বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: নমস্কার, ধন্যবাদ সুপ্রভাত- স্পষ্ট উচ্চারণে অনর্গল বাংলা বলে চলেছেন নারিন, ১২ বছর KKR-এ খেলার সুফল- ভিডিয়ো

IPL 2024: নমস্কার, ধন্যবাদ সুপ্রভাত- স্পষ্ট উচ্চারণে অনর্গল বাংলা বলে চলেছেন নারিন, ১২ বছর KKR-এ খেলার সুফল- ভিডিয়ো

নমস্কার, ধন্যবাদ সুপ্রভাত- স্পষ্ট উচ্চারণে অনর্গল বাংলা বলে চলেছেন নারিন, ১২ বছর KKR-এ খেলার সুফল। ছবি: পিটিআই

কলকাতা নাইট রাইডার্সের শেয়ার করা একটি সাম্প্রতিক ভিডিয়োতে নারিনকে স্পষ্ট বাংলায় কথা বলতে দেখা গিয়েছে। তিনি স্পষ্ট ভাবে নমস্কার, ধন্যবাদ, সুপ্রভাত, কেমন আছো, গণ্ডগোল- এই শব্দ শব্দগুলি কোনও জড়তা ছাড়াই দিব্যি বলে চলেছেন। যথেষ্ট স্পষ্ট উচ্চারণ নারিনের।

২০১২ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন সুনীল নারিন। যে কারণে বাংলার সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক। ১২ বছর ধরে তিনি কলকাতার সঙ্গে ওতোপ্রতো ভাবে জড়িত। তাই দিব্যি বাংলা বলতেও শিখে গিয়েছেন ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স, যেখানে নারিনকে অনর্গল বাংলা বলতে শোনা গিয়েছে।

আরও পড়ুন: IPL 2024-এর পরেই কি অবসর নেবেন ধোনি? চমকপ্রদ দাবি করলেন CSK ব্যাটিং কোচ হাসি

অনর্গল বাংলা বলছেন নারিন

কলকাতা নাইট রাইডার্সের শেয়ার করা একটি সাম্প্রতিক ভিডিয়োতে নারিনকে স্পষ্ট বাংলায় কথা বলতে দেখা গিয়েছে। তিনি স্পষ্ট ভাবে নমস্কার, ধন্যবাদ, সুপ্রভাত, কেমন আছো, গণ্ডগোল- এই শব্দ শব্দগুলি কোনও জড়তা ছাড়াই দিব্যি বলে চলেছেন। যথেষ্ট স্পষ্ট উচ্চারণ নারিনের। আজকাল নারিন এই শব্দগুলি নাকি সব সময়েই ব্যবহার করে থাকেন। এই ভিডিয়ো কেকেআর প্রকাশ্যে আনতেই, তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

২০২৪ মরশুমে আগুনে মেজাজে তারকা অলরাউন্ডার

কলকাতা নাইট রাইডার্সের তারকা ওপেনিং ব্যাটসম্যান এবং স্পিনার সুনীল নারিন চলতি আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছেন। ব্যাটে-বলে তিনি সমান ভাবে ভালো পারফর্ম করে চলেছেন। ২০২৪ মরশুমে কেকেআর-কে সাফল্য এনে দেওয়ার পিছনে রয়েছেন অন্যতম কারিগর হলেন সুনীল নারিন। নারিন ব্যাট হাতে এবার আক্রমণাত্মক মেজাজে রয়েছেন এবং ওপেন করতে নেমে শুরু থেকেই বড় বড় শট খেলে, কেকেআর-কে ভালো জায়গায় নিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন: রোহিতের পক্ষে ছিলেন ভারতীয় প্লেয়াররা, বিদেশিরা ছিলেন হার্দিকের দিকে- দলীয় বিভাজনই কি MI-এর ব্যর্থতার কারণ?

নারিন ১২ ম্যাচে ৩৮.৪২ গড়ে ৪৬১ রান করে ফেলেছেন। তাঁর স্ট্রাইকরেট ১৮২.৯৩। একটি সেঞ্চুরি এবং তিনটি অর্ধশতরান রয়েছে তাঁর। এই মরশুমে আপাতত কেকেআরের সর্বোচ্চ রান সংগ্রাহক নারিনই। পাশাপাশি বল হাতেও এবার নজর কেড়েছেন নারিন। ১২ ম্যাচে ১৫ উইকেট তুলে নিয়েছেন নারিন। তাঁর ইকোনমি রেট ৬.৬৩।

আরও পড়ুন: ব্যাট করতে নামার আগে, ওর ভিডিয়ো ১০০ বার দেখেছিলাম- কোন বোলারের ভয়ে কাঁপতেন রোহিত?

হাসতে মানা নারিনের

তবে সাফল্যের পরেও কখনও হাসতে দেখা যায় না সুনীল নারিনকে। এমন কী উইকেট নেওয়ার পরে উচ্ছ্বাসে ভাসেন না তিনি। কিন্তু কেন? নারিনকে এই প্রশ্ন করা হলে তিনি জানান, এটা পারিবারিক শিক্ষা থেকে এসেছে। নারিনের দাবি, ‘আমার বাবা একবার বলেছিলেন, অতি সাফল্যে বেশি উচ্ছ্বাস দেখিও না, আবার খুব ব্যর্থতায় বেশি ভেঙে পড়ো না। কারণ বাড়তি আবেগ সবেতেই ক্ষতি করে।’ কেকেআর তারকার আরও বলেছেন, ‘শুধু তাই নয়, বাবা এও বলেছিলেন, উইকেট নিয়ে ও রান পেলে বেশি উচ্ছ্বাসমুখর না হওয়াই ভালো। একদিন দেখবে, যাঁর বিরুদ্ধে উইকেট পেলে সে তোমাকে তুলোধনা করে দিয়েছি। সেদিনও ওই ক্রিকেটার তোমার আচরণ মনে রাখবে!’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ছিল পক্ষপাতিত্বের অভিযোগ, পুরুল্যার SP-সহ ৪ পুলিশ অফিসারকে বদলির নির্দেশ কমিশনের বাংলার উপরেই ঘূর্ণাবর্ত! ভাসবে বৃষ্টিতে, ঝড় উঠবে ৬০ কিমিতে, জারি কমলা সতর্কতা রাজ্য়ে প্রচারে এলেও রাজভবনে রাত্রিবাস নয় মোদীর, বিতর্ক এড়াতেই কি সিদ্ধান্ত? বেলাগাম মন্তব্য! কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘শিলাজিৎ কি কম শয়তান…’! হঠাৎ কী হল? অরিজিতের গান গেয়ে মন ছুঁল দার্জিলিং-এর দিবাকর, সারেগামাপা শুরু হচ্ছে কবে থেকে? প্রাতঃভ্রমণের সময় যুবতীকে জোর করে চুম্বন করল বিএসএফ জওয়ান, অভিযোগ দায়ের Mint Benefits: গরমে প্রতিদিন পুদিনা খান, অলৌকিক উপকার পাবেন। ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ সোম প্রদোষ উপবাসে ভগবান শিবকে এই ফল ও মিষ্টি নিবেদন করুন, বন্ধ ভাগ্যর খুলবে তালা T20 বিশ্বকাপে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস, চোখ রাখুন সেরা পাঁচে

Latest IPL News

ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.