বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: RCB vs CSK ম্যাচে ধোনিকে কি অন্য ভূমিকায় দেখা যাবে? হঠাৎ কেন নেটে বোলিং অনুশীলন করলেন মাহি

IPL 2024: RCB vs CSK ম্যাচে ধোনিকে কি অন্য ভূমিকায় দেখা যাবে? হঠাৎ কেন নেটে বোলিং অনুশীলন করলেন মাহি

হঠাৎ কেন নেটে বোলিং অনুশীলন করলেন মহেন্দ্র সিং ধোনি (ছবি-এক্স)

আইপিএল ২০২৪-এ ধোনিকে নিয়ে আশ্চর্যজনক ক্রেজ দেখা গিয়েছে। এখনও সেই উন্মাদনা চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে নকআউট ম্যাচের আগেও দেখা দিয়েছে। তবে এই ক্রেজকে বাড়িয়ে দিয়েছে ধোনির একটি ভিডিয়ো। নেটে অনুশীলনের সময় এমএস ধোনিকে বোলিং করতে দেখা গিয়েছে।

ম্যাচের ফলাফল যাই হোক না কেন, ক্রিকেট মাঠে এমএস ধোনির উপস্থিতি ভক্তদের মধ্যে আলাদা এক রকমের উন্মাদনা তৈরি করে। থালাকে একবার ব্যাট করতে দেখবে বলেই সকলে মাঠে আসেন। এমনকি তা যদি শুধুমাত্র একটি বলের জন্য হয় তাতেও ভক্তরা আনন্দ পান এবং সেই মুহূর্তটিকে উত্তেজনায় ভরিয়ে দেয়। আইপিএল ২০২৪-এ ধোনিকে নিয়ে আশ্চর্যজনক ক্রেজ দেখা গিয়েছে। এখনও সেই উন্মাদনা চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে নকআউট ম্যাচের আগেও দেখা দিয়েছে। তবে এই ক্রেজকে বাড়িয়ে দিয়েছে ধোনির একটি ভিডিয়ো।

আরও পড়ুন… ভিডিয়ো: IPL 2024-এ RCB vs CSK ম্যাচের আগে কোহলিদের সাজঘরে ধোনি! মাহিকে দেখে কী করল বেঙ্গালুরু শিবির

অনুশীলনে বোলিং করছেন মহেন্দ্র সিং ধোনি!

আসলে CSK-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছিল, যেখানে নেটে অনুশীলনের সময় এমএস ধোনিকে বোলিং করতে দেখা গিয়েছে।চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ডু অর ডাই ম্যাচের আগে, সিএসকে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে এমএস ধোনিকে নেট অনুশীলনের সময় বোলিং করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন… UEFA EURO 2024: ২৭ জনের দল ঘোষণা করল জার্মানি, টনি ক্রুস থাকলেও টিমে নেই ম্যাটস হুমেলস

ভিডিয়োতে দলের নেট সেশনে দুর্দান্ত উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে বোলিং করতে দেখা গেছে। এমন পরিস্থিতিতে আগামী ম্যাচেও তিনি চমক দিতে পারেন বলে মনে করতে শুরু করেছেন ভক্তরা। আর যদি তেমনটা হয় তাহলে অনেকেই বলছেন এটি ধোনির জীবনের শেষ IPL ম্য়াচ হতে পারেন, আর নিজের শেষ ম্যাচকে স্মরণীয় করে রাখতে ধোনি বোলিংও করতে পারেন। এর আগেও ধোনিকে নিজের দলের জন্য বল করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন… বৃষ্টির জন্য একটি দলের পরপর দুই ম্যাচ বাতিল! IPL-এ এটা প্রথম নয়, এর আগেও ঘটেছে এমন ঘটনা

CSK কোন অঙ্কে প্লে অফে উঠবে

চেন্নাই সুপার কিংস যদি প্লে-অফে নিজেদের জায়গা পাকাপোক্ত করতে চায় তাহলে যে কোনও মূল্যে তাদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারাতে হবে। এটি হলে, জয়ের ফলে চেন্নাই সুপার কিংসের পকেটে থাকবে ১৬ পয়েন্ট। এবং এরফলে ধোনিরা প্লে অফে চতুর্থ দল হয়ে উঠবে। চেন্নাই যদি RCB-এর কাছে ১৮ রানের কম বা 11 বলের কম ব্যবধানে হেরে যায়, তবুও রুতুরাজ গায়কোয়াড়ের দল ম্যাচ হারলেও প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করবে।

আরও পড়ুন… Match Fixing-এর বড় অভিযোগ! ২ ভারতীয়ের পাসপোর্ট বাজেয়াপ্ত করার নির্দেশ দিল শ্রীলঙ্কার আদালত

RCB কোন অঙ্কে প্লে-অফে উঠতে পারে

তবে প্লে অফের চতুর্থ দল নির্ধারণের জন্য একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ হওয়া উচিত বলেই প্রত্যেকে মনে করছেন। প্লে অফে উঠতে হলে বেঙ্গালুরুকে ১৮ বা তার বেশি রানে ম্যাচ জিততে হবে। অথবা তাড়া করার সময়, ১০ বা তার বেশি রান বাকি রেখে ম্যাচটি শেষ করতে হবে। তার মানে বেঙ্গালুরুকে ১৮.১ ওভারে বা তার আগে লক্ষ্য অর্জন করতে হবে। এই পরিসংখ্যান এমন পরিস্থিতিতে বলা হচ্ছে যখন প্রথমে ব্যাট করা দল ২০০ রান করছে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.