বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-জল্পনার অবসান…রোহিতের নাইট রাইডার্সে আসার গুঞ্জন ওড়ালেন ভেঙ্কি মাইসোর,ভিডিয়ো

IPL 2024-জল্পনার অবসান…রোহিতের নাইট রাইডার্সে আসার গুঞ্জন ওড়ালেন ভেঙ্কি মাইসোর,ভিডিয়ো

অভিষেক নায়ারের সঙ্গে রোহিত শর্মা। ছবি- এক্স

অবশেষে যবনিকা পতন? রোহিতের নাইট রাইডার্সে আসার জল্পনা ওড়ালেন ভেঙ্কি মাইসোর। তিনি বলছেন, অভিষেক নায়ারের সঙ্গে রোহিত শর্মা কেকেআরে আসা নিয়ে কথা বলেননি। ভিডিয়ো ভাইরাল হতেই প্রতিক্রিয়া নাইট সিইওর

মাত্র কয়েক দিন আগের কথা, কলকাতায় খেলতে এসে নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ারের সঙ্গে গল্প করতে করতেই অনেক কিছু বলছিলেন রোহিত শর্মা। আশে পাশে বেশ খানিকটা আওয়াজ থাকলেও তারই মধ্যে যেটুকু শোনা গেছিল, তার থেকে একটা বিষয় সমর্থকরা অনুমান করতে পেরেছিলেন, মুম্বই ইন্ডিয়ান্সের অন্দরমহলের কথাই বলছেন রোহিত। প্রতি পদে পদে তাঁর গড়ে তোলা মুম্বই শিবির বদলে যাচ্ছে, এমন সুর শোনা গেছিল রোহিতের গলায়। নাইট রাইডার্সের পোস্ট করা এক ভিডিয়োর শেষ অংশ ছিল আরও রহস্যজনক। কারণ সেখানে অভিষেক নায়ারকে ভারতের বর্তমান এবং মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা বলেছিলেন, মুম্বই তাঁর কাছে মন্দিরের মতো, কিন্তু তাঁর এটাই শেষ । এরপরই জল্পনা ছড়িয়ে পড়ে, তবে কি মুম্বই ইন্ডিয়ান্স ছাড়তে চলেছেন এই মুম্বইকর ব্যাটসম্যান। এবার সেই বিতর্কই ধামাচাপা দিতে আসরে নামলেন কলকতা নাইট রাইডার্সের সিইও ভেঙ্কি মাইসোর।

 

আরও পড়ুন-IPL 2024- দিল্লি ম্যাচের পর স্ট্র্যাটেজি নিয়ে অদ্ভুত যুক্তি সিরাজের, হতবাক কোহলি দিলেন গালাগাল, ভিডিয়ো

চলতি মরশুমে গুজরাট টাইটান্স থেকে হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করে নিয়ে আসে মুম্বই ইন্ডিয়ান্স। এরপরই অধিনায়ক পদ থেকে ছাঁটাই হন বর্তমান ভারত অধিনায়ক রোহিত শর্মা। আইপিএলের নিলামের সময় হার্দিক দলের অধিনায়ক হবে, সেকথা জানতেন না রোহিত। ফলে আগে জানলে হয়ত দলকে অনুরোধ করতেন, তাঁকে ছেড়ে দেওয়ার জন্য। কিন্তু হঠাৎ করেই কর্ণধার এবং টিম ম্যানেজমেন্টের চাপিয়ে দেওয়া সিদ্ধান্ত সহ্য করে নিলেও মন থেকে মানতে পারেননি রোহিত। ফলও হাতে নাতে পায় মুম্বই। প্লে অফ থেকে ছিটকে যাওয়ার পাশাপাশি দলের অন্দরেই দুটি ভাগ হয়ে গেছে। তাঁদের মধ্যে একদল সিনিয়র রয়েছেন যারা হার্দিককে পছন্দ করছেন না। এই আবহেই রোহিত তাঁর দীর্ঘদিনের বন্ধু অভিষেক নায়ারকে গল্প করতে করতে বলছিলেন তাঁর কিছু অভিজ্ঞতার কথা, যা শুনে ক্রিকেটভক্তরা ভালোই আঁচ করতে পারছিলেন বিষয়টি মুম্বই ড্রেসিং রুম নিয়েই। এরপর সেই ভিডিয়ো মুছে দিলেও বিতর্ক মুছতে পারেনি কেকেআর। কারণ মুম্বইয়ের তারকা ক্রিকেটারকে ইডেন গার্ডেন্সে এসে দীর্ঘক্ষণ নাইট রাইডার্সের ক্রিকেটারদের সঙ্গে গল্প করতে দেখা যায়।

আরও পড়ুন-IPL 2024-অধিনায়ক হিসেবে বিরাটকে ফিরিয়ে আনা উচিত আরসিবির, বড় বার্তা প্রাক্তন তারকার

সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকেই একটা প্রশ্ন নাইট রাইডার্সের ভক্তদের মধ্যে ঘুরছে, তবে কি নিজের প্রিয় ইডেন গার্ডেন্সেই পরের বছর খেলতে দেখা যাবে রোহিতকে। অতীতে রোহিতও জানিয়েছিলেন নাইট প্রেমের কথা। এরই মধ্যে সেই জল্পনা অবশ্য ওড়ালেন নাইট রাইডার্সের সিইও ভেঙ্কি মাইসোর। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ আমি ওদের কথা শুনেছি,ওরা অন্য বিষয় নিয়ে কথা বলছিল। রোহিত আর অভিষেক অনেক দিন ধরে বন্ধু। কিন্তু কেকেআরে আসা নিয়ে কোনও কথা বলেনি। কেউ বোধহয় বিষয়টি নিয়ে মজা করেছে। মানুষের হাতে এখন এসবের সময় রয়েছে’।

আরও পড়ুন- IPL 2024-প্রথম ম্যাচে থেকে নিজেই সিদ্ধান্ত নিয়েছি, ধোনির কাছে যাইনি…বললেন রুতুরাজ, ভিডিয়ো

নাইট সিইও বিষয়টি যতটা সহজে বলছেন বটে, আদতে যে বিতর্কে এত তাড়াতাড়ি জল পড়বে না, তা বলাই বাহুল্য। কারণ রোহিতকে দলে নিলে যেমন নাইট রাইডার্স দল শক্তিশালী হবে, তেমনই কলকাতা যদি এবছর সাফল্য পেয়ে যায় তাহলে শ্রেয়স আইয়ারের নেতৃত্ব খেলতে হবে রোহিত শর্মাকে। ফলে বিষয়টি নিয়ে বেশ উভয় সঙ্কট তৈরি হয়েছে নাইট রাইডার্সের জন্য।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ‘বিমানবন্দরে বিস্ফোরক লুকনো আছে, সবাই মরে যাবে’, দেশের ৪১ এয়ারপোর্টে হুমকি মেইল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ঘূর্ণাবর্তের ফাঁড়া কাটল না! বাংলায় প্রবল ভারী বৃষ্টি চলবে, কোথায় আরও বেশি হবে? ‘অনুকূল’ পরিস্থিতি, বর্ষা আসছে অবশেষে, বৃষ্টি চলবে, ৫০ কিমিতে ঝড়, কবে গরম কমবে? তুরস্কের ‘মেসি’-র গোলে ঐতিহাসিক পয়েন্ট হাতছাড়া জর্জিয়ার, ভাঙলেন CR-র রেকর্ড ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.