বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ধোনি কি চিপকে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন? সুরেশ রায়না দিলেন বড় ইঙ্গিত

IPL 2024: ধোনি কি চিপকে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন? সুরেশ রায়না দিলেন বড় ইঙ্গিত

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে সুরেশ রায়না দিলেন বড় ইঙ্গিত (ছবি-এক্স)

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের পর চেন্নাইয়ের চিপকে প্রাক্তন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং সম্মানে ও ভালোবাসায় ভেসে গেলেন। সুরেশ রায়নাও ধোনির সঙ্গে দেখা করতে এসেছিলেন। ধোনি কি চিপকে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন? রায়না এ বিষয়ে নিজের নীরবতা ভেঙেছেন এবং সব জল্পনার অবসান ঘটিয়েছেন।

রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের পর চেন্নাইয়ের চিপকে প্রাক্তন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং সম্মানে ও ভালোবাসায় ভেসে গেলেন। ম্য়াচের পরে তিনি তাঁর সহকর্মী খেলোয়াড়দের সঙ্গে স্টেডিয়াম ঘুরে দেখেন এবং সবসময় দলকে সমর্থন করার জন্য ভক্তদের ধন্যবাদ জানান। শুধু তাই নয়, ‘চিন্না থালা’ সুরেশ রায়নাও ‘থালা’ ধোনির সঙ্গে দেখা করতে এসেছিলেন, যে কারণে ধোনি চিপকে শেষ ম্যাচ খেলেছেন কিনা তা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। তবে রায়না এ বিষয়ে নিজের নীরবতা ভেঙেছেন এবং এমন কিছু বলেছেন সেটা সব জল্পনার অবসান ঘটিয়েছেন।

আরও পড়ুন… ভিডিয়ো: বল চুরি করে পালাতে গিয়েই কলকাতা পুলিশের হাতে ধরা পড়লেন KKR ভক্ত! কী হল তারপর?

রাজস্থানকে হারিয়ে প্লে অফের আশা বাঁচিয়ে রেখেছে চেন্নাই সুপার কিংস

আইপিএল ২০২৪-এ চিপক স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসের মধ্যে ম্যাচটি খেলা হয়েছিল। এই ম্যাচে চেন্নাই সুপার কিংস পাঁচ উইকেটে রাজস্থান রয়্যালসকে হারিয়েছে। প্রথমে ব্যাট করে রাজস্থান নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটে ১৪১ রান করে। জবাবে চেন্নাই ১৮.২ ওভারে লক্ষ্য অর্জন করে। এই মরশুমে এটাই ছিল চেন্নাইয়ের শেষ হোম ম্যাচ। দলটি এখনও পর্যন্ত ১৩টি ম্যাচের মধ্যে সাতটি জিতেছে এবং তাদের পকেটে ১৪ পয়েন্ট রয়েছে।

আরও পড়ুন… T20 WC 2024-র জন্য দল ঘোষণা করল বাংলাদেশ: সহ-অধিনায়কের দায়িত্বে চোট পাওয়া তাসকিন, নেই সাইফউদ্দিন

দলটিও হেরেছে ছয় ম্যাচে। এই মুহূর্তে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে রুতুরাজ গায়কোয়াড়ের দল। চেন্নাই সুপার কিংসকে এখনও আরও একটি ম্যাচ খেলতে হবে, যেটি চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে অনুষ্ঠিত হবে। এমন পরিস্থিতিতে প্লে-অফের জন্য কোয়ালিফাই করতে সেই ম্যাচ জিততেই হবে চেন্নাই সুপার কিংসেকে। তা না হলে অন্য দলের ফলাফলের ওপর নির্ভর করতে হবে দলটিকে।

জল্পনার অবসান ঘটালেন রায়না

চেন্নাই দল যদি ফাইনালে উঠতে সফল হয়, তাহলে দল আবারও নিজেদের মাটিতে খেলার সুযোগ পাবে। চেন্নাই সুপার কিংস ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দল, তাই এই মরশুমের শিরোপা ম্যাচ চিপকে রাখা হয়েছিল। এমনটা হলে ধোনি আবার চিপকে খেলবেন। ধারাভাষ্যকার অভিনব মুকুন্দ যখন রায়নাকে প্রশ্ন করেন ‘এটাই কি ধোনির শেষ ম্যাচ?’ এ বিষয়ে সুরেশ রায়না বলেন, ‘মোটেই না।’ এই বলে হেসে ফেলেন সুরেশ রায়না। তাঁর উত্তরেই স্পষ্ট যে এখনই হাল ছাড়তে নারাজ ধোনি ও তাঁর ভক্তেরা।

আরও পড়ুন… হার্দিকের অভাব নাকি অন্য কিছু, কী জন্য IPL 2024-এ ব্যর্থ হল GT? কারণ জানালেন মহম্মদ শামি

অনেকেই মনে করেন এটাই হয়তো মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল মরশুম হতে চলেছে। তবে এই বিষয়ে ধোনি এখনও নিজে থেকে কিছু বলেননি। সেই কারণেই নানা জল্পনা তৈরি হচ্ছে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 3/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.