বাংলা নিউজ > ক্রিকেট > টি২০ বিশ্বকাপ খেলতে নিউ ইয়র্কে পৌঁছল টিম ইন্ডিয়া, রোহিতের সঙ্গে গেলেন না হার্দিক, বিরাট

টি২০ বিশ্বকাপ খেলতে নিউ ইয়র্কে পৌঁছল টিম ইন্ডিয়া, রোহিতের সঙ্গে গেলেন না হার্দিক, বিরাট

নিউ ইয়র্কের পথে রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা। ছবি- পিটিআই (PTI)

টি-২০ বিশ্বকাপ খেলতে আমেরিকা পৌঁছে গেল ভারতীয় দল।তবে দলের সঙ্গে গেলেন না বিরাট-সঞ্জু-হার্দিক! রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহসহ অধিকাংশ ক্রিকেটারই নিউ ইয়র্কে পৌঁছে গেলেন।

নিউ ইয়র্কে পৌঁছে গেল ভারতীয় ক্রিকেট দল। মুম্বই থেকে শনিবার আমেরিকার উদ্দেশ্যে রওনা হন রোহিতরা। দলের মূল স্কোয়াডের ১৫ জনের বেশিরভাগ সদস্য এবং রিজার্ভে থাকা অধিকাংশ সদস্য রওনা দিয়েছিলেন আমেরিকাতে।তবে রোহিত শর্মা,ঋষভ পন্ত, রবীন্দ্র জাদেজারা উড়ে গেলেও তাদের সঙ্গে দেখা যায়নি বিরাট কোহলি, সঞ্জু স্যামসন এবং হার্দিক পান্ডিয়াকে। ফলে এই তিন ক্রিকেটারকে নিয়ে নানা মহলে নানা জল্পনা তৈরি হয়েছে।কি কারণে গোটা দল গেলেও এই তিন ক্রিকেটার গেলেন না তা নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে।তবে দিনশেষে বোর্ড সূত্রে পাওয়া খবরের পর সেই সমস্ত ধোঁয়াশার উত্তর খুঁজে পাওয়া সম্ভব হয়েছে।

আরও পড়ুন-জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো

ভারতীয় দলের প্রথম থেকেই দুটি ব্যাচে ভাগ হয়ে আমেরিকা যাওয়ার কথা ছিল। আইপিএলের গ্রুপ পর্ব শেষ হলে এক দল আর ফাইনাল শেষ হলে আরেক দলের যাওয়ার কথা ছিল। তবে আইপিএলের ফাইনালে যেহেতু যে দুটি ফ্র্যাঞ্চাইজি উঠেছে তাতে বিশ্বকাপের স্কোয়াডে থাকা কোন ভারতীয় ক্রিকেটার না থাকায় আশা করা হয়েছিল গোটা দল একসঙ্গে রওনা দেবে।তবে বাস্তবে তা হয়নি।এর কারণ হিসেবে বিসিসিআইয়ের সূত্রে বলা হয়েছে বিরাট কোহলি আগে থেকেই বিসিসিআইকে জানিয়েছিলেন যে তিনি দলের সঙ্গে আমেরিকাতে পরে যোগ দিতে চান। বিরাট বিসিসিআইকে জানিয়েছেন তিনি ৩০ মে আমেরিকার উদ্দেশ্যে রওনা দেবেন। সঞ্জু স্যামসন এবং হার্দিক পান্ডিয়ার তরফেও বিসিসিআইকে জানানো হয় তারাও পরবর্তীতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন। তবে তাঁরা ঠিক কবে দেশ থেকে রওনা দেবেন তা জানাননি। বিসিসিআইয়ের তরফে এই তিন তারকার পরে দলের সঙ্গে যোগ দেওয়ার আবেদনকে মঞ্জুর করা হয়েছে।

আরও পড়ুন-IPL 2024-প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের

প্রসঙ্গত বিরাট কোহলি এবং সঞ্জু স্যামসন দুজনেই তাদের সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএলের প্লে অফে খেলেছেন। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্স দল এবার প্লে অফে উঠতেই পারেনি।ফলে হার্দিক ১৭ মে শেষ ম্যাচ খেলেছেন আইপিএলে। প্রথম ব্যাচে আমেরিকা গিয়েছেন রোহিত শর্মা,ঋষভ পন্ত, রবীন্দ্র জাদেজা,শুভমন গিল,অক্ষর প্যাটেল, আর্শদীপ সিং,মহম্মদ সিরাজ,কুলদীপ যাদব এবং শিবম দুবে। যা জানা যাচ্ছে বিরাট অনেক আগেভাগেই বিসিসিআইকে তাঁর বিষয়টি জানিয়ে রেখেছিলেন। বিরাটের এই মিনি ব্রেকের কারণে বিসিসিআইয়ের তরফে তাঁর ভিসার যে অ্যাপয়েন্টমেন্ট তাও দেরি করে রাখা হয়েছিল।

আরও পড়ুন-IPL 2024-ভিডিয়ো, রাগি হেডস্যার গম্ভীরকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপরা, ভালোবাসার অত্যাচার হাসি মুখেই মানলেন গৌতি

ভারত ১ জুন বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ খেলবে। বিরাট যদি ৩০ মে ভারত থেকে আমেরিকার উদ্দেশ্যে রওনা দেন তাহলে তাঁর পক্ষে আদৌও এই ম্যাচ খেলা সম্ভব হবে কিনা তা নিয়ে প্রশ্ন থাকবেই। সঞ্জুর বিষয়ে জানা গিয়েছে তিনি ব্যক্তিগত কাজে দুবাই যাবেন।সেখান থেকেই তিনি নিউ ইয়র্কের বিমান ধরবেন। অন্যদিকে যা খবর তাতে হার্দিক পান্ডিয়া নাকি এই মুহূর্তে লন্ডনে রয়েছেন তাঁর ব্যক্তিগত কাজে। তিনি সেখান থেকে সরাসরি বিমান ধরে নিউ ইয়র্কে দলের সঙ্গে যোগ দেবেন। বিশ্বকাপ স্কোয়াডের দ্বিতীয় ব্যাচে থাকছেন‌ যশস্বী জয়সওয়াল,যুজবেন্দ্র চাহালরা।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

এই কাজ হয়নি কেন? কখন যে চেপে ধরবেন সিএম! ঘুম উড়ল প্রশাসনের, তৈরি হচ্ছে ফাইল ‘যে বাড়িতে ৩টে শাশুড়ি…’! জানুয়ারিতে ডিভোর্স, এ কী বললেন কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো লোকসভা নির্বাচনের পর প্রথম রাজ্য মন্ত্রিসভার বৈঠক হবে, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন একের পর এক ছবি ফ্লপ, ২৫০কোটির ধার মেটাতে বিক্রি হল প্রযোজনা সংস্থার ৭তলা বিল্ডিং IND vs BAN: ম্যাচ জেতার কোনও ইচ্ছেই ছিল না বাংলাদেশের ব্যাটারদের- বিস্ফোরক শান্ত মহিলা সহকর্মীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশকর্তা!DSP থেকে নামানো হল কনস্টেবল পদে শিয়ালদায় সেতুর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ, সংস্কারে বড় কাঁটা নীচের বাজার বাংলার মাদ্রাসার নথি দেখিয়ে হিন্দু সেজে গুজরাতে গ্রেফতার বাংলাদেশি মুসলিম যুবক কাজ এড়াতে 'পাখি' হয়ে যাচ্ছেন! চিনের কর্ম সংস্কৃতিতে ক্ষুব্ধ যুবকদের অদ্ভুত কাণ্ড

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.