বাংলা নিউজ > ক্রিকেট > অনন্ত আম্বানি, রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ে যোগ দিতে পিএসএলের ম্যাচ খেলবেন না কায়রন পোলার্ড

অনন্ত আম্বানি, রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ে যোগ দিতে পিএসএলের ম্যাচ খেলবেন না কায়রন পোলার্ড

স্ত্রীর সঙ্গে কায়রন পোলার্ড (ছবি-ইনস্টাগ্রাম)

আম্বানির প্রি-ওয়েডিংয়ে যোগ দিতে পিএসএলের ম্যাচ খেলবেন না ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ডও। আর এই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে তিনি চলতি পাকিস্তান সুপার লিগ অর্থাৎ পিএসএলের ম্যাচও নাকি মিস করবেন‌।

শুভব্রত মুখার্জি: গুজরাটের জামনগরে একেবারে ধুমধাম করে আয়োজন করা হচ্ছে রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যান মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের আসর। দেশ বিদেশের বর্তমান -প্রাক্তন ক্রিকেটার, বলিউড অভিনেতা অভিনেত্রী, হলিউড গায়ক-গায়িকা, ইভাঙ্কা ট্রাম্পের মতন সমাজের বিভিন্ন ক্ষেত্রের প্রতিষ্ঠিত, প্রথিতযশা ব্যক্তিরা উপস্থিত হয়েছেন এই প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠানে যোগ দিতে। তালিকায় রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ডও। আর এই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে তিনি চলতি পাকিস্তান সুপার লিগ অর্থাৎ পিএসএলের ম্যাচও নাকি মিস করবেন‌।

আরও পড়ুন… এলিট পর্যায়ের ফুটবলে নীল কার্ডের ব্যবহার না করার কথা নিশ্চিত করলেন ফিফা সভাপতি ইনফান্তিনো

আইপিএলে আম্বানিদের মালিকানাধীন মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে দীর্ঘদিন খেলেছেন কায়রন পোলার্ড। বর্তমানেও তিনি দলটির সঙ্গে যুক্ত রয়েছেন। স্ত্রী জেন্না পোলার্ডকে নিয়ে ইতিমধ্যেই কায়রন পোলার্ড পৌঁছে গিয়েছেন জামনগরে। সেই ইভেন্টের বেশ কিছু ছবিও তিনি পোস্ট করেছেন তাঁর সোশ্যাল মিডিয়াতে। 

আরও পড়ুন… IND vs ENG: কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর?

বলিউডের বাদশা শাহরুখ খান, রনবীর সিং- সতীর্থ ত্রিনিদাদের ক্রিকেটার ডোয়েন ব্র্যাভো এবং নিকোলাস পুরানের সঙ্গেও ছবি তিনি পোস্ট করেছেন। প্রসঙ্গত বর্তমানে পাকিস্তান সুপার লিগ অর্থাৎ পিএসএলের ফ্র্যাঞ্চাইজি করাচি কিংসের হয়ে খেলছেন তিনি। এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন বলে একটি ম্যাচে তাঁকে পাবে না করাচি।

আরও পড়ুন… কেএল রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিলেন? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিলেন KKR কর্তা

প্রসঙ্গত করাচি কিংসের পরবর্তী পিএসএল ম্যাচ রয়েছে রবিবার। তাদের প্রতিপক্ষ মুলতান সুলতান্স। এই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসার কারণে ৩ মার্চ কায়রন পোলার্ড এই ম্যাচে খেলতে পারবেন না। এই মরশুমে করাচির হয়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন কায়রন পোলার্ড। তিনি এই মরশুমে আপাতত করাচির সর্বোচ্চ রান সংগ্রাহকও। এই মুহূর্তে তিনি করেছেন ১৯৬ রান। স্ট্রাইক রেট ১৬১.৯৮। 

আরও পড়ুন… WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষস্থানে রোহিত অ্যান্ড কোম্পানি

তিনি আবার ৪ মার্চ করাচি কিংসের সঙ্গে যোগ দেবেন। করাচির পরবর্তী ম্যাচ রয়েছে ৬ মার্চ। তাদের প্রতিপক্ষ কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স। আর অন্যদিকে কায়রন পোলার্ড আইপিএলে এই মুহূর্তে মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং কোচের দায়িত্বও সামলাচ্ছেন। ২০১০ সাল থেকে আম্বানিদের মালিকানাধীন মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত রয়েছেন কায়রন পোলার্ড।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.