বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট! সামনে এল সেই মুহূর্তের ভিডিয়ো

IPL 2024: ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট! সামনে এল সেই মুহূর্তের ভিডিয়ো

ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট (ছবি: ANI) (ANI )

সানরাইজার্স হায়দরাবাদের জার্সি গায়ে পাওয়ার প্লে-তে ১২৫ রান করেছিল ট্র্যাভিস হেড ও অভিষেক শর্মার জুটি। এই সময়ে এই ইনিংস দারুণ ভাবে উপভোগ করেছিলেন দর্শকরা। তবে শুধু দর্শক বা বিশেষজ্ঞ নয়, এই ইনিংস দেখে উপভোগ করেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটাররাও। রবিবার সেই ভিডিয়ো পোস্ট করেছে আইপিএল কর্তৃপক্ষ।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তাণ্ডব চালিয়েছিলেন সানরাইজার্স হায়দরাবাদের দুই ওপেনার ট্র্যাভিস হেড ও অভিষেক শর্মা। এই দিনের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে পাঁচ ওভারের মধ্যে ১০০ রান করেছিল এই জুটি। সানরাইজার্স হায়দরাবাদের জার্সি গায়ে পাওয়ার প্লে-তে কলকাতা নাইট রাইডার্সের রেকর্ড ভেঙে দিয়েছিল এই জুটি। এই সময়ে এই ইনিংস দারুণ ভাবে উপভোগ করেছিলেন দর্শকরা। তবে শুধু দর্শক বা বিশেষজ্ঞ নয়, এই ইনিংস দেখে উপভোগ করেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটাররাও। রবিবার সেই ভিডিয়ো পোস্ট করেছে আইপিএল কর্তৃপক্ষ।

আরও পড়ুন… IPL 2024 KKR vs RCB: বিরাটের আউট নাকি রাসেলের তিন উইকেট, দেখে নিন কোন কোন কারণের জন্য জিতল কলকাতা

প্রথম বল থেকেই মারমুখী মেজাজে ছিলেন সানরাইজার্স হায়দরাবাদের দুই ওপেনার। খলিল আহমেদের প্রথম ওভারে ওঠে ১৯ রান নেন তাঁরা। পরের ওভারে ললিত যাদব দেন ২১ রান। তৃতীয় ওভারে এনরিখ নরকিয়া ২২ রান দেন। ললিতের পরের ওভারে আসে ২০ রান। পঞ্চম ওভারে বল করতে আসেন কুলদীপ যাদব। তিনিও ২০ রান দেন। পাওয়ার প্লে-র শেষ ওভারে মুকেশ কুমার দেন ২২ রান। পাওয়ার প্লে শেষে ১২৫ রানের মধ্যে ট্র্যাভিস হেড ৮৪ ও অভিষেক ৪০ রান করেছিলেন। ভক্ত থেকে ক্রিকেটার, গ্যালারি থেকে ডাগআউট, প্রত্যেকটা মুহূর্ত বেশ উপভোগ করলেন সকলে।

আরও পড়ুন… IPL 2024 KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, ইডেনের রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে একদিকে অভিষেক শর্মা ও ট্র্যাভিস হেড চার-ছক্কার ঝড় তুলেছিলেন, অন্যদিকে তখন তাদের চার ছক্কার পরে প্যাট কামিন্স, মায়াঙ্ক আগরওয়ালদের মুখে হাসি ফুটে ওঠে এবং তারা প্রতিটি শটের সঙ্গে হাততালি দিতে থাকেন। কখনও উঠে দাঁড়িয়ে তো কখনও বসে ডাগআউট থেকেই সতীর্থদের উৎসাহ দিতে থাকেন। একটা সময়ে তাদের দেখ মনে হচ্ছিল, তারাও যেন এই ইনিংসটাকে বিশ্বাস করতে পারছেন না। সেই ভিডিয়ো এখন বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… IPL 2024 KKR vs RCB: একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

আইপিএলের পাওয়ার প্লে-তে সব থেকে বেশি রানের রেকর্ড ছিল কলকাতা নাইট রাইডার্সের দখলে। ২০১৭ সালের প্রতিযোগিতায় চিন্নাস্বামী স্টেডিয়ামে ব্যাট করতে নেমে কেকেআরের দুই ওপেনার ক্রিস লিন ও সুনীল নারিন ৬ ওভারে ১০৫ রান করে এই রেকর্ডটি গড়েছিলেন। তবে এদিন সেই রেকর্ড ভেঙে দিলেন ট্র্য়াভিস হেড ও অবিষেক শর্মা। হেড ও অভিষেক ৬ ওভারে তুললেন ১২৫ রান।

আরও পড়ুন… KKR vs RCB: IPL 2024-এ শ্রেয়স আইয়ারের প্রথম অর্ধশতরান, নাইটদের চাপ মুক্ত করলেন দলের ক্যাপ্টেন

নিজেদের রেকর্ড ভাঙার পরে হায়দরাবাদের দুই ব্যাটারের প্রশংসা করেছে কলকাতা নাইট রাইডার্সও। নিজেদের সোশ্যাল মিডিয়াতে তারা সেই ম্যাচ ও এই ম্যাচের ওপেনারদের ছবি দিয়ে লিখেছিল, ‘অসাধারণ। কখনও ভাবতে পারিনি পাওয়ার প্লে-তে লিন ও নারাইনের রেকর্ড কেউ ভেঙে দেবে। হায়দরাবাদ, তোমরা এই মরশুমে দুর্দান্ত খেলছ।’ পাওয়ার প্লে-তে সর্বাধিক রান করেন ট্র্যাভিস হেড। দিল্লির বিরুদ্ধে ৬ ওভার শেষে তাঁর রান ২৬ বলে ৮৪। এত দিন এই রেকর্ড ছিল ডেভিড ওয়ার্নারের দখলে। ২০১৯ সালে কেকেআরের বিরুদ্ধে পাওয়ার প্লে-তে ২৫ বলে ৬২ রান করেছিলেন তিনি। সেই রেকর্ড ওয়ার্নারের সামনেই ভেঙে দিয়েছিলেন ট্র্যাভিস হেড।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.