বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ

IPL 2024: 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ

হার্দিক পান্ডিয়া।

অধিনায়ক হিসাবে গুজরাট টাইটানসকে ২০২২ আইপিএল চ্যাম্পিয়ন করেছিলেন হার্দিক। কিন্তু তার চেয়েও সেরা সময় তিনি কাটিয়েছেন নাকি মুম্বইয়ে।

আসন্ন আইপিএলের নিলাম পর্ব থেকেই চর্চায় ছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের সদ্য নির্বাচিত অধিনায়ক হার্দিক পান্ডিয়া। প্রথমে নাটকীয়ভাবে ঘর ওয়াপসি এবং এরপর ঘরে ফিরেই অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া। সবমিলিয়ে, এই মুহূর্তে হার্দিক পান্ডিয়া মুম্বই ফ্র্যাঞ্চাইজির নয়নের মনি। তবে এই সবকিছুর মাঝে হার্দিক জানালেন এখনও পর্যন্ত আইপিএলে তাঁর সেরা মুহূর্ত কোনটি। স্টার স্পোর্টসের একটি অনুষ্ঠানে তিনি দাবি করলেন যে ২০১৫ সালের আইপিএল এখনও পর্যন্ত তাঁর জীবনে সেরা কেটেছে। এখানেই শেষ নয় টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার আরও জানালেন ঠিক কি কারণে তিনি সেটিকে সেরা মনে করেন।

গত ওডিআই বিশ্বকাপে চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছিলেন টিম ইন্ডিয়া তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এরপর তাঁকে দেখা যায়নি বহুদিন। যদিও মাঝেমধ্যে তাঁর অনুশীলনের ভিডিয়ো দেখা যেত সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতে। তবে এবার স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানের অংশ নেন এবং তাতে জানান আইপিএল জীবনের সেরা মুহূর্তের কথা। তিনি বলেন, 'ওই আইপিএল আমার কাছে চিরকাল সেরা হয়ে থাকবে কারণ এবার আমরা জয় পেয়েছিলাম বলেই আপনারা আমাকে এখানে দেখতে পাচ্ছেন। আজকের দিনে দাঁড়িয়ে আমি সত্যিই নিজেকে খুব ভাগ্যবান মনে করি এটা ভেবে যে সেই মরশুমে আমি দলের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখতে সফল হয়েছিলাম। যেটা ভেবে আমার সবচেয়ে বেশি ভালো লাগে সেটা হলো সেই মরশুমে আমি দুটো মরণ-বাচন ম্যাচে সেরার পুরস্কার পেয়েছিলাম। আমার জীবনের সেরা বছর ২০১৫ কারণ সেই বছরেই আমি আমার ক্রিকেট জীবন শুরু করেছিলাম। বড় স্বপ্ন দেখা গুজরাটের এই ছেলেটি আজ এই পর্যায়ে এসে পৌঁছতে পেরেছে সেদিনের জন্যই।'

আর এখানেই প্রশ্ন উঠতে শুরু করেছে। তাহলে কি এবার রোহিতের মন জয়ের চেষ্টা শুরু করে দিয়েছেন হার্দিক? কারণ এবার রোহিতের পরিবর্তে হার্দিককে অধিনায়কত্ব করতে দেখা যাবে। গত কয়েক আগেও ফ্র্যাঞ্চাইজির এই সিদ্ধান্ত রোহিতের পছন্দ হয়নি বলে খবর শোনা গিয়েছে। যদি তাই হয়ে থাকে, তাহলে রোহিতেদর মন জয়ের জন্যই এমন বললেন কিনা হার্দিক! সেটাই দেখার বিষয়।

উল্লেখ্য, গতবছরের ২৬ নভেম্বর সব ফ্র্যাঞ্চাইজিরা জমা করে দেয় নিজেদের দলের ক্রিকেটারদের 'রিটেনশন ও রিলিজ' তালিকা। ১৯ নভেম্বর দুবাইয়ের 'কোকা কোলা এরিনা'তে আয়োজিত হয় নিলাম অনুষ্ঠান। তরুণ থেকে সিনিয়র ক্রিকেটার, সকলেই জায়গা পান বিভিন্ন দলে। আবার অনেকের কপালে জোটেনি কোনও দল। অবশেষে টুর্নামেন্ট কবে শুরু হবে সেই সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয় ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে। ২১ মার্চ শুরু হবে টুর্নামেন্ট। যদিও অর্ধেক সূচি ঘোষণা করা হয়েছে। জানা গিয়েছে যে লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হলেই বাকি সূচি ঘোষণা করা হবে। এবার দেখার বিষয় শেষ অবধি কবে পূর্ণসূচি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হয় বোর্ডের তরফ থেকে এবং কার কপালে জুটবে এবার জয়ী তকমা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

হতশ্রী দশা ‘পথশ্রী’র, হাত দিয়ে রাস্তার ছাল ছাড়িয়ে ফেললেন স্থানীয়রা পাকিস্তানের করাচিতে ফের আত্মঘাতী জঙ্গি হানা, অল্পের জন্য রক্ষা পেলেন ৫ জাপানি রামনবমীতে মুর্শিদাবাদে ব্যাপক গোলমাল, প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ কেউ অধ্যাপক, কেউ রেস্তোরাঁর মালকিন! প্রভাবশালীদের তালিকায় প্রিয়ম্বদা, আসমারাও ৫ বছর ধরে ক্রমাগত নষ্ট হয় বাচ্চা! ছেলে পেতে কম কষ্ট করেননি আমির-কিরণ রাজনীতি ছাড়ার ঘোষণা করলেন মিমি, ঘরের মেয়ের সিদ্ধান্তের পাশেই জলপাইগুড়ি IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? বিজেপি MLA'র ভিডিয়োতে কারসাজির অভিযোগ, অসমে কংগ্রেস প্রার্থী বিরুদ্ধে মামলা মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে বিভিন্ন বুথে ইভিএম বিভ্রাট, বোরখা পরিহিত ভোটারদের হেনস্থার অভিযোগ উত্তরপ্রদেশে

Latest IPL News

IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.