বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ফ্লপ শ্রেয়স, প্রশ্নের মুখে দুই আইয়ার! প্রথম ম্যাচে ২০০ টপকালেও চিন্তায় KKR

IPL 2024: ফ্লপ শ্রেয়স, প্রশ্নের মুখে দুই আইয়ার! প্রথম ম্যাচে ২০০ টপকালেও চিন্তায় KKR

IPL 2024-এ নিজেদের প্রথম ম্যাচেই ফ্লপ KKR ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার (ছবি-PTI) (PTI)

কলকাতার ইডেন গার্ডেন্সে কামিন্স ও সল্ট এই দুই বিদেশি খেলোয়াড়ের হাতে ক্যাপ তুলে দেন কেকেআর মেন্টর গৌতম গম্ভীর। তবে মিচেল স্টার্ক এবং ফিল সল্টের শুরুটা ভালো হলেও এই দিনটা ভালো গেল না শ্রেয়স আইয়ার, বেঙ্কটেশ আইয়ার ও সুনীল নারিনের।

IPL 2024-এর তৃতীয় ম্যাচটি কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইডার্স হায়দরাবাদের মধ্যে খেলা হচ্ছে। ইডেন গার্ডেন্সে এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচের সকলের নজর ছিল গৌতম গম্ভীরের এই দলের দিকে। শুরুর আগে কেকেআরের হয়ে অভিষেক হয় মিচেল স্টার্ক এবং ফিল সল্টের। কলকাতার ইডেন গার্ডেন্সে এই দুই বিদেশি খেলোয়াড়ের হাতে ক্যাপ তুলে দেন কেকেআর মেন্টর গৌতম গম্ভীর। তবে মিচেল স্টার্ক এবং ফিল সল্টের শুরুটা ভালো হলেও এই দিনটা ভালো গেল না শ্রেয়স আইয়ার, বেঙ্কটেশ আইয়ার ও সুনীল নারিনের।

এদিন ব্যাট হাতে চূড়ান্ত ব্যর্থ হলেন শ্রেয়স আইয়ার, বেঙ্কটেশ আইয়ার ও সুনীল নারিন। একটা সময়ে ৩.৫ ওভারে মাত্র ৩২ রানে তিন উইকেট হারিয়ে ফেলেছিল কলকাতা নাইট রাইডার্স। এদিন চার বলে মাত্র ২ রান করে রান আউট হন সুনীল নারিন। এই সময়ে নারিনকে রান আউট করেন শাহবাজ আহমেদ। সেই সময়ে নাইটদের স্কোর ছিল ২ ওভারে ২৩ রান। এরপরে বেশিক্ষণ খেলতে পারেননি বেঙ্কটেশ আইয়ার। টি নটরাজনের বলে মার্কো জানসেনের হাতে ক্যাচ দেন তিনি। বেঙ্কটেশ করেন ৫ বলে ৭ রান। এরপরে মাঠে নামেন শ্রেয়স আইয়ার। শূন্য রানে সাজঘরে ফেরন তিনি। টি নটরাজনের বলে কামিন্সের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান তিনি।

আরও পড়ুন… PBKS vs DC Live score IPL 2024: দিল্লিকে চার উইকেটে হারিয়ে ২ পয়েন্ট পেল পঞ্জাব

শ্রেয়স আইয়ারের ফর্ম চিন্তায় রাখবে কলকাতা নাইট রাইডার্সকে। তবে যদিও সল্ট, রাসেল, রিঙ্কু ও রমনদীপের দৌলতে এই যাত্রায় রক্ষা পেয়ে যায় নাইটদের ব্যাটিং লাইন আপ। এই ম্যাচের কথা বললে, এদিন টস হেরে ব্যাট করতে নেমে কলকাতা নাইট রাইডার্স ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ২০৮ রান করে। দুর্দান্ত ব্যাটিং করেছেন আন্দ্রে রাসেল। ২৫ বলে ৩ চার ও ৭ ছক্কায় ৬৫ ​​রানের ইনিংস খেলেন তিনি। মাত্র ২০ বলে ফিফটি পূর্ণ করেন তিনি। রাসেল সপ্তম উইকেটে রিঙ্কু সিংয়ের (১৫ বলে ২৩, তিনটি চার) সঙ্গে ৮১ রানের জোরালো জুটি গড়েন।

আরও পড়ুন… IPL 2024 GT XI: অলরাউন্ডার হার্দিকের বদলে কে? শামির দায়িত্ব কার কাঁধে? দেখুন গুজরাটের সম্ভাব্য একাদশ

কেকেআরের শুরুটা বিশেষ কিছু ছিল না। ৫১ রানে চার উইকেট হারিয়েছে কেকেআর। সুনীল নারিন (২), বেঙ্কটেশ আইয়ার (৭) এবং নীতীশ রানা (৯) দুই অঙ্কে পৌঁছতে পারেননি এবং শ্রেয়স আইয়ারের অ্যাকাউন্ট খুলতে পারেনি। তবে ওপেনার ফিলিপ সল্ট বল ধরেন। তিনি রমনদীপ সিংয়ের সঙ্গে (১৭ বলে ৩৫, এক চার, চারটি ছক্কা) পঞ্চম উইকেটে ৫৪ রান যোগ করেন এবং কলকাতাকে শত ছাড়িয়ে যান। ১২তম ওভারে রমনদীপ এবং ১৪তম ওভারে সল্ট প্যাভিলিয়নে ফেরেন। এরপর দায়িত্ব নেন রাসেল ও রিঙ্কু। ২০তম ওভারে রিঙ্কু তার উইকেট হারান। মিচেল স্টার্ক ৬ রান করে অপরাজিত থাকেন।

আরও পড়ুন… IPL 2024 RR XI: তিন স্পিনার নিয়ে কি মাঠে নামবে রাজস্থান? কেমন হবে সঞ্জুদের সম্ভাব্য সেরা একাদশ

সানরাইজার্স হায়দরাবাদের পক্ষে টি নটরাজন তিনটি, মায়াঙ্ক মারকান্ডে দুটি এবং অধিনায়ক প্যাট কামিন্স একটি উইকেট নেন। এদিন সানরাইজার্স হায়দরাবাদের সামনে ২০৯ রানের লক্ষ্য দেয় কলকাতা নাইট রাইডার্স। হায়দরাবাদ লক্ষ্য তাড়া করতে নেমে ৬০ রানে মায়াঙ্ক আগরওয়ালের উইকেট হারায়। রাহুল ত্রিপাঠী ও অভিষেক শর্মা ক্রিজে রয়েছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বুদ্ধপূর্ণিমা কবে থেকে পড়ছে? শুভ ব্রহ্ম মুহূর্তের তিথি কখন শুরু হচ্ছে? দেখে নিন অভিজিৎ ‘জিরো’-ওয়েট, সবথেকে দুর্বল BJP প্রার্থী, তমলুক থেকে এসে ভোট দেবাংশুর টাকার ব্যাগ নিয়ে ঘুরছে আইপ্যাক, বিস্ফোরক অভিযোগ লকেটের দাঙ্গা করিয়েছেন, মসজিদ ভেঙেছেন, কার্তিক মহারাজকে ফের বেলাগাম আক্রমণ মমতার T20I Tri Series: রুদ্ধশ্বাস ম্যাচে এক রানে নেদারল্যান্ডসকে হারাল আয়ারল্যান্ড অসীমা–লকেট বাগযুদ্ধে তুমুল আলোড়ন ধনেখালিতে, চোর–ডাকাত সম্বোধনে উত্তেজনা যা করেছি,বেশ করেছি…অ্যাশেজে বেয়ারস্টোর বিতর্কিত আউট নিয়ে বলছেন প্য়াট কামিন্স ভোটের 'পঞ্চমীতে' ঝড়-বৃষ্টি বনগাঁয়! লণ্ডভণ্ড ভোটগ্রহণ, ভেঙে পড়ল ছাউনি সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ উদ্বাস্তু আশ্রয় নিয়েছে মিজোরামে, হঠাৎ কী এমন ঘটল?‌

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.