বাংলা নিউজ > ক্রিকেট > অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ করে বসে রাজস্থান, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায়

অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ করে বসে রাজস্থান, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায়

রাজস্থানের পোস্ট করা এই ছবি নিয়েই বিদ্রুপের ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। ছবি- টুইটার।

Rajasthan Royals, IPL 2024: দ্বিতীয় কোয়ালিফায়ারে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় নেওয়া রাজস্থান রয়্যালস মরশুমের শেষে নেটিজেনজের হাসির খোরাকে পরিণত হয় নিজেদের ছোট্ট ভুলেই।

খামতি ঢাকতে যথাসাধ্য চেষ্টা করা করা হয় রাজস্থান শিবিরের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তবে এডিটিংয়ের খামতি নেটিজেনদের চোখে পড়তে বিশেষ সময় লাগেনি। নিতান্ত কাঁচা হাতের কাজ নিয়েই সোশ্যাল মিডিয়ায় তুমুল বিদ্রুপের মুখে রাজস্থান রয়্যালস।

শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের কাছে দ্বিতীয় কোয়ালিফায়ারে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় নিয়েছে রাজস্থান রয়্যালস। বিদায় বেলায় ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের একটি গ্রুপ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তারা। মূলত ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের কৃতজ্ঞতা জানাতেই রাজস্থানের এমন প্রয়াস। তবে ছবির ছোট্ট একটি খামতি চোখে পড়ে যায় ক্রিকেটপ্রেমীদের।

গ্রুপ ছবিতে রবিচন্দ্রন অশ্বিন অনুপস্থিত ছিলেন। অশ্বিনকে বাদ দিয়ে গ্রুপ ছবি অপূর্ণ থেকে যাবে। তাই ছবিটিকে এডিট করে তাতে অশ্বিনের উপস্থিতি জানান দেওয়ার চেষ্টা করা হয় ফ্র্যাঞ্চাইজির তরফে। গোল বাঁধে এখানেই। অশ্বিনের ছবিটিকে খালি চোখে দেখেই বোঝা যাচ্ছিল যে, অন্য কারও ছবির উপরে অশ্বিনের মুখ বসানো হয়েছে।

আসলে ছবিতে পেশিবহুল অশ্বিনকে দেখে চমকে যাওয়াই স্বাভাবিক। অনেকে তো অশ্বিনের বাইসেপ নিয়ে মজা করতেও সময় নষ্ট করেননি। পরে নেটিজেনরাই খুঁজে বার করেন যে, সন্দীপ শর্মার ছবির উপরে বসানো হয়েছে অশ্বিনের মুখ।

কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ আইপিএল ২০২৪-এর ফাইনাল ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন এখানে

উল্লেখযোগ্য বিষয় হল, রাজস্থান রয়্যালসকে নিয়ে বিদ্রুপের মাঝেই এই নিয়েও চর্চা শুরু হয়ে যায় যে, গ্রুপ ছবি তোলার সময় অশ্বিন কোথায় ছিলেন! কেউ কেউ মজা করে মন্তব্য করেন যে, অশ্বিন সম্ভবত তাঁর ইউটিউব শোয়ে ব্যস্ত ছিলেন বলে ছবি তোলার সময় উপস্থিত থাকতে পারেননি।

আরও পড়ুন:- আরও পড়ুন:- IPL Final History: চেন্নাই, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া আইপিএল ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, চোখ রাখুন ইতিহাসের পাতায়

উল্লেখ্য, রাজস্থান রয়্যালস আইপিএল ২০২৪-এর প্রথমার্ধে দুর্দান্ত ক্রিকেট খেলে। তারা দীর্ঘ সময় লিগ টেবিলের শীর্ষস্থান নিজেদের দখলে রাখে। তবে দ্বিতীয়ার্ধে পরপর ম্যাচ হেরে চাপে পড়ে যান সঞ্জু স্যামসনরা। শেষমেশ ১৪ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে লিগের অভিযান শেষ করে রয়্যালস। তারা লিগ টেবিলের তৃতীয় স্থানে থেকে প্লে-অফে ওঠে।

আরও পড়ুন:- County Championship 2024: আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার

সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে রাজস্থানের পয়েন্ট সংখ্যা সমান ছিল। তবে নেট রান-রেটে পিছিয়ে থাকায় প্রথম কোয়ালিফায়ার খেলার সুযোগ হাতছাড়া হয় রয়্যালসের। তারা আরসিবির বিরুদ্ধে এলিমিনেটর ম্যাচে মাঠে নামে। এলিমিনেটরে বিরাট কোহলিদের হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলার যোগ্যতা অর্জন করে রাজস্থান। তবে দ্বিতীয় কোয়ালিফায়ারে তারা হেরে যায় সানরাইজার্স হায়দরাবাদের কাছে। ফলে এবারের মতো টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় সঞ্জু স্যামসনদের।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম ব্যাগে করে স্কুলে রিভলভার আনল তৃণমূল নেতার ভাইপো! দশম শ্রেণির ছাত্র ভয়ংকর কাজ জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি?

T20 WC 2024

রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.