বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 RR vs SRH: ম্যাচ হারলেও সঞ্জুর গলায় সন্দীপের প্রশংসা! তুলনা করলেন বুমরাহর সঙ্গে

IPL 2024 RR vs SRH: ম্যাচ হারলেও সঞ্জুর গলায় সন্দীপের প্রশংসা! তুলনা করলেন বুমরাহর সঙ্গে

ম্যাচ হারলেও সঞ্জু স্যামসনের গলায় সন্দীপ শর্মার প্রশংসা (ছবি-AFP) (AFP)

এই ম্যাচ হারলেও রাজস্থান রয়্যালসের ফাস্ট বোলার সন্দীপ শর্মা বিস্ময়কর বোলিং করেছেন এবং সকলকে চমকে দিয়েছেন। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে নিজের কোটার ৪ ওভার বল করে ২৫ রান দিয়ে ২ উইকেট শিকার করেছেন সন্দীপ শর্মা। এরপরে সন্দীপের প্রশংসা করতে গিয়ে সঞ্জু তাঁকে জসপ্রীত বুমরাহর সঙ্গে তুলনা করেছেন।

আইপিএল ২০২৪-এর কোয়ালিফায়ার-2-তে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৩৬ রানে পরাজিত হয়েছে রাজস্থান রয়্যালস। এর ফলে আইপিএল ২০২৪-এ রাজস্থান রয়্যালসের যাত্রা শেষ হয়েছে। এই ম্যাচে রাজস্থান রয়্যালসের হয়ে ব্যাটসম্যানরা ভালো পারফর্ম করতে পারেননি। যশস্বী জয়সওয়াল এবং ধ্রুব জুরেল অবশ্যই দুর্দান্ত ইনিংস খেলেছেন। কিন্তু দলকে জেতাতে পারেননি তাঁরা। তবে তাঁরা ছাড়া সেভাবে কোনও ব্যাটারই সফল হতে পারেননি। এদিনের ম্যাচ হেরেও নিজের দলের এক বোলারকে নিয়ে বড় মন্তব্য করেন দলের অধিনায়ক সঞ্জু স্যামসন।

আরও পড়ুন… IPL 2024 Qualifier 2: বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর

এদিন কেমন পারফরমেন্স করেন সন্দীপ শর্মা-

এই ম্যাচ হারলেও রাজস্থান রয়্যালসের ফাস্ট বোলার সন্দীপ শর্মা বিস্ময়কর বোলিং করেছেন এবং সকলকে চমকে দিয়েছেন। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে নিজের কোটার ৪ ওভার বল করে ২৫ রান দিয়ে ২ উইকেট শিকার করেছেন সন্দীপ শর্মা। আসলে সন্দীপ এই ম্যাচে হায়দরাবাদের এমন দুই ব্যাটসম্যানের উইকেট নিয়েছিলেন, যারা দলের স্কোর ২০০-এ নিয়ে যেতে পারতেন। ১৮তম ওভারে ইয়র্কার বলে এনরিখ ক্লাসেনের উইকেট সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। এছাড়াও ট্র্যাভিস হেডকে আউট করেন সন্দীপ শর্মা। ম্যাচের পর রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন নিজেই সন্দীপের অনেক প্রশংসা করেছেন।

আরও পড়ুন… IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে SRH-এর আসল সেলিব্রেশন: শাহবাজ আহমেদের হুঙ্কার

সন্দীপের প্রশংসায় সঞ্জু কী বললেন-

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের পর সঞ্জু বলেছিলেন যে সন্দীপ একজন দুর্দান্ত বোলার। সঞ্জু বলেছেন যে আমি সন্দীপকে নিয়ে খুব খুশি। নিলামে তাঁকে কেউ কেনেনি, পরে আমরা তাকে বদলি হিসেবে দলে অন্তর্ভুক্ত করি। সন্দীপের প্রশংসা করতে গিয়ে সঞ্জু তাঁকে জসপ্রীত বুমরাহর সঙ্গে তুলনা করেছেন। সঞ্জু বলেছেন যে, ‘আপনি যদি তার পরিসংখ্যান দেখেন তবে বুমরাহের পরে তার নম্বর আসে।’ সন্দীপের ইকোনমি রেট এবং অন্য সব কিছুই আশ্চর্যজনক। এই মরশুমে নিজের বোলিং দিয়ে সকলের মন জয় করেছেন সন্দীপ শর্মা। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অনেক প্রাক্তন খেলোয়াড় তার নাম নিয়েছিলেন।

আরও পড়ুন… IPL 2024 RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

২০২৩ সালের নিলামে কেউ কেনেনি সন্দীপকে

সন্দীপ শর্মাকে একটানা ভালো বোলিং করতে দেখা গেছে। আইপিএল ২০২৩-এর নিলামে সন্দীপ শর্মাকে কোনও দলই কেনেনি। এরপর তিনি খুবই হতাশ হয়ে পড়েন কিন্তু একই মরশুমে রাজস্থানের প্রসিধ কৃষ্ণার জায়গায় সন্দীপকে অন্তর্ভুক্ত করা হয়। প্রসিধ কৃষ্ণ চোটের কারণে পুরো মরশুমের জন্য বাইরে ছিলেন, তাই রাজস্থান তাঁকে সুযোগ দিয়েছে। গত বছর নিজেই, সন্দীপ তার সুযোগের ভালো ব্যবহার করেছিল এবং এই বছরও দল তাঁকে ধরে রেখেছিল। চলতি মরশুমে ১১ ম্যাচে ১৩ উইকেট শিকার করেছেন সন্দীপ শর্মা।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 8 ওভার শেষে Afghanistan-র স্কোর 52/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.