বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: রাজস্থান ম্যাচের আগে হরভজনকে কোলে তুলে নিলেন রোহিত, ভাইরাল সেই ভিডিয়ো

IPL 2024: রাজস্থান ম্যাচের আগে হরভজনকে কোলে তুলে নিলেন রোহিত, ভাইরাল সেই ভিডিয়ো

ওয়াংখেড়েতে হরভজন সিং-এর সঙ্গে দেখা হতেই কোলে তুলে নিলেন রোহিত শর্মা।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে ১ এপ্রিল অর্থাৎ সোমবার মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস এবং মুম্বই ইন্ডিয়ান্স। এই মরশুমে ঘরের মাঠে অর্থাৎ ওয়াংখেড়েতে প্রথম ম্যাচ খেলতে নেমেছিল মুম্বই ইন্ডিয়ান্স। যদিও এই ম্যাচে জিততে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স। রাজস্থান রয়্যালসের কাছে তাদেরকে হারতে হয়েছে ছয় উইকেটে। ২৭ বল বাকি থাকতেই হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বড় জয় তুলে নিয়েছে রাজস্থান। ফলে একদিকে যখন পরপর তিন ম্যাচে জিতে আপাতত আইপিএলের লিগ তালিকায় শীর্ষে পৌঁছে গিয়েছে রাজস্থান রয়্যালস। তখন অন্যদিকে পরপর তিন ম্যাচে হেরে গিয়েছে মুম্বই। এই রাজস্থান রয়্যালস ম্যাচের আগেই ঘটে গিয়েছে এক মজাদার ঘটনা। রোহিত শর্মা এবং হরভজন সিংকে নিয়ে ঘটা সেই ঘটনার ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: ১০৬ মিটার লম্বা ছক্কা পুরানের, বেরিয়ে গেল স্টেডিয়ামের বাইরে, ছুঁলেন KKR তারকার নজির- ভিডিয়ো

মাঠে আইপিএলের অফিসিয়ার সম্প্রচারকারীদের হয়ে শো করছিলেন হরভজন সিং। এই মুহূর্তে হিন্দিতে ধারাভাষ্য দিচ্ছেন হরভজন। আর সেই সময়েই মাঠে গা ঘামাচ্ছিলেন রোহিত শর্মা। ঘটনাচক্রে দুই প্রাক্তন সতীর্থ রোহিত শর্মা এবং হরভজন সিং একে অপরকে দেখে এগিয়ে যান। দু'জন দু'জনকে আলিঙ্গন করেন। আর এমন সময়েই হরভজন‌ সিংকে মজা করে কয়েক সেকেন্ডের জন্য কোলে তুলে নেন রোহিত শর্মা। ঘটনার আকস্মিকতায় হরভজন কিছুটা হতচকিত হয়ে যান। এর পর তিনি তড়িঘড়ি রোহিতের কোল থেকে নেমে পড়েন। মাঠে উপস্থিত ছিলেন হিন্দি ধারাভাষ্যকারদের প্যানেলের বেশ কয়েক জন সদস্য। এর পর দেখা যায় তারাও ধীরে ধীরে এগিয়ে এসে রোহিতের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন। ছিলেন প্রাক্তন ভারতীয় তারকা নভজ্যোৎ সিং সিঁধুও।

আরও পড়ুন: নিখুঁত থ্রো, সরাসরি টিপে ফ্যাফকে রানআউট করলেন পাডিক্কাল- ভিডিয়ো

রোহিত, হরভজনের সঙ্গে কুশল বিনিময় করতে দেখা যায় প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ এবং উপস্থাপক যতীন সাপ্রুকে। ক্যামেরায় ধরা পড়ে তারকাদের হাসি ঠাট্টাও। মুম্বই ইন্ডিয়ান্স দলে দীর্ঘ দিন একসঙ্গে খেলেছেন রোহিত শর্মা এবং হরভজন সিং। ২০০৮-২০১৭ সাল পর্যন্ত মুম্বইয়ের হয়ে খেলেছেন হরভজন সিং। ২০১৩, ১৫ এবং ১৭ সালে জিতেওছেন আইপিএল ট্রফি। খেলেছেন ১৩৬টি ম্যাচ। নিয়েছেন ১২৭টি উইকেট। এই ম্যাচে যদিও রোহিত শর্মা ব্যাট হাতে তেমন কিছু করতে পারেননি। ট্রেন্ট বোল্টের বলে তিনি খোঁচা দিয়ে স্লিপে আউট হন। ফলে চলতি মরশুমে তিন ম্যাচে রোহিত শর্মা করেছেন মাত্র ৬৯ রান। স্ট্রাইক রেট ১৬৪.২৯। মরশুমের শুরুতেই মুম্বই ইন্ডিয়ান্স দলের অধিনায়কত্ব থেকেও সরানো হয়েছে রোহিত শর্মাকে। সব মিলিয়ে এই মুহূর্তে চলতি আইপিএলে মুম্বইয়ের সময়টা একেবারেই ভালো যাচ্ছে না।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে আতিফকে জড়িয়ে 'ভালোবাসি' বলে চিৎকার ভক্তের, কীভাবে সামাল দিলেন পাক-গায়ক? জিনসের প্যান্ট বেশির ভাগ সময় নীলই হয় কেন? পরার আগে জেনে নিন প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ‘‌যোগ্য প্রার্থীদের কথা ভাবা হল না’‌, অনামিকা রায়ও এবার চাকরিহারা হয়ে গেলেন কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা বার্সাকে ৩-২ হারিয়ে লা লিগার শিরোপা জয়ের দৌড়ে শীর্ষে রিয়াল, চটলেন জাভি রাজ্যের 'দোষেই' কি চাকরি বাতিল হল যোগ্যদেরও? SSC মামলায় কী যুক্তি হাই কোর্টের খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে দাদাগিরি, দিদি নং ওয়ান, সারেগামাপা-র শ্যুটিং সেটে আগুন,পুড়ে ছাই ২টি মেকআপ ভ্যান

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.