বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফান পাঠানের মেকআপ শিল্পীর

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফান পাঠানের মেকআপ শিল্পীর

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফান পাঠানের মেকআপ শিল্পীর।

Ansari drowned in the pool on June 21: টি২০ বিশ্বকাপে ফৈয়াজ আনসারির এসেছিলেন ইরফানের সঙ্গে কাজ করতে। আমেরিকা পর্ব ভালো ভাবেই কেটেছিল, কিন্তু ক্যারিবিয়ান পর্বে এসেই ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। সুইমিং পুলের জলে ডুবে ফৈয়াজ আনসারির মৃত্যুতে তৈরি হয়েছে জল্পনা।

শুভব্রত মুখার্জি: কয়েক দিন আগেই নিজের বাসভবনের ব্যালকনি থেকে দুর্ভাগ্যজনক ভাবে পড়ে গিয়ে অকাল মৃত্যু ঘটেছিল প্রাক্তন ভারতীয় পেসার ডেভিড জনসনের। সেই দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের আরও একটি দুর্ঘটনা ঘটে গেল। ক্যারিবিয়ান ভূমে চলতি টি-২০ বিশ্বকাপ চলাকালীন ঘটে গেল এক মর্মান্তিক মৃত্যুর ঘটনা। ভারতের হয়ে টি২০ বিশ্বকাপজয়ী প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান। তাঁর দীর্ঘ দিনের সঙ্গী তাঁর মেকআপ শিল্পী ফৈয়াজ আনসারি। যিনি ইরফানের সঙ্গেই ছিলেন ক্যারিবিয়ানভূমে। সেখানেই সুইমিং পুলের জলে ডুবে মৃত্যু হয়েছে হয়েছে তাঁর। তাঁর এই আকস্মিক এবং অকাল মৃত্যুতে রীতিমতো শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন: ছক্কা হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত, ICC T20 WC-এ গড়লেন বাউন্ডারি মারার নজিরও

ইরফান পাঠান খেলা ছেড়েছেন দীর্ঘ দিন। তিনি বর্তমানে ধারাভাষ্যকার হিসেবে কর্মরত। তাঁর সঙ্গেই প্রায় সর্বক্ষণের সঙ্গী ফৈয়াজ। ইরফানের রুপসজ্জার বিষয়টি সর্বদা তদারকি করতেন তিনি। চলতি টি-২০ বিশ্বকাপেও ধারাভাষ্যকার হিসেবে কর্মরত ইরফান। আর তাঁর সঙ্গেই ক্যারিবিয়ান এবং আমেরিকা যুক্তরাষ্ট্রের সফরে গিয়েছিলেন ফৈয়াজ। সেখানেই ক্যারিবিয়ান ভূমে তাঁর সঙ্গে ঘটে গিয়েছে দুর্ভাগ্যজনক এক ঘটনা। ঘটনাচক্রে মাত্র দুই মাস আগেই বিয়ে হয়েছে আনসারির। বিজনোরের বাসিন্দা আনসারি তার পর এই বিশ্বকাপে এসেছিলেন ইরফানের সঙ্গে কাজ করতে। আমেরিকা পর্ব ভালো ভাবেই কেটেছিল কিন্তু ক্যারিবিয়ান পর্বে এসেই ঘটল মর্মান্তিক দুর্ঘটনা।

আরও পড়ুন: অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে

সুইমিং পুলের জলে ডুবে ফৈয়াজ আনসারির মৃত্যুতে তৈরি হয়েছে জল্পনা।বিদেশ সফরে বরাবর ইরফানের সঙ্গেই সফর করতেন ফৈয়াজ। শুক্রবার সন্ধ্যায় ওয়েস্ট ইন্ডিজের যে হোটেলে ছিলেন ইরফানরা, সেখানের সুইমিং পুলে সাঁতার কাটতে নেমেছিলেন ফৈয়াজ। সেখানেই তাঁর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তবে ঠিক কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা জানা যায়নি। ওয়েস্ট ইন্ডিজ থেকে ফৈয়াজের দেহ ভারতে ফেরত পাঠানোর ব্যবস্থা করছেন স্বয়ং ইরফান। ওয়েস্ট ইন্ডিজ থেকে ফৈয়াজের মরদেহ এসে পৌঁছাবে নিউ দিল্লি বিমানবন্দরে। সেখানেই ফৈয়াজের পরিবারের হাতে তুলে দেওয়া হবে দেহ। গোটা ঘটনার নিজে তদারকি করছেন ইরফান। ভারতে দেহ এসে পৌঁছতে দিন চারেক সময় লাগবে। মুম্বইতে একটি নিজস্ব সাঁলো রয়েছে ফৈয়াজের। যেখানেই তাঁর সঙ্গে ইরফানের পরিচয় ঘটেছিল।যা পরবর্তীতে গাঢ় বন্ধুত্বে পরিণত হয়‌।

ক্রিকেট খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.