বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: IPL শুধু ক্রিকেট নয়… সমর্থকদের সামনে নামতে মুখিয়ে রয়েছেন DC অধিনায়ক

IPL 2024: IPL শুধু ক্রিকেট নয়… সমর্থকদের সামনে নামতে মুখিয়ে রয়েছেন DC অধিনায়ক

ঋষভ পন্ত। ছবি-পিটিআই (PTI)

গত মরশুমে আইপিএল খেলেননি তিনি। এবার তাঁকে দেখা যাবে এই টুর্নামেন্টে। স্বাভাবিক ভাবে ফের মাঠে নামতে মুখিয়ে রয়েছেন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্ত।

প্রায় এক বছরেরও বেশি সময় ধরে ক্রিকেট খেলতে পারেননি টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্ত। একটি ভয়াবহ পথ দুর্ঘটনার মুখোমুখি হওয়ার পর তিনি শয্যাশায়ী ছিলেন দীর্ঘদিন। তবে কিছুদিন আগে তিনি ফিট এবং ২২ গজে কামব্যাকের কথা ঘোষণা করেন। আইপিএলের আসন্ন মরশুমেও তাঁকে দেখা যাবে তাঁর দল দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিতে।

সম্প্রতি ঋষভ পন্ত স্টার স্পোর্টসের 'স্টার নাহি ফার'এ অংশগ্রহণ করার জন্য উৎসাহ প্রকাশ করেছেন। এই প্রসঙ্গে টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটার দাবি করেছেন যে আইপিএল শুধুমাত্র একটি ক্রিকেট টুর্নামেন্ট নয় এবং এর সঙ্গে জড়িয়ে রয়েছে অজস্র ক্রিকেট প্রেমীর আবেগ। যারা প্রতিটি ম্যাচকে স্মরণীয় করে তোলে। এখানেই শেষ নয়, দিল্লি ক্যাপিটালস অধিনায়ক আরো জানিয়েছেন যে তিনি ভক্তদের সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করতে পারছেন না।

আর একটি মাসও নেই বাকি। শীঘ্রই শুরু হবে আইপিএল! ইতিমধ্যেই, অর্ধেক সূচি ঘোষণা করা হয়ে গিয়েছে। বাকিটা করা হবে লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পর। যদিও অনেক আগে থেকেই অনুশীলনে নেমে পড়েছিলেন অংশগ্রহণকারী দলগুলির ক্রিকেটাররা। মনে করা হচ্ছে আসন্ন আইপিএল অত্যন্ত জরুরি অধিকাংশ ক্রিকেটারের জন্য কারণ এখানকার পারফরম্যান্সের ভিত্তিতেই তৈরি করা হবে টি২০ বিশ্বকাপের দল।

কিন্তু তার আগে টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্ত অংশগ্রহণ করতে চলেছেন স্টার স্পোর্টসের 'স্টার নাহি ফার'এ। সেই বিষয়ে কথা বলতে গিয়ে ওঠে আইপিএল নিয়ে প্রসঙ্গ। তাতে তিনি বলেন, 'দেখুন আইপিএল শুধুমাত্র একটি ক্রিকেট টুর্নামেন্ট নয়। এর সঙ্গে জড়িয়ে রয়েছে অজস্র সমর্থকের আবেগ যারা প্রতি মুহূর্তে স্টেডিয়ামে উপস্থিত থাকে দলকে মানসিকভাবে শক্তিশালী করতে এবং প্রতিটি ম্যাচকে স্মরণীয় করে তুলতে। স্টার স্পোর্টসের স্টার নাহি ফারে অংশগ্রহণ করার জন্য আমার একটা সুবিধা হবে যে আমি সরাসরি নিজের ভক্তদের সঙ্গে আইপিএল নিয়ে সবকিছু ভাগ করে নিতে পারবো। সত্যি বলতে গেলে আমি আর বেশিদিন অপেক্ষা করতে পারছিনা। শুধু ভাবছি কবে নিজের ফ্যানেদের সঙ্গে দেখা হবে।'

প্রসঙ্গত, বৃহস্পতিবার, অর্থাৎ ২২ ফেব্রুয়ারি, আইপিএলের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে কবে থেকে শুরু হবে টুর্নামেন্ট। আপাতত ১৭ দিনের মোট ২১টি ম্যাচের সূচি ঘোষণা করা হয়। প্রথম ম্যাচটি খেলা হবে ২২ মার্চ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.