বাংলা নিউজ > ক্রিকেট > Gautam Gambhir: মিষ্টি দই বা রসগোল্লা নয়, কলকাতার এই খাবারের প্রেমে পড়েছেন কেকেআর মেন্টর

Gautam Gambhir: মিষ্টি দই বা রসগোল্লা নয়, কলকাতার এই খাবারের প্রেমে পড়েছেন কেকেআর মেন্টর

গৌতম গম্ভীর (ছবি:পিটিআই)

কলকাতার সঙ্গে তাঁর সম্পর্কটা আজকের নয়। তিনি দীর্ঘদিন খেলেছেন কেকেআরের হয়ে। একটা আবেগ জড়িয়ে রয়েছে। তিনি কলকাতার খাবারের প্রেমেও পড়েছেন।

স্বভাবে তিনি আগ্রাসী এবং তাঁর খেলাও ছিল সেইরকম। ব্যাট হাতে মাঠে নামলেই ধরে নেওয়া হতো এবার ম্যাচ যেতে চলেছে টিম ইন্ডিয়ার পকেটে। তাঁর দাপটের সামনে রীতিমতো মাথানত করতে বাধ্য হত বিপক্ষ দলের বোলাররা। অধিনায়কও ছিলেন জবরদস্ত। বুদ্ধিতেই কিস্তিমাত করতেন প্রতিদ্বন্দ্বীদের। তাঁর নেতৃত্বেই দুবার আইপিএল জিতেছে কলকাতা নাইট রাইডার্স। সেই গৌতম গম্ভীরকেই এবছর মেন্টর বানিয়েছে কেকেআর। 

বরাবরই আগ্রাসী স্বভাবের জন্য তিনি জনপ্রিয়। তবে এবার 'গুরুগম্ভীর' গৌতিকে দেখা গেল এক অন্যরূপে। এক এক্স হ্যান্ডেল ব্যবহারকারী প্রাক্তন ভারতীয় তারকাকে জিজ্ঞেস করেন কলকাতার প্রিয় খাদ্যের কথা এবং তিনি জানান 'সিটি অফ জয়'তে তাঁর সবচেয়ে প্রিয় হল 'রোল' এবং 'ফুচকা'। গম্ভীরের এই জবাব নিজেদের এক্স হ্যান্ডেল থেকে শেয়ার করেছে কেকেআর এবং এরপরই পড়তে শুরু করেছে নানা কমেন্টস।

বিগত কয়েকবছর ধরে একেবারেই ভালো পারফর্ম করতে পারেনি কেকেআর। জেতা ম্যাচ হারা থেকে শুরু করে ব্যাটিং বিপর্যয়, সবকিছুতেই জর্জরিত গোটা দল। এরই মাঝে দলের ক্রিকেটারদের মেন্টর হিসেবে প্রাক্তন ভারতীয় তারকা গৌতম গম্ভীরকে নিযুক্ত করেছে কেকেআর। তবে রাগী গৌতির মধ্যেও যে রয়েছে এক রসিক মানুষিকতা, তা ধরা পড়লো আজ।

এক এক্স হ্যান্ডেল ব্যবহারকারী গম্ভীরকে জিজ্ঞাসা করেন কলকাতা শহরে তাঁর প্রিয় খাদ্যের কথা। এরপরই গতি নিজের এক্স হ্যান্ডেল থেকে সেই ব্যক্তির প্রশ্ন শেয়ার করে জবাব দেন ফুচকা ও রোল। আবার এই কমেন্টই শেয়ার করেন 'কলকাতা নাইট রাইডার্স'র নিজস্ব এক্স হ্যান্ডেল। সেখানে কেকেআর ক্যাপশন দিয়েছে, ‘দারুণ বলেছ।’ এই জবাব প্রকাশ্যে আসতেই অনেকে প্রশংসা করেন গম্ভীরের। অনেকেরই বক্তব্য গম্ভীর ময়দানে রাগী বাস্তব জীবনে একেবারেই খোশমেজাজি মানুষ। অনেকে আবার মনে করেন এগুলি প্রাক্তন ভারতীয় তারকার লোক দেখানো। তবে সব মিলিয়ে গৌতির এই জবাব মন ছুঁয়েছে বাঙালি ক্রিকেটপ্রেমীদের।

উল্লেখ্য, ১৯ ডিসেম্বর দুবাইতে হয় ২০২৪ আইপিএল নিলাম অনুষ্ঠান। এর আগে ২৬ নভেম্বর সব ফ্র্যাঞ্চাইজিরা জমা করে দেয় নিজেদের দলের খেলোয়াড়দের 'রিটেনশন ও রিলিজ' তালিকা। তবে, টুর্নামেন্ট কবে শুরু হবে, সেই সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে। জানা গিয়েছে, নতুন মরশুম শুরু হওয়ার কথা মার্চ-এপ্রিলে। কিন্তু সেই সময়ে, গোটা দেশজুড়ে লোকসভা নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই, এখনও পর্যন্ত খেলার সূচিকে ঘিরে কোনও সিদ্ধান্ত নিতে পারেনি বোর্ড।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মে'র শুরুতেই মাধ্যমিকের রেজাল্ট, কবে ফলপ্রকাশ? এসে গেল দিনক্ষণ, কীভাবে দেখবেন? ‘ধর্মের ভিত্তিতে সংরক্ষণ দিয়ে আম্বেদকরের পিঠে ছুরি মেরেছে’ কংগ্রেসকে তোপ মোদীর 'নম্বরটাই গুরুত্বপূর্ণ, দাড়ি-গোঁফ নয়' - ট্রোলের জবাবে বিস্ফোরক টপার প্রাচী ইউপিএসসি ২০২৫-এর পরীক্ষার তারিখ প্রকাশ্যে, CSE, CDS কবে? রইল ক্যালেন্ডার TRP: ভোট নিয়ে ব্যস্ত রচনা, IPL-এ সৌরভ! হুড়হুমুড়িয়ে কমলো দাদা-দিদির নম্বর ইথিলিন অক্সাইড মিলল এভারেস্ট, MDH মসলায়! জানুন ক্যানসার সহ কী হতে পারে এটি থেকে ‘বুড়ি-মোটা’ বলে কটাক্ষ, ‘এমন মানুষদের জীবনে..’,ট্রোলারদের সপাটে জবাব দিলেন লারা ‘‌আদালতের যুক্তি ধরে নিলে কলকাতা হাইকোর্টও তুলে দিতে হবে’‌, দাবি অভিষেকের 'একজনের ক্রেডিট কার্ডের তথ্য দেখতে পাচ্ছেন অপরজন', ক্ষতিপূরণ দেবে ICICI ব্যাঙ্ক IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু

Latest IPL News

IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু ইডেন থেকে চিপক, হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে কতটা সহায়তা করছে পিচ? 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.