বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো

IPL 2024: ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো

ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর।

Gautam Gambhir Interrupts KKR's Head Coach's Speech: আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর যখন প্লেয়াররা সেলিব্রেশনের মেজাজে ছিলেন, তখন দলের কোচ চন্দ্রকান্ত পণ্ডিত বক্তৃতা দিতে শুরু করেছিলেন। প্লেয়ারদের মনোভাব বুঝে শেষ পর্যন্ত গম্ভীর থামিয়ে দেন চন্দ্রকান্ত পণ্ডিতকে। আর গৌতির এই কাণ্ডে সকলেই খুশিই হন।

২০২৪ আইপিএল ফাইনালের পর কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিত যখন ড্রেসিংরুমে ম্যাচ-পরবর্তী বক্তৃতা দিতে শুরু করেন, তখন সেলিব্রেশনের মুডে থাকা প্লেয়াররা আধৈর্য্য হয়ে পড়ছিল। কারণ চ্যাম্পিয়ন হওয়ার পর প্লেয়াররা কোনও কিছু শোনা মেজাজে ছিলেন না, তারা তখন উৎসবের মেজাজে। সেটা বুঝতে পেরে চন্দ্রকান্তকে পণ্ডিতকে থামিয়ে দেন দলের মেন্টর গৌতম গম্ভীর। বলেন, ছেলেরা নাচার জন্য পাগল হয়ে রয়েছে।

আরও পড়ুন: মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার- রিপোর্ট

উচ্ছ্বসিত হতে দেখা গিয়েছে গম্ভীরকেও

কথাগুলো বলার পরেই সকলে মিলে তাতে উৎসাহী হয়ে সহমত জানান। গম্ভীরও হাসি চেপে রাখতে পারেন না। তিনিও হেসে ফেলেন। গম্ভীরকে এত তৃপ্ত এর আগে কবে লেগেছিল, বলা কঠিন। কেকেআর-এর ড্রেসিংরুমের এই মজার ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই, তা ভাইরাল হয়েছে। এবং এখানে গম্ভীরে রীতিমতো খুশির মেজাজে হাসতে দেখা গিয়েছে, যেটা সাধারণ লক্ষ্য করা যায় না।

আসলে তৃতীয় বার আইপিএল শিরোপা জয়। আবেগে ভাসছে পুরো কলকাতা নাইট রাইডার্স শিবির। আর এই জয়ের পিছনে যিনি আসলে কারিগর, তিনি আর কেউ নন- গৌতম গম্ভীর। যিনি বেশ শান্ত স্বভাবের রাশভারী ব্যক্তি। হাসতেও কম দেখা যায় তাঁকে। তবে রবিবার রাতে আইপিএল ফাইনালের পর অন্য ছবি ধরা পড়েছে। গম্ভীরকেও প্রাণ খুলে হাসতে দেখা গিয়েছে। প্লেয়ারদের সঙ্গে সেলিব্রেশনেও মাততে দেখা গিয়েছে। তবে সবটাই খুব মাপা।

আরও পড়ুন: IPL ফাইনালের পর চিপকেই BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা গম্ভীরের, তবে কি দ্রাবিড়ের পরিবর্ত হতে চলেছেন KKR মেন্টর?

গৌতির ছোঁয়ায় শিরোপা জয় নাইটদের

কাগজে-কলমে গম্ভীর কলকাতার দলের মেন্টর বা পরামর্শদাতা। তবে বকলমে পুরো স্ট্র্যাটেজি, কৌশল সবটাই কিন্তু ঠিক করেছেন গৌতি। ফাইনাল জয়ের পরে দলের খেলোয়াড়রা তো কৃতিত্ব দিচ্ছেনই, সেই সঙ্গে কেকেআর-এর অন্যতম প্রধান কর্ণধার শাহরুখ খান তো গম্ভীরে মুগ্ধ। প্রধান কোচ এবার গৌতির আড়ালেই চলে গিয়েছেন। আসলে গম্ভীরের হাত ধরেই তো এবার বদলে গিয়েছে কেকেআর-এর খোলনলচে। গম্ভীরের কেকেআর-এ প্রত্যাবর্তব নিঃসন্দেহে দলের ভাগ্য ফিরিয়েছে। এর আগে ২০১২ এবং ২০১৪ সালে গৌতির নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছিল কেকেআর, মেন্টর হিসেবে এবার ফের কলকাতার দলে প্রত্যাবর্তন করতেই দশ বছরের খরা কাটিয়ে খেতাব জিতল নাইটরা।

আরও পড়ুন: শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- মেন্টরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন, নাইট প্লেয়াররাও মুগ্ধ গম্ভীরে- ভিডিয়ো

দেখতে গেলে, গম্ভীর কোচ এবং মেন্টর মিলিয়ে মোট আট মরশুম কেকেআর-এর সঙ্গে যুক্ত থেকেছেন। তার মধ্যে তিন বার ট্রফি জিতেছে কলকাতার দল। রোহিত শর্মা এবং এমএস ধোনি ছাড়া কেউই এমন অর্জনের বড়াই করতে পারবেন না। প্রথম দু'জন অবশ্য খেলোয়াড় এবং অধিনায়ক হিসেবে এই কৃতিত্ব অর্জন করেছেন। গম্ভীর অধিনায়ক এবং মেন্টর হিসেবে এই সাফল্য পেয়েছেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.