বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ধোনিকে ছাড়াই প্রাক মরশুম প্রস্তুতি শুরু CSK-র, শিবিরে যোগ দিলেন চাহার

IPL 2024: ধোনিকে ছাড়াই প্রাক মরশুম প্রস্তুতি শুরু CSK-র, শিবিরে যোগ দিলেন চাহার

সিএসকের অনুশীলনে যোগ দীপক চাহারের। ছবি- এক্স @ChennaiIPL

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরই শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। এই টুর্নামেন্টের জন্য এবার অনুশীলন শুরু করল চেন্নাই সুপার কিংস। যদিও ছিলেন না মহেন্দ্র সিং ধোনি।

আইপিএলের ঢাকে কাঠি পড়ে গিয়েছে। টুর্নামেন্ট শুরু হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা। ইতিমধ্যেই কলকাতা নাইট রাইডার্স তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে নবি মুম্বইয়ে। যদিও সব ক্রিকেটার এখনই প্রস্তুতি শিবিরে যোগ দেননি। ধীরে ধীরে তারা যোগ দেবেন। শুধু কলকাতা নাইট রাইডার্সই নয়, একই সঙ্গে এবার আসন্ন আইপিএলের প্রস্তুতি শুরু করে দিল গতবারের চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস। যদিও এই প্রস্তুতি শিবিরে নেই মহেন্দ্র সিং ধোনি। বর্তমানে তিনি মুকেশ আম্বানীর পুত্র অনন্তের প্রাক বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে জামনগরে রয়েছেন। সেই জন্য তিনি চেন্নাইয়ের প্রস্তুতি শিবিরে নেই।

আগামী ২২ মার্চ আইপিএলের প্রথম ম্যাচেই মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথম ম্যাচে নামার আগে নিজেদের ভালো মতো দেখে নিতে চাইবে চেন্নাই শিবির। তাই টুর্নামেন্ট শুরু হওয়ার অনেক আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছে সিএসকে। আপাতত তারা ভারতীয় কয়েক জন ক্রিকেটারকে নিয়ে শিবির শুরু করেছে। বাকি ক্রিকেটাররা কয়েক দিনের মধ্যেই যোগ দেবেন। এমনটাই জানিয়েছেন তামিলনাড়ু ক্রিকেট সংস্থার এক কর্তা।

তিনি জানান, 'চেন্নাই সুপার কিংস এই মুহূর্তে প্রস্তুতি শুরু করে দিয়েছে। যদিও অনেক ক্রিকেটারই এখনও শিবিরে যোগ দেয়নি। কয়েক দিনের মধ্যেই একে একে সবাই দলের সঙ্গে যোগ দেবে। মূলত স্থানীয় ক্রিকেটাররা যোগ দিয়েছে।' সিএসকের তফর থেকে বেশ কিছু ক্রিকেটারের নাম জানিয়ে দেওয়া হয়। যারা এই শিবিরে যোগ দিয়েছেন। তারা হলেন, সিমরজিৎ সিংহ, রাজবর্ধন হাঙ্গারগেকর, মুকেশ চৌধরী, প্রশান্ত সোলাঙ্কি, অজয় মণ্ডল এবং দীপক চাহার। যদিও চাহার গত ডিসেম্বর থেকে কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। তিনি চাইবেন আইপিএল শুরু হওয়ার আগেই নিজেকে ঝালিয়ে নিতে।

এই মুহূর্তে ধোনি জামনগরে থাকায় শিবিরে যোগ দেননি। যদিও তিনি ব্যক্তিগত ভাবে অনুশীলন আগেই শুরু করে দিয়েছেন। এমনকী নেটে তাঁকে ব্যাট হাতেও দেখা গিয়েছে। সম্প্রতি নতুন লুকেও ধরা দিয়েছেন মাহি। তবে তিনি কবে অনুশীলন শিবিরে যোগ দেবেন এখনও খোলসা করে জানায়নি সিএসকে টিম ম্যানেজমেন্ট। কিন্তু যাই হোক না কেন, এবারের আইপিএল ধোনির কাছে বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে। মনে করা হচ্ছে এটাই তাঁর শেষ মরশুম। ফলে মাহি ভক্তরা মুখিয়ে রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ককে ব্যাট হাতে দেখতে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা আরাবুলকে পদ থেকে সরিয়ে দিল তৃণমূল, ভাঙড়ে সংগঠন ধরে রাখতে তৎপর শওকত দিল্লির রাস্তায় একের পর এক চলল গুলি, পুলিশের ASI-কে খুন করে আত্মঘাতী বন্দুকধারী আগামিকাল কি সুন্দর একটা দিন হবে আপনার জন্য? এখন থেকেই জানুন ১৭ এপ্রিলের রাশিফল ব্যালটে ভোটের সময় কী হত, সেটা ভুলে যাইনি, EVM-তে আস্থা SC-র, উঠে এল বাংলার কথাও নববর্ষে নিজেকে KIA Seltos উপহার দিলেন শ্রীলেখা, দেখুন ব্র্যান্ড নিউ গাড়ির ঝলক মাঝরাতে ভয়াবহ আগুন বাগদায়, ঝলসে গেল ১৩০০টি মুরগি!

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.