বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 DC vs KKR: টাইমার দেখতেই পাইনি- DRS না নেওয়া প্রসঙ্গে কী বললেন ঋষভ পন্ত?

IPL 2024 DC vs KKR: টাইমার দেখতেই পাইনি- DRS না নেওয়া প্রসঙ্গে কী বললেন ঋষভ পন্ত?

DRS না নেওয়া প্রসঙ্গে কী বললেন ঋষভ পন্ত? (ছবি:AFP) (AFP)

কেকেআর ইনিংস চলাকালীন বিভিন্ন সময়ে পন্তের ডিআরএস না নেওয়ার সিদ্ধান্ত সকলকে অবাক করেছে! বিষয়টি নিয়ে ম্যাচ শেষে তাঁকে প্রশ্ন করা হলে তিনি এর সোজাসাপ্টা উত্তর দিয়েছেন। কী জানিয়েছেন পন্ত? আসুন জেনে নেওয়া যাক।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না দিল্লি ক্যাপিটালস দলের কাছে। গত ম্যাচে তারা চেন্নাই সুপার কিংস দলকে হারিয়ে দিয়েছিল। এমন আবহে বুধবার তারা মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স দলের। বিশাখাপত্তনমে এ দিন কেকেআরের ব্যাটিং ঝড়ে কার্যত উড়ে দিয়েছেন ঋষভ পন্তের বাহিনী। দিল্লিকে ১০৬ রানের বিরাট ব্যবধানে হারিয়েছে কেকেআর। ম্যাচে একদিকে যেমন আলোচিত বিষয় কেকেআরের ব্যাটিং,পন্তের ব্যাট হাতে লড়াকু ইনিংস, তেমন অন্যদিকে আরও একটি বিষয় সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। আর তা হল পন্তের কেকেআর ইনিংস চলাকালীন বিভিন্ন সময়ে ডিআরএস না নেওয়ার সিদ্ধান্ত! বিষয়টি নিয়ে ম্যাচ শেষে তাঁকে প্রশ্ন করা হলে তিনি এর সোজাসাপ্টা উত্তর দিয়েছেন। কী জানিয়েছেন পন্ত? আসুন জেনে নেওয়া যাক।

আরও পড়ুন… ISL 2023-24: ৯ জনের কেরালাকে হারিয়ে ফের প্লে-অফের দরজায় কড়া নাড়তে শুরু করল ইস্টবেঙ্গল

ম্যাচ শেষে পন্তকে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, ‘ভেন্যুতে খুব চিৎকার চেঁচামেচি হচ্ছিল। স্কোরবোর্ডে আমি কোনও টাইমার (ডিআরএস) দেখতে পাইনি। স্ক্রিনে কিছু একটা সমস্যা হয়েছিল আমি শুনেছি। মাঠে অনেক জিনিস আছে যাকে নিয়ন্ত্রণ করা সম্ভব, আবার অনেক জিনিস আছে নিয়ন্ত্রণ সম্ভব নয়। এটাকে (স্কোরবোর্ডে টাইমার অসুবিধা) নিয়ন্ত্রণ করা আমার পক্ষে সম্ভব নয়। তখন স্রোতে গা ভাসাতে হয় বাধ্য হয়েই। সময় এসেছে দলগত ভাবে আমাদের পারফরম্যান্স নিয়ে ভাবতে হবে। ভাবতে হবে খেলাতে কীভাবে উন্নতি করা যেতে পারে। ব্যক্তিগতভাবে এবং দলগতভাবে আমাদের উন্নতি করতে হবে। পরের ম্যাচে আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে। আমি আমার কামব্যাক এবং ফিটনেস নিয়ে বলতে পারি প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করছি। ক্রিকেটে চড়াই ,উতরাই থাকবেই।এটা মেনে নিয়েই এগোতে হবে।’

আরও পড়ুন… IPL 2024 DC vs KKR: এক মরশুমে দু'বার হল ২৫০+ রান! IPL এর ইতিহাসে এমনটা এই প্রথমবার ঘটল

প্রসঙ্গত এদিন ম্যাচে কেকেআরের ব্যাটিংয়ের সময়ে ১৫তম ওভারে ঘটে একটি ঘটনা। ১৫তম ওভারের দ্বিতীয় বলে দিল্লির বোলার রসিক সালামের বল শ্রেয়স আইয়ারের ব্যাটের কানায় লাগে। ক্যাচও ধরেন দিল্লির ফিল্ডাররা। কিন্তু কোন এক অজ্ঞাত কারণে দিল্লি অধিনায়ক ঋষভ পন্ত এই বিষয়টিতে রিভিউ নেননি। ম্যাচ শেষে এই ঘটনায় ঋষভ অবশ্য তাঁর ব্যাখ্যা দিয়েছে। এদিন অপর আরেকটি ঘটনায় সুনীল নারিনের বিরুদ্ধেও আপিল করেন পন্ত। তবে অনফিল্ড আম্পায়ার সাপোর্ট দেননি। 

আরও পড়ুন… ছক্কার ডাবল সেঞ্চুরি, IPL-এ KKR-এর জার্সি গায়ে নজির গড়লেন রাসেল! বিরাট-ধোনিদের ক্লাবে নাম লেখালেন

এরপরেই আলোচনার পরে পন্ত রিভিউ নিতে গেলে তাঁকে তা নিতে দেননি আম্পায়ার। সময় পেরিয়ে যাওয়ার যুক্তি দেখিয়েছিলেন।সুনীল নারিন তখন ১২ বলে ১৮ রান করে ব্যাট করছিলেন। তিনি পরবর্তীতে ২৭ বলে ৬৭ রান যোগ করেন। এরপর এদিন নারিন ৪৯ বলে করেছেন ৮৫ রান। যা আইপিএলে নারিনের কেরিয়ারে সেরা ইনিংস। এছাড়াও রঘুবংশীও এদিন অভিষেকেই দুরন্ত খেলেছেন। মাত্র ২৭ বলে করেছেন ৫৪ রান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দেওয়াল থেকে কতটা দূরে রেখেছেন ফ্রিজ? এই কারণে বিদ্যুতের বিল বাড়ছে না তো প্রচারের মাঝেই কীর্তি আজাদের সামনে বচসায় জড়ালেন তৃণমূল কর্মীরা 'মন দিতে চাই'-এ জোড়া সাধভক্ষণ অনুষ্ঠান, সাধ খেলেন হবু মা তিতির-রাজন্যা,দেখুন… ৩ বছর ধরে চলা এসএসসি মামলায় উঠে এসেছে নানা মুখ, রইল তাঁদের কথা পাকিস্তানি শিল্পীরদের ভারতে কাজের সুযোগ দেওয়া উচিত, মন্তব্য মুমতাজের 'মা পাপাকে ভালোবাসে বেশি...' রচনার কাছে দুঃখের কথা ফাঁস খুদের, হেসে খুন ‘দিদি’ '১০ লাখ চাকরি…', SSC মামলায় চাকরিহারাদের 'জীবনের ঝুঁকি' না নেওয়ার আর্জি মমতার ২০২১ সালে অভিজিতের হাতেই সূচনা, ৩০ মাস পরে SSC মামলায় ‘শেষ পেরেক’ হাইকোর্টের! শাহরুখের ফ্যান ছবির বিরুদ্ধে মামলা দায়ের দর্শকের, অবশেষে YRF-র পক্ষেই এল রায় RCB-কে হারিয়ে ঘরের মাঠে জয়ের হাফসেঞ্চুরি KKR-এর, স্পর্শ করল MI-এর অনন্য নজির

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.