আইসিসি মাঝে মাঝে মিশ্র-মিডিয়া জোনে খেলোয়াড়দের প্রবেশের অনুমতি দিয়ে থাকে। বুধবার নেত্রভালকার একই জন্য উপলব্ধ খেলোয়াড় ছিলেন এবং কভারিং সাংবাদিকরা সুযোগটি হাতছাড়া করতে চাননি। ক্রিকেটের ক্রমবর্ধমান জনপ্রিয়তার কারণে তাঁর সাক্ষাৎকার নিতে চেয়েছেন সেই ১১ জন সাংবাদিক। স্থানীয়রা অবশ্যই সৌরভ নেত্রভালকরকে নিয়ে আগ্রহ দেখাচ্ছেন। এই বিশ্বকাপে মার্কিন যুক্তরাষ্ট্র দলের দুরন্ত পারফরম্যান্স এর পিছনে সবচেয়ে বড় কারণ ছিলেন সৌরভ নেত্রভালকরের বোলিং। ভারতের কাছে ঘনিষ্ঠ পরাজয় সত্ত্বেও, সুপার আট পর্বে যোগ্যতা অর্জনের জন্য তারা এখনও ফেভারিট। তাদের যা করতে হবে তা হল তাদের শেষ লিগ ম্যাচে আয়ারল্যান্ডকে হারাতে হবে। বরুণ দেবতাও এখন যেন তাদের পক্ষে রয়েছে।

আরও পড়ুন… T20 WC 2024: মনে হয়েছিল রঞ্জি ট্রফির ম্যাচ খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে

আমেরিকা বনাম আয়ারল্যান্ড ম্যাচটি ফ্লোরিডায় হওয়ার কথা রয়েছে, যেখানে গত কয়েকদিন ধরে অবিরাম বৃষ্টি হচ্ছে এবং আগামী সপ্তাহের পূর্বাভাসও ভালো নয়। যদি সেই ম্যাচটি পরিত্যক্ত হয় তবে আয়ারল্যান্ড এবং মার্কিন যুক্তরাষ্ট্র পয়েন্ট ভাগ করবে এবং পরবর্তীটি সুপার এইট পর্বে চলে যাবে আমেরিকা। কারণ কানাডার বিরুদ্ধে নিজেদের শেষ ম্যাচ জিতলেও পাকিস্তান চার পয়েন্ট অর্জন করতে পারবে এবং তারা আমেরিকার থেকে পিছিয়ে যাবে।

ক্রিকেট খবর

Latest News

হিন্দু মহিলাদের সঙ্গে মুসলিম যুবকদের গণবিবাহ, উদ্যোগী মৌলবী, শোরগোল যোগী রাজ্যে 'আপনার বাড়ির পাশে রাস্তা বেহাল সেটা আম্বানির দোষ নয়', ট্রোলারদের জবাব অন্তরার অমরনাথ যাত্রার জন্য বালতাল বেস ক্যাম্পে পৌঁছলেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু! কোহলিকে স্লেজ করতে মানা করলে খুব রাগ হত, অকপট প্রাক্তন অজি অধিনায়ক ভিন রাজ্যে আলু পাঠানো বন্ধের নির্দেশ দিল নবান্ন, সবজির দাম নিয়ন্ত্রণে রাখতে বৈঠক পুরসভার ওয়েবসাইটে মজাদার ‘হিংলিশ’! কুকুর পাগল হওয়ার কথা দেখে হাসছে নেটদুনিয়া নতুন অবতারে ফিরছেন প্রবীর-পোদ্দার জুটি! সৃজিত নন, প্রসেনজিৎ-অনির্বাণকে মেলাল কে? পিছিয়ে গেল শ্রীলঙ্কা সফরের দল নির্বাচন, ভারতীয় স্কোয়াড নিয়ে মিলল হাফ-ডজন আপডেট সমালোচনার মুখে পড়লেই আপনার মনমেজাজ প্রচণ্ড খারাপ হয়ে যায়? কোনও ট্রমা নেই তো মাঠে যা করেছি সব তোমার জন্য- হাতে আঁকা ছবি দিয়ে মাকে শ্রদ্ধাঞ্জলি জানালেন জাড্ডু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.