বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের

IPL 2024: রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের

মহেন্দ্র সিং ধোনি। ছবি-পিটিআই (PTI)

মনে করা হচ্ছে এটাই শেষ মরশুম মহেন্দ্র সিং ধোনির। তাই চেন্নাই সুপার কিংস সমর্থকরা চাইছেন যাতে রাঁচিতে সিএসকের কয়েকটি ম্যাচ দেওয়া হয়। বিসিসিআইকে তারা অনুরোধও করেছেন।

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা! তারপরই শুরু হবে আইপিএল। ইতিমধ্যেই, অর্ধেক সূচি ঘোষণা করা হয়ে গিয়েছে। বাকিটা করা হবে লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পর। যদিও অনেক আগে থেকেই অনুশীলনে নেমে পড়েছিলেন অংশগ্রহণকারী দলগুলির ক্রিকেটাররা। মনে করা হচ্ছে আসন্ন আইপিএল অত্যন্ত জরুরি অধিকাংশ ক্রিকেটারের জন্য। কারণ এখানকার পারফরম্যান্সের ভিত্তিতেই তৈরি করা হবে টি২০ বিশ্বকাপের দল।

তবে আইপিএল শুরুর আগে ধোনি ভক্তরা একটি বিশেষ আরজি করলেন বিসিসিআইকে। একটি সিএসকে ফ্যান পেজ ভারতীয় ক্রিকেট বোর্ডকে অনুরোধ করা হল যাতে চেন্নাইয়ের একটি ম্যাচ রাঁচিতে খেলানো হয়। এক্স হ্যান্ডেল থেকে একটি পোস্টের মাধ্যমে এই অনুরোধ করা হয়, যার পরে পড়তে শুরু করে কমেন্টের বন্যা। অধিকাংশ সমর্থকই সহমত জানিয়েছেন।

বৃহস্পতিবার, অর্থাৎ ২২ ফেব্রুয়ারি, আইপিএলের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে কবে থেকে শুরু হবে টুর্নামেন্ট। আপাতত ১৭ দিনের মোট ২১টি ম্যাচের সূচি ঘোষণা করা হয়। প্রথম ম্যাচটি খেলা হবে ২২ মার্চ। যদিও পূর্ণ সূচি নিয়ে এখনও কোনও চরম সিদ্ধান্ত নেওয়া হয়নি। কারণ চলতি বছরই রয়েছে লোকসভা নির্বাচন। ভোটের দিনক্ষণ ঘোষণা হলেই পরবর্তী সূচি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

তবে টুর্নামেন্ট শুরুর আগে নিজেদের এক্স হ্যান্ডেল থেকে সিএসকে ফ্যান পেজ একটি বিশেষ অনুরোধ করলো বিসিসিআইকে। মনে করা হচ্ছে আইপিএলের আসন্ন এই মরশুমের পর আর ২২ গজের পিচে খেলতে দেখা যাবে না মহেন্দ্র সিং ধোনিকে। সেই কারণে ভক্তদের বক্তব্য যে রাঁচিতে যেন চেন্নাই সুপার কিংসের একটি ম্যাচ খেলানো হয়। তারা লেখে, 'শ্রদ্ধেয় বিসিসিআই ও আইপিএল রাঁচিতে চেন্নাই সুপার কিংসের একটি ম্যাচ খেলালে কেমন হয়? সকলেই খুশি হবেন যদি তাঁরা মাহিকে নিজের চোখে সামনে দেখেন খেলতে। অনুরোধ করছি যেন একটি ম্যাচ খেলানো হয় রাঁচিতে।' এরপরে সকল মাহি ভক্তরাই সহমত পোষণ করেন। সকলেরই বক্তব্য যেন রাঁচিবাসীদের অন্তত একবার মাহির খেলা দেখার সুযোগ দেওয়া হয়। যদিও এই নিয়ে এখনও কোনও পদক্ষেপ নেয়নি বিসিসিআই। সিএসকে সমর্থকদের দাবি মানে কিনা বোর্ড, সেটাই দেখার বিষয়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.