বাংলা নিউজ > ক্রিকেট > Yusuf-Irfan's Heated Moment: মাঠেই ঝগড়া দুই ভাইয়ের, রান-আউট হয়ে দাদা ইউসুফকে তেড়ে ঝাড় দিলেন ইরফান পাঠান- ভিডিয়ো

Yusuf-Irfan's Heated Moment: মাঠেই ঝগড়া দুই ভাইয়ের, রান-আউট হয়ে দাদা ইউসুফকে তেড়ে ঝাড় দিলেন ইরফান পাঠান- ভিডিয়ো

মাঝেই ঝগড়া দুই ভাই ইরফান ও ইউসুফ পাঠানের। ছবি- টুইটার।

India Champions vs South Africa Champions, WCL 2024: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লেজেন্ডস ২০২৪-এর ম্যাচের মাঝেই দুই ভাই ইউসুফ-ইরফান ঝগড়ায় জড়িয়ে পড়েন।

মাঠের মাঝেই দুই ভাইয়ের ঝগড়া। তবে কথা কাটাকাটি তিক্ততার জন্য নয়। বরং এখনও মাঠে নামলে যে দলের জন্য কতটা আবেগ কাজ করে ইরফান পাঠান ও ইউসুফ পাঠানোর মধ্যে, সেটাই দেখা গেল আরও একবার।

ইরফান-ইউসুফ দুই ভাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বেশ কিছুদিন হয়ে গেল। পেশাদার ক্রিকেটও খেলেন না। তবে প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে আয়োজিত টুর্নামেন্টে কার্যত নিয়মিত মাঠে নামতে দেখা যা পাঠান ভাইয়েদের। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ হোক বা লেজেন্ডস লিগ, মাঠে নামলে নিজেদের উজাড় করে দেওয়ার তাগিদ এখনও দেখা যায় ইরফানদের মধ্যে।

দুই ভাই এবার ইন্ডিয়া চ্যাম্পিয়ন্সের হয়ে মাঠে নামছেন ইংল্যান্ডে আয়োজিত ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লেজেন্ডস টুর্নামেন্টে। বুধবার নর্দাম্পটনে কিংবদন্তিদের বিশ্বচ্যাম্পিয়নশিপে ভারতের লড়াই ছিল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। সেমিফাইনালের টিকিট আটকে ছিল বলেই এই ম্যাচ ভারতের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল।

ম্যাচ হারলেও সেমিফাইনালে যাওয়ার সুযোগ ছিল ভারতের সামনে। তবে বজায় রাখতে হতো নেট রান-রেট। ভারত শেষমেশ ম্যাচ হেরে মাঠ ছাড়ে। তবে ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স দলকে দেড়শো রানের গন্ডি পার করিয়ে নেট রান-রেট বজায় রাখতে সাহায্য করেন ইউসুফ-ইরফান দুই ভাই। ব্যাট হাতে অনবদ্য পারফর্ম্যান্স উপহার দেন দু'জনে।

আরও পড়ুন:- Super Kings Beat San Francisco: মহসিনের দাপটে তৃতীয় ম্যাচে এসে প্রথম জয় সুপার কিংসের, জিতেই এক নম্বরে ডু'প্লেসিরা

এই ম্যাচের মাঝেই একবার বাইশগজে দুই ভাইকে ঝগড়া করতে দেখা যায়। আসলে ১৯তম ওভারে দুই ভাইয়ের ভুল বোঝাবুঝিতে রান-আউট হতে হয় ছোট ভাই ইরফানকে। স্টেইনের বলে বড় শট নেওয়ার চেষ্টা করেন ইরফান। বল ঠিক মতো কানেক্ট হয়নি ব্যাটে। যদিও ফিল্ডার ক্যাচ ধরতে পারেননি।

আরও পড়ুন:- WCL 2024 All Stats And Records: সর্বোচ্চ রান, সর্বাধিক উইকেট, সব থেকে বেশি ছক্কা, লেজেন্ডস লিগের গুরুত্বপূর্ণ পরিসংখ্যান

ইরফান সেই বলে ২ রান নেওয়ার চেষ্টা করেন। তিনি পুনরায় ব্যাটিং ক্রিজে পৌঁছে গিয়েছিলেন প্রায়। তবে ইউসুফের ২ রান নেওয়ার ইচ্ছা ছিল না। তিনি শেষ মুহূর্তে ফেরত পাঠান ছোট ভাইকে। ইউসুফ ক্রিজ না ছাড়ায় ইরফানকে বাধ্য হয়েই বোলিং ক্রিজে ফিরতে হয়। যদিও তিনি শেষমেশ বোলিং ক্রিজে পৌঁছতে পারেননি। ততক্ষণে ফিল্ডার ডেন ভিলাসের ছোঁড়া বল ধরে বেল ফেলে দিয়েছেন বোলার স্টেইন। সুতরাং, রান-আউট হয়ে মাঠ ছাড়তে হয় ইরফানকে।

আরও পড়ুন:- WCL 2024 Final Points Table: জিতেও কপাল পুড়ল দঃআফ্রিকার, যুবিদের সঙ্গে শেষ চারে ক্রিস গেইলরাও, দেখুন পয়েন্ট তালিকা

আউট হয়ে ক্রিজ ছাড়ার আগে ইরফান চিৎকার করে ওঠেন ইউসুফকে উদ্দেশ্য করে। সম্ভবত তিনি বল না দেখার জন্য দোষ দেন দাদাকে। ইউসুফকেও পালটা বকাঝকা করতে দেখা যায়। ম্যাচে ইউসুফ পাঠান ৪৪ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন। ইরফান পাঠান ২১ বলে ৩৫ রান করে সাজঘরে ফেরেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন।

ক্রিকেট খবর

Latest News

বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.