বাংলা নিউজ > ক্রিকেট > যেন ভগবানের লেখা স্ক্রিপ্ট- IPL 2023 ফাইনালের ঘোর এখনও কাটেনি ধোনির

যেন ভগবানের লেখা স্ক্রিপ্ট- IPL 2023 ফাইনালের ঘোর এখনও কাটেনি ধোনির

আইপিএল ট্রফি নিয়ে ধোনি, জাদেজা এবং রায়াডু। ছবি- চেন্নাই সুপার কিংস টুইটার

আইপিএল শেষ হয়েছে বেশ কয়েক মাস আগে। এখনও ফাইনালের ঘোর কাটেনি মহেন্দ্র সিং ধোনির। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে এমনটাই বললেন ধোনি।

অবসর নিয়েছেন অনেকদিন হয়ে গিয়েছে, কিন্তু আজও তিনি রয়েছেন চর্চায় এবং আলোচনায়। তিনি টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার অবসর নেওয়ায় দুঃখ প্রকাশ করেছিল ক্রিকেট প্রেমী সহ গোটা দেশ। আজ ক্রিকেট ভক্তদের মনে রয়েছে মার্টিন গাপ্তিলের করা সেই রান আউট। সেটি ছিল ২০১৯ সালের বিশ্বকাপের সেমিফাইনালে। যদিও ফাইনালে সুপার ওভারে রান আউট হয়েছিল গাপ্তিল নিজেও।

টিম ইন্ডিয়া ক্রিকেট ভক্তরা সেই সময় আবেগের বশে বলেছিলেন, কর্মের ফল পেয়েছেন মার্টিন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও তিনি এখনও আইপিএলে খেলছেন। এই বয়সেও দাপট দেখাচ্ছেন। গর্জন রয়েছে সেই সিংহের মতোই। মাহি ঠিক আগে যেমনটা ছিলেন এখনও সেই একই রয়ে গিয়েছেন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তিনি গত আইপিএলে গুজরাটের বিরুদ্ধে ফাইনালের সেই মুহূর্তগুলি ভাগ করে নেন। আবেগতাড়িত মাহি জানান, 'ওই ফাইনাল (আইপিএল ২০২৩এর ফাইনাল) জিতে আমি অত্যন্ত খুশি হয়েছিলাম। যেন মনে হচ্ছিল ভগবান উপর থেকে আগেই এই গল্প লিখে রেখেছিল। সেটা প্রথম ফাইনাল যেটা তিনদিন ধরে অনুষ্ঠিত হয়েছিল। প্রথমে ব্যাট করে ওরা (গুজরাট টাইটানস) ধারাবাহিকভাবে যে রান করে সেরকমই করেছিল। আমরাও সেই রান তাড়া করতে হবে ভেবেই খেলতে নেমেছিলাম। সেজন্যই পরিকল্পনা মতো খেলা হচ্ছিল। যখন যখন আমাদের বাউন্ডারির দরকার পরে ঠিক তখন তখনই আসে। পুরো গল্পের মতো ছিল ব্যাপারটা।'

মাহি আরও জানান, 'সেই সময়ে ছয় না হোক, অন্তত চারের তো দরকার ছিলই। শেষ ওভার পর্যন্ত সবকিছুই আমাদের পরিকল্পনার অনুযায়ী চলছিল। রবীন্দ্র জাদেজা আর আমি সত্যিই খুশি, যাদের যা দরকারই রান গুলি করে দলকে ফিনিশ লাইন পার করিয়েছে।' প্রসঙ্গত, আইপিএলের ফাইনালে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটানস। বৃষ্টির জন্য নির্ধারিত দিনে ম্যাচ হয়নি। ম্যাচ হয় তারপরের দিন। চেন্নাইয়ের সামনে থাকে একটি বড় লক্ষ্য কিন্তু ওভার কম। শেষ ওভারে ছয় বলে দরকার ছিল ১৩ রান। প্রথম চারটি বলে আসে তিন রান। অবশেষে দুই বলে বাকি থাকে দশ। একটি ছয় এবং একটি চার মেরে দলকে ম্যাচ জেতায় রবীন্দ্র জাদেজা। এই জয় আনন্দে মেতে উঠতে দেখা যায় চেন্নাই সুপার কিংস দল সহ গোটা টিম ম্যানেজমেন্ট।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

Bangladesh বনাম Nepal ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.